Wednesday, July 21, 2010

পারুলের স্বামীর মালেশিয়া যাওয়ার টাকা যোগাড়

আমার প্রথম সন্তানের জম্ম হয়েছে দু'বছর হল আমার স্বামী মনিরুল ইসলাম তথন মালেশীয়া যাবার চেষ্টা করছে ইদানিং ইলেক্ট্রিকের কাজ করে সংসারের ভরনপোষন চলেনা প্রতিটা মাসে কিছু পরিমান টাকা কর্জ হয়ে যায় বিগত দুই বছরে প্রায় ত্রিশ হাজার টাকা কর্জ হয়ে গেছে, দিনদিন কর্জের পরিমান বেড়েই চলেছে চোখে মুখে ষর্ষে ফুল দেখতে লাগলাম গ্রামের একজন মালেশীয়া প্রবাসী মালেশিয়ান ভিসা দেয়ার অফার দেয়ায় আমার স্বামীর মালেশীয়া যাওয়ার ইচ্ছা জাগল ভিসা বাবদ এক লাখ বিশ হাজার টাকা লাগবে, কিন্তু হাতে টাকা কড়ি বলতে মোটেও নেই উপায়ান্তর না দেখে আমার ভাসুর রফিক এর মাধ্যমে জনতা ব্যাংক হতে বিভিন্ন মানুষের নামে চল্লিশ হাজার টাকা ম্যানেজ করা হল বাকি আশি হাজার টাকার কোন ব্যবস্থা কি ভাবে করি পথ পাচ্ছিলাম না



একদিন আমরা ঘরে বসে আলোচনা করলাম যে, ঢাকায় আমার স্বামীর দুইজন মামাত ভাই ও একজন দুরসম্পর্কের দেবর থকে। তাদের বাসায় গেলে কোন সাহায্য পাওয়া যায় কিনা দেখা যেতে পারে। যে ভাবা সেই কাজ, আমরা দিন ক্ষন ঠিক করে প্রথমে আমার দেবরের মহাখালীর বাসায় গিয়ে উঠলাম। দেবর অবিবাহিত, সরকারী ভাল চাকরী করে, ভাল মাইনে পায়। তাছাড়া ভাল উতকোচ পায় বিধায় টাকার কোন অভাব নাই বললে চলে। সামনে বিয়ে করার প্ল্যান আছে বিধায় বিরাট আকারের একটি বাসা নিয়ে থাকে। আমরা বিকাল পাঁচটায় দেবরের বাসায় গিয়ে পৌঁছলাম।
আমাদেরকে দেখে সে আশ্চর্য হয়ে গেল, আরে ভাবি আপনারা! কোথায় হতে এলেন, কিভাবে এলেন, কি উদ্দেশ্যে এলেন, এক সাথে অনেক প্রশ্ন করে আমাদেরকে বাসায় অভ্যর্থনা জানাল। আমরা বাসায় ঢুকলাম, হাত মুখ ধুয়ে ফ্রেশ হলাম। দেবর বাড়ির সবার কথা জানতে চাইল। তাদের ও আমাদের বাড়ীর সবার কথা তাকে জানালাম। আমরা যাওয়ার কিছুক্ষনের মধ্যে কাজের বুয়া আসাতে আমাদের সকলের জন্য রাতের পাকের আদেশ দিয়ে দিল। আমদের উদ্দেশ্যের কথা এখনি বললাম না, রাতে খাওয়া দাওয়া সেরে বলব প্ল্যান আছে। সন্ধ্যার সামান্য পরে আমার স্বামী বলল, আমি একটু আমার মামাত ভাইয়ের বাসা থেকে ঘুরে আসি। তারপর রাতে এক সাথে খাওয়া দাওয়া করে কথা বলব। দেবর বলল, রাতে ঠিক চলে আসবেনতো, ভাইয়া? আমার স্বামী বলল হ্যাঁ। তাহলে যান। আর শুনেন, যদি রাতে আপনি না আসেন, আমি কিন্তু ভাবিকে আস্ত রাখবনা বলে দিলাম। তিনজনেই আমরা অট্ট হাসিতে ভেঙ্গে পড়লাম। আমার স্বামী চলে গেল, আমি আমার শিশু বাচ্চাকে খাওয়া খাওয়ালাম এবং তাকে ঘুম পাঠিয়ে দিলাম। আমরা দেবর ভাবি সোফায় বসে টিভি দেখছিলাম আর রাজ্যের নানা কথাতে মশগুল হয়ে গেলাম। কথার ফাঁকে আমাদের উদ্দেশ্যের কথা বললাম।
তোমার ভাই মালেশিয়া যেতে চায় কিন্তু টাকার খুব অভাব। মোটামুটি চল্লিশ হাজার টাকা যোগাড় করেছি। আরো আশি হাজার টাকা দরকার, তুমি দিতে পারবে ভাই? আমি কথাটা উপস্থাপন করলাম। দেবর এত টাকা আমি এক সাথে এখনো দেখি নাই বলে হঠাত বুক চেপে ধরে দুস্টুমির ছলে সোফায় কাত হয়ে পরে গেল। হার্ট ফেল করার দরকার নাই বলে আমি তাকে টেনে তুলতে গেলাম। অমনি সে আমাকে দু'হাতে জড়িয়ে ধরে বুকের সাথে লেপ্টে আমার গালে চুমতে শুরু করল। আমি এই দুষ্ট এই দুষ্ট বলে তার বুকে ও কাঁধে থাপ্পড় দিতে লাগলাম কিন্ত কিছুতেই ছাড়ার পাত্র নয়। সে আরো বেশী জোরে জড়িয়ে ধরে আমার গালে জোরে জোরে চুমুতে লাগল। শেষ পর্যন্ত আমাকে তার বিছানায় নিয়ে গিয়ে শুয়ায়ে তার দু'পাকে আমার দেহের দুপাশে হাঁটু মোড়ে তার শরীরের ওজন আমার পেটের ঊপর রেখে কাপড়ের উপর দিয়ে আমার দু'স্তনে টিপে টিপে গালে গালে চুমুতে চুমুতে আমাকে চোদার প্রক্রিয়া করার চেষ্টা করতে লাগল।আমি বার বার তাকে সতর্ক করে বলতে লাগলাম দেখ ভাই, এখনি তোমার ভাই দরজার কড়া নাড়বে, তখন ভারি বিপদ হয়ে যাবে। কিন্তু আমার কথা তার কানে গেল মনে হলনা। না শুনাতে বললাম, তোমার ভাই যদি না আসে, তুমি সারা রাত সুযোগ পাবে, আমি ওয়াদা দিলাম। কিন্তু তোমার ভাইয়ের সামনে আমাকে বিপদে ফেলনা। আমার কথা শুনে সে বলল ভাইয়া না আসলেতো সারা রাত তোমাকে চোদবই তবে এখন একবার তোমাকে চোদে নিই। ভাবি তুমি রাগ করনা প্লীজ, তোমার মত ঠাসা দুধওয়ালা আর ভরাট পাছাওয়ালা মাল দেখে আমি থাকতে পারি নাই। তা ছড়া মাল চোদেছি বহুদিন হল। আমার সামনে এমন মাল বসে থাকতে কেমনে না চোদি, তুমিই বল। প্লিজ ভাবি ডিস্টার্ব করনা, চোদতে দাও। বলতে বলতে আমার বুকের কাপড় সরিয়ে আমার মাইগুলোকে বের করে একটা চোষনে ও অন্যটা মর্দনে ব্যস্ত হয়ে গেল। আমি নিরুপায় হয়ে তার সাথে রাজি না হয়ে পারলাম না।
আমার শরীরের নিচের অংশে এখনো কাপড় আছে, উপরের অংশকে সে সম্পুর্ন উলঙ্গ করে দিয়েছে। আমার শরীরের উপরের অংশকে উলঙ্গ করে অভিনব কায়দায় সে তার দু'হাতে আমার দু'স্তনকে চেপে ধরে আমার দু ঠোঁটকে তার দু'ঠোঁটে চোষতে লাগল। আমি আমার থুথু বের করে দিচ্ছিলাম যাতে সে খেতে ঘৃনা করে। না, সে আরো আয়েশ করে আমার থুথু খেতে থাকল এবং তার জিভটা আমার মুখে ঢুকিয়ে দিয়ে আমাকে তার থুথু খাওয়াতে থাকল। তারপর আমার স্তনের দিকে মনোযোগ দিল। আমার একটা দুধ তার মুখে নিয়ে চোষা শুরু করল। চোষাতো শুধু চোষা নয় যেন শিংগা বসানো। রক্তচোষার মত যে টান দিতে শুরু করল, প্রতি টানে আমার পুরো দুধ তার মুখের ভিতর ঢুকে যেতে লাগল। প্রতি টানে আমার মনে হতে লাগল আমার দুধ হতে রক্ত বের হয়ে আসবে। সত্যি আমি আরামের চেয়ে যন্ত্রনা পাচ্ছিলাম বেশী। বললাম আস্তে আস্তে টান, আমার ব্যাথা লাগছে।
এবার সে সত্যি আমার আরাম হয় মত করে চোষতে লাগল। সে কিছুক্ষন কিছুক্ষন করে একটা একটা করে আমার দুধগুলো চোষতে ও মলতে লাগল। তারপর তার জিভকে লম্বা করে বের করে আমার দুধের গোড়া হতে নাভীর গোড়া পর্যন্ত চাটা শুরু করে দিল। আমার সমস্ত শরীর যেন শির শির করছে, কাতকুতু তে শরীর মোচড়ায়ে আঁকা বাঁকা করে ফেলছি। বিছানা হতে আমার মাথা আলগা করে তার মাথাকে চেপে চেপে ধরছি। প্রচন্ড উত্তেজনা চলে আসল আমার শরীরে। মন চাইছিল তার বাড়াটাকে এখনি দুহাতে ধরে আমার সোনায় ঢুকিয়ে দিই।
এবার সে আমার শরীরের নিচের অংশের কাপড় খুলে নিচে ফেলে দিল। আমার পাগুলো আগে থেকে মাটিতে লাগানো। পাগুলোকে উপরের দিকে তোলে ধরে আমার সোনায় জিভ লাগিয়ে চাটা শুরু করল। আমি উত্তেজনায় হি হি হি করতে লাগলাম। সোনার পানি গল গল করে বের হচ্ছে। আমি যেন আর পারছিলাম না। বললাম, দেবর ভাই শুরু কর, আর সহ্য হচ্ছে না। সে তার বিশাল আকারের বাড়াকে আমার সোনার মুখে ফিট করে এক ঠেলায় পুরা বাড়াটা আমার সোনার ভিতরে ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল। কয়েকটা ঠাপে আমার মাল আউট হয়ে গেল। আরো বিশ পঁচিশ ঠাপ মেরে সেও আউট হয়ে গেল। আমরা রাতে নাপাক অবস্থায় খেয়ে নিলাম। আমার স্বামী মনিরুল ইসলাম তথন রাতে বাসায় আসলো না। তার জন্য অপেক্ষা করে রাতে আমরা স্বামী স্ত্রীর মত এক বিছানায় শুয়ে রইলাম।
ভোর হতে এখনো অনেক সময় বাকি, আমি ডান কাতে শুয়ে আছি। আমার দেবর আমার পিছনে আমার পাছায় আস্তে আস্তে হাত বুলাচ্ছে, বুঝলাম তার আবার চোদার খায়েশ জেগেছে। মাঝে মাঝে তার বাম হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরে আমার দু দুধে টিপাটিপি করছে। আমি নীরবে কাত হয়ে আছি, আমার খুব ভাল লাগছে। তার ঠাটানো বাড়া আমার পিঠের সাথে গুঁতো লাগছে। বাম হাতে টেনে আমার শাড়ী কে কোমরের উপর তুলে দিয়ে আমার সোনায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে ভগাঙ্কুরে শুড়শুড়ি দিতে লাগল। কিছুক্ষন এভাবে করে পিছন হতে তার বাড়া আমার যোনিতে ঢুকিয়ে দিয়ে আমার তল পেটের উপর দিয়ে তার বাম হাতের আঙ্গুলি দিয়ে আমার ভগাংকুরে শুড়শুড়ি দিয়ে দিয়ে আর একটা পাকে তার উরুর উপর রেখে পিছন হতে ঠাপানো শুরু করল। আহ কি আরাম, কিযে ভাল আমার লাগছে, আমি তা বুঝাতে পারব না। প্রায় এক ঘন্টা, তার মাল আউট হবার কোন লক্ষন নাই। দ্বিতীয়বার হওয়াতে সম্ভবত তার বেশি সময় নিতে হচ্ছে। বাইরে শহুরে কাকেরা রাত শেষের সংকেত দিচ্ছে। হঠাত আমার দেবর আহ ইহ ভাবি গেলাম গেলাম বলে আমার সোনায় মাল ছেড়ে দিল।সকালে গোসল সেরে আমরা সত্যি সত্যি স্বামী স্ত্রীর মত স্বাভাবিক ভাবে নাস্তা সেরে নিলাম। আমার স্বামী তপন মিয়া আসল নয়টায়, তাকে নাস্তা দিলাম। আমরা চলে যাবার প্লান করলাম। তার আগে আবার একবার দেবরকে টাকার কথা বললাম।
দেবর বলল, টাকা যোগাড় করতে আমার সপ্তাহ খানেক সময় লাগবে, কখন লাগবে তোমাদের টাকা? আমি বললাম আগামী দশদিনের মধ্যে হলে আমাদের চলবে। সে আমার স্বামীর দিকে লক্ষ্য করে বলল, তাহলে আগামী শনিবার তুমি আবার এস। আমি মিনিমাম পঞ্চাশ হাজার টাকা দিতে পারব। বাকি ত্রিশ হাজার তুমি অন্য কোথাও সংগ্রহ করতে পার কিনা দেখ। আমার স্বামী কি যেন চিন্তা করল, তারপর বলল, তাহলে আমি তোর ভাবিকে রেখে যাই। তুই যত তাড়া তাড়ি পারিস টাকা যোগাড় হলে তোর ভাবিকে পাঠিয়ে দিস কেমন? আমি আপত্তি করলাম। আমার স্বামী আড়ালে নিয়ে আমাকে বলল, যদি আমরা কেউ সামনে না থাকি তাহলে সে টাকা দেয়ার কথা ভুলে যাবে। আর তুমি এখানে থাকলে এমন কিছু ঘটবে না। আমি তোমাকে বিশ্বাস করি আর আমার চাচাত ভাই হিসাবে সে যথেষ্ট চরিত্রবান। কোন দিন কোন মেয়ের দিকে চোখ তুলে তাকায়নি। তুমি এখানে থাক, টাকা যে কোন উপায়ে আমাদের পেতে হবে। আমার বাড়ি গিয়ে বাকি ত্রিশ হাজার যোগাড় করতে হবে, আর তুমি বুঝিয়ে সুজিয়ে আশি হাজার নিতে পারবে কিনা দেখবে। আমি রয়ে গেলাম, আমার স্বামী চলে গেল। যত যত সন্ধ্যা হয় আমার মন দুরু দুরু কাপছে। আজ আমার সোনার কি অবস্থা করে স্রষ্টাই ভাল জানে। আবার নতুন একজন সুপুরুষের বিছানায় থাকব ভেবে মনে এক প্রকার আনন্দ ও হচ্ছে। আমার স্বামীকে গাড়ীতে তুলে দিয়ে এক ঘন্টার মধ্যে দেবর ফিরে আসলেও দিনে কোন প্রকার দুষ্টুমি করেনি। হয়ত রাতে বেশি করে করার জন্য দিনে ফ্রি থেকেছে।
রাত হল সে রাতের কথা কিছুক্ষন পর বলছি...রাত প্রায় আটটা বাজল, আমরা রাতের খাওয়া দাওয়া সেরে নিলাম। এবার শুয়ার পালা, আমি আমার শিশু সন্তানকে পাত্রের দুধ খাওয়ায়ে ঘুম পাড়িয়ে দিলাম। আমি জানি আমি যেখানেই শুইনা কেন, সে আমার সাথে গিয়ে শুবে, হয়তবা তার বিছানায় নিয়ে আসবে। তাই আমি সরাসরি তার বিছানায় গিয়ে শুলাম। সে এসে টিভি অন করে সোফায় আরাম করে বসল। বসেই আমায় ডাকল, “পারুল ভাবি সোফায় আস”। আমি কোন জবাব না দিয়ে ডান কাতে বিছানায় শুয়ে রইলাম। আমি মনে মনে ভাবছিলাম সে আমাকে পাঁজাকোলে করে বিছানা হতে তুলে নিয়ে তার পাশে বসিয়ে নিক। ও কয়েকবার আমাকে ডেকে সাড়া না পাওয়ায় সোফা হতে উঠে আসল এবং আমাকে জড়িয়ে ধরে এই পারুল ভাবি এই পারল ভাবি বলে আমার স্তনে মর্দন করতে করতে আদরের সাথে ডাকতে লাগলো।
আমি সাড়া না দিয়ে পারলাম না, বললাম আমাকে বুঝি কোলে করে নিতে পারছ না? বলল, ও ঐ কথা বুঝি! ততক্ষনাত সে আমায় পাঁজাকোলে করে তার সোফায় নিয়ে গিয়ে তার পাশে বসাল। আমার মনে হচ্ছে আমি নতুন স্বামীর নতুন বাসরে আজ যৌন উপভোগ করব। সোফায় বসিয়ে আমাকে জড়িয়ে ধরে ডান হাতে আমার ডান স্তন এবং বাম হাতে আমার বাম স্তন ধরে আমার বাম গালে কষে একটা লম্বা চুমু বসিয়ে দিল। তারপর আমার বুকের কাপড়টা আস্তে আস্তে সরিয়ে দিয়ে আমার ব্লাউজটা খুলে ফেলল। আমার স্তনদ্বয় পুরো উম্মুক্ত হল। সে আলতো ভাবে আমার স্তনের উপর হাত বুলিয়ে আদর করতে লাগল। আমি তার উম্মুক্ত প্রশস্ত বুকে আমার কোমল হাতে আদর করতে লাগলাম। তার পেন্টের ভিতর বাড়াটা ফুলে ফুলে উঠতে লাগল। একবার ধরে দেখলাম, মনে হল অজগর সাপের বাচ্চা ফুলে আছে। চেইনটা খুলে দিলে এক্ষনি আমার সোনায় ছোবল মারা শুরু করে দিবে। আমার উলঙ্গ বুকে তার আদরের ফাঁকে ফাঁকে আমি তার পেন্টের চেইন খুলে দিলাম। তার বৃহত বাড়াটা ফোঁস করে উঠল। আমি উপুড় হয়ে তার বাড়াটা মুখে নিয়ে চোষতে লাগলাম, আর সে হাতে আমার দু স্তনকে আদর করতে লাগল আর জিভ দ্বারা আমার উলঙ্গ পিঠে লেহন করতে লাগল। কেমন যেন সমস্ত শরীর শির শির করছে।
সেও আরামে ভাবিগো, পারুল ভাবী কি আরাম লাগছে, ভাল করে চোষ, বলে আহ আহ ইহ ইহ করে চিতকার করছে। তার সাথে সাথে উপুর হয়ে থাকা আমার সোনাতে একটা আঙ্গুল দিয়ে খেঁচছে আর মাঝে মাঝে ভগাংকুরে আংগুল দিয়ে ঘষে দিচ্ছে। আমার সোনাতে যৌন জোয়ারের পানি গল গল করে বেরিয়ে তার হাতকে ভাসিয়ে দিচ্ছে। আমি আর পারছিলাম না, সে আমাকে চিত করে তার রানের উপর রেখে আমার দু স্তন চোষতে লাগল। তার শক্ত বাড়া তখন আমার পিঠে লোহার মত ঠেকছিল। অনেক্ষন আমার দুধ চোষে সোফায় আমাকে শুইয়ে আমার দু'পা কে উপরের দিকে তুলে ধরে তার বিশাল বাড়াকে আমার সোনায় না ঢুকিয়ে আমার সোনার ছেরায় তির্যকভাবে ভগাংকুরে ঠাপের কায়দায় জোরে জোরে ঘর্ষন করতে লাগল। এতে আমি আরো বেশি উত্তেজনা বোধ করতে লাগলাম। কয়েকবার এমনি করে হঠাত এক ঠাপে তার বাড়া আমার সোনায় ঢুকিয়ে দিল। আমি আহ করে উঠলাম। তারপর আবারো আগের মত করে সোনার ছেরায় ভগাংকুরে ঠাপের মত ঘর্ষন শুরু করল। আবারো হঠাত জোরে ঠাপ মেরে গোটা বাড়া আমার সোনায় ঢুকাল।
এভাবে প্রতিবারে আমি যেন চরম সুখ পাচ্ছিলাম। তারপর সে আমার সোনায় ফকাত ফকাত ঠাপাতে লাগল। আমি আহ আহ আহ উহ উহ উহ করে তার ঠাপের তালে তালে তাকে পিঠ জড়িয়ে ধরে নিচ থেকে তল ঠাপ দিচ্ছিলাম। আমার ভগাংকুরে প্রবল ঘর্ষনের কারনে আমি আগেই মাল আউট হওয়ার কাছাকাছি এসে গিয়েছিলাম। তার প্রবল ঠাপে আমার দেহে একটা ঝংকার দিয়ে গেল। আমার সোনার দুই কারা তার বাড়াটাকে চিপে ধরল, আমি আহহহহহহহহহ করে তাকে আরো জোরে জড়িয়ে ধরে আমার মাল ছেড়ে দিলাম। আরো অনেক ঠাপের পর সে তার বাড়াকে আমার সোনায় চেপে ধরে পারুল ভাবি পারুল ভাবি বলে চিতকার দিয়ে উঠে চিরিত চিরিত করে সোনার গভীরে বীর্য ছেড়ে দিল। আহ কি সুখ পেলাম, আমার মনে হয়েছে সেদিন আমার জীবনের নতুন এক বাসরে চোদন খেয়েছি। আমাদের যৌনক্রীড়ায় রাত এগারটা বেজে গেল। আমরা সোফা হতে বিছানায় গিয়ে শুলাম। কতক্ষন ঘুমালাম জানিনা। আমি ডান কাতে শুয়েছিলাম, আমার সোনায় তার হাতের আঙ্গুলের খেঁচুনিতে আমার ঘুম ভেঙ্গে গেল। আমার ঘুম ভাঙ্গলেও আমি তাকে বুঝতে দিলাম না। সে জ়োরে জোরে খেঁচে এক সময় আমার বাম পা কে তার কোমরে তুলে নিয়ে আমার সোনায় বাড়া ঢুকিয়ে কাত হয়ে ঠাপাতে লাগল। কিছুক্ষন ঠাপাবার পর আমি ঘুমিয়ে থাকতে পারলাম না। আমি তাকে টেনে আমার বুকের উপর তুলে নিলাম, তাকে জড়িয়ে ধরলাম। আমার বুকে উঠে আমার এক দুধ চিপে ধরে আরেক দুধ চোষে আমাকে ঠাপাতে লাগল। হায় ভগবান, প্রতি ঠাপে যেন আমি চৌকি ভেঙ্গে নিচে পড়ে যাওয়ার উপক্রম হতে থাকলাম। তার বীর্য যেন বের হবার নয়, উলটে পালটে আমাকে প্রায় এক ঘন্টা চোদার পর সে আমার সোনায় মাল ছাড়ল। সকালে একসাথে স্নান সেরে আমরা নাস্তা খেলাম। সকাল আটটায় আমাকে একটা মোবাইল টেলিফোন দিয়ে বলল অফিস হতে আমি যোগাযোগ করতে পারি তাই এটা দিলাম, বলে অফিসে চলে গেল। আমি একা তার পথ চেয়ে বসে রইলাম।অফিসে চলে যাওয়ার পর আমি সম্পুর্ন একা। বসে বসে টিভি দেখছিলাম, দরজায় কড়া নাড়ল। দরজার পাশে গিয়ে জিজ্ঞেস করলাম কে? বাহির হতে জবাব এল আমি কাজের বুয়া। খুলে দিলাম, বুয়া পাক সাক সব শেষ করে আমার কাছ হতে বিদায় নিয়ে চলে গেল। আমি আবার টিভি দেখায় মগ্ন হলাম। বেলা প্রায় বারোটা বাজল। আমি স্নান করার জন্য প্রস্তুতি নিলাম এমন সময় টেলিফোন বেজে উঠল। দৌড়ে গিয়ে রিসিভ করলাম। ওপার হতে আমার মিষ্টি দেবর বলতে লাগল, ভাবি আমি একজন লোকের মারফতে দশ হাজার টাকা পাঠাচ্ছি। লোকটা আমার খুব আপন, একটু ভাল করে মেহমানদারি করবেন। সে যেন আমার কাছে তোমার দুর্নাম না করে। চা নাস্তা যা চায় তা দিবেন, কোন কার্পন্য করবেন না, বুঝলেন। টাকাগুলো আপনার জন্য। যদি আপনাকেও চায় তাহলেও ফেরাবেন না, বলে হাহা করে হেসে উঠল। আমি যা দুষ্ট, বলে টেলিফোন রেখে দিলাম।
আমি আবার টিভি দেখার জন্য সোফায় গা এলিয়ে দিয়ে বসলাম। টিভিতে একটা ইংলিশ সিনেমা চলছে। ভিলেনের গ্রামের এক সুন্দরী মেয়েকে ধর্ষন করার দৃশ্য, আমি নিজেও কেন জানি উত্তেজিত হয়ে গেলাম। প্রথম রাতের কথা মনে পড়ল। সেদিন রাতে আমার দেবর সত্যি আমাকে মজা করে ধর্ষন করেছিল, আমিও বেশ মজা পেয়েছিলাম। এমন সময় দরজায় কড়া নাড়ার শব্দ হল। শরীর ও স্তন দুটো ভাল করে ঢেকে দরজা খুলে দিলাম। দরজা খুলে ভয়ে আমি চুপষে গেলাম, একি দেখছি! সম্পূর্ণ এক নিগ্রো মানুষ। ভসভসে কালো রঙ, প্রায় ছয় ফুট লম্বা এবং মোটা আকারের লোক, দেখতে দৈত্যের মত। হাতের আঙ্গুল গুলো যেন আমাদের বাঙ্গালীদের হাতের বাহুর মত। যেমন লম্বা তেমন মোটা।
লোকটি বাংলায় বলল, আসতে পারি ভাবি? আমি হেসে বললাম, হ্যা আসুন। লোকটি সরাসরি সোফায় গিয়ে বসল। টিভিতে তখনো ধর্ষনের দৃশ্য চলছে। ভিলেন মেয়েটিকে দৌড়ায়ে একটি ঘরে নিয়ে ঢুকাল। নিজেকে বাঁচানোর জন্য মেয়েটি প্রানপনে চেষ্টা করেও পারল না। ভিলেন মেয়েটিকে ধরে চিত করে শুয়াল। তার ব্লাউজের হাতা ছিড়ে নিল, তারপর পুরা ব্লাউজ খুলে তার স্তন গুলো বের করে আনল। তারপর শাড়ি পেটিকোট সব খুলে নিল। ভিলেন তার বিশাল বাড়াটা বের করে মেয়েটির ভোদায় ঢুকিয়ে ঠাপাতে লাগল। মেয়েটি ব্যাথায় মুখ বাঁকা করে কাতরাচ্ছে, তবুও মেয়েটি ভিলেনের পিঠ জড়িয়ে ধরে আরাম নিচ্ছিল। পুরো দৃশ্য আমি পাথরের মূতির মত দাঁড়িয়ে দেখছিলাম। সামনে এক অপরিচিত লোকের উপস্থিতি আমার একেবারে মনে ছিলনা। দৃশ্যটি দেখতে দেখতে লোকটিও উত্তেজিত হয়ে গিয়েছিল। আচমকা লোকটি দাঁড়িয়ে আমায় জড়িয়ে ধরল।
বলল, ভাবি টিভিতে না দেখে আসুন আমরা প্রেক্টিক্যাল শুরু করি। লোকটি তার ডান হাতে জড়িয়ে ধরে বাম হাতে আমার একটা দুধকে খামচে ধরল। তার যে শক্তি, আমি এক ইঞ্চি নড়তে পারলাম না। লোকটি বলল, তুমি যদি আপোষে রাজি হও তাহলে তোমার দশ হাজার টাকা এনেছি, দিয়ে যাব। আর যদি রাজি না হও, তাহলেও আমি তোমাকে ভোগ করব, কিন্তু টাকা দিয়ে যাবনা। আর যে মুঠে তোমার দুধ ধরেছি সেটাকে পানি পানি করে ছাড়ব। কোন পথে যাব বল? আমি নিরুপায় হয়ে বললাম, আমি আপোষে দিতে চাই। লোকটি আমাকে ছেড়ে দিল।
লোকটি আমার শরীরের সমস্ত কাপড় খুলে নিয়ে সে নিজেও উলঙ্গ হয়ে গেল। তার আধা উত্তেজ্জিত বাড়া দেখে আমি ভয় পেয়ে গেলাম, প্রায় বারো ইঞ্চির কম নয়। উত্তেজিত অবস্থায় এটা আঠার ইঞ্চিতে দাঁড়াবে। আমাকে জড়িয়ে ধরে আমার একটা স্তন মুখে নিয়ে চোষতে লাগল, আরেকটাকে মর্দন করতে লাগল। আমি তার বাড়াটাকে হাতে ধরে আদর করতে লাগলাম। তার উত্থিত বাড়া যেই মোটা আমার হাতে ধরছেনা, ধনুকের মত বাঁকা । ধনুকের মত বাঁকা বাড়া আমি এই প্রথম দেখলাম। আমি একটা শিশুর মা, স্তনের দুধ না খাওয়ালেও আমার স্তনে অল্প অল্প দুধ আছ। সে আমাকে দেয়ালের সাথে ঠেস দিয়ে দাঁড় করিয়ে আমার স্তন এমন ভাবে চোষতে লাগল যে আমার স্তন থেকে দুধ বের হয়ে আসতে লাগল। সে নির্বিচারে ওগুলো খেতে লাগল।তার টানের চোটে আমার স্তনের বোঁটা সহ প্রায় অনেক মাংশল অংশ তার মুখে ঢুকে যেতে লাগল। আমার মনে হতে লাগল শুধু দুধ নয়, রক্তও বের হয়ে চলে যাবে। একবার এদুধ ওদুধ করে চোষতে চোষতে আমার সমস্ত বুক তার থুথুতে ভিজে গেল। তার জিভ দিয়ে আমার বুক হতে পেট নাভি এবং নিচের পেট চাটতে চাটতে যোনি মুখে নেমে এল। এবার আমাকে ঘুরিয়ে দিল। আমি আমার পাছাটাকে একটু দূরে রেখে দেয়ালের সাথে বুক লাগিয়ে দাঁড়ালাম, সে আমার পিছন হতে আমার সোনায় জিব লাগিয়ে চাটতে শুরু করল। ভগাংকুরে জিভের ঘর্ষনে আমার মাল আউট হয়ার উপক্রম হল। আমায় এবার আবার ঘুরিয়ে নিয়ে তার বিশাল বাড়া চোষতে বলল। আমি তার বাড়া চোষতে মগ্ন হলাম, বাড়া নয় যেন কলা গাছের ডান্ডা। আমার মাথাকে ধরে ঠাপের মত করে তার বাড়ায় আমার মুখ দিয়ে ঠাপাতে লাগল। তারপর পা ঝুলন্ত অবস্থায় আমার পাছাকে চৌকির কারায় রেখে দু'পাকে উপরের দিকে তুলে আমার সোনায় তার বাড়াকে ঘষতে ঘষতে মুন্ডিটাকে সোনার ছেরায় ফিট করল। আমার দু স্তনকে চেপে ধরে এক ধাক্কায় তার বিশাল বাড়ার অর্ধেকটা আমার সোনার ভিতর ঢুকিয়ে দিল।
আমার মনে হল আমার সোনার কারা ফেটে গেছে। আমি মাগো বলে চিতকার দিয়ে উঠলাম, সোনায় কনকনে ব্যথা করে উঠল। কিছুক্ষন সে নীরব থেকে আরেক ঠাপ মেরে পুরাটা ঢুকিয়ে দিল। তার মুন্ডিটা যেন আমার কলিজায় এসে ঠেকল। তারপর আস্তে করে টেনে বের করল, আবার প্রবল বেগে ঢুকিয়ে দিল। এবার আর ব্যাথা পেলাম না বরং প্রচন্ড আরামে আমি আহ আহহহহহহহ করে উঠলাম। তার দেহের পুরা ভার আমার বুকের উপর দিয়ে দুহাতে আমার দু স্তনকে চিপে চিপে তার গালের ভিতর আমার দু ঠোঁটকে চোষে চোষে পুরোদমে ঠাপাতে লাগল। কিছুক্ষন আস্তে ঢুকায় আবার আস্তে করে টেনে বের করে। আবার কিছুক্ষন জোরে ঢুকিয়ে আস্তে করে টেনে বের করে। আবার কিছুক্ষন জোরে জোরে বের করে জোরে ঢুকিয়ে দেয়। আমি প্রতি ঠাপে স্বর্গ সুখ পাচ্ছিলাম। আহ আহ আহ ইহ ইহ ইহ করে প্রতি ঠাপে আরাম সুচক আওয়াজ দিচ্ছিলাম। আমি আর বেশিক্ষন টিঁকে থাকতে পারলাম না। তার ঘামে ভিজে চপচপ হওয়া শরীরকে দুহাতে শক্ত করে জড়িয়ে ধরলাম। আমার সমস্ত শরীর ঝংকার দিয়ে সোনা কলকলিয়ে মাল ছেড়ে দিলাম। আমার মাল ছেড়ে দেয়াতে যোনি মুখ আরো বেশি পিচ্ছিল এবং খোলসা হয়ে যায়। তার ঠাপ মারাতে
আরো বেশি সুবিধা হয়। আমাকে শক্ত করে তার বুকের সাথে জড়িয়ে ধরে সে অনর্গল ঠাপ মারতে থাকে। প্রতি ঠাপে ফস ফস ফস শব্দ হতে থাকল। আমার চোখে যৌনানন্দে অশ্রু এসে গেল, সার জীবন যদি এমন সুখ পেতাম।
এ লোকটা যদি আমার স্বামী হত। অথবা এ লোকটাকে যদি যেভাবে হউক প্রতিদিন পেতাম। অথবা দুদিন পর পর পেতাম,অথবা সপ্তাহে একবার পেতাম, কতইনা মজা হত। ফস ফস ঠাপের এক পর্যায়ে এসে তার পুরা বাড়া আমার সোনায় চেপে ধরে পারুল পারুল বলে চিতকার দিয়ে বাড়া কাঁপিয়ে চিরিত চিরিত করে অনেক্ষন পর্যন্ত ধরে বীর্য ছাড়ল এবং আমার বুকের উপর কিছুক্ষন শুয়ে রইল। আমিও তাকে জড়িয়ে ধরে রাখলাম। কেন জানি তাকে ছাড়তে মন চাইছিলনা। অনেক্ষন পর্যন্ত ধরে রেখে আমার সোনা হতে বাড়া করে নিল। আমিও উঠে কাপড় পরে নিলাম। তাড়াতাড়ি চা নাস্তা তৈরি করে তাকে পরিবেশন করলাম। সে দশ হাজার টাকা আমার হাতে গুঁজে দিল। বিদায়ের সময় আমার কান্না এসে গেল। আবেগে তাকে জড়িয়ে কেঁদে উঠলাম। সেও আমাকে জড়িয়ে ধরে গালে চুমু দিয়ে বলল কেঁদনা, যদি সম্ভব হয় আমি আবার একবার আসব। তার চলে যাওয়ার পথে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম। ভাবলাম সে যদি আমাকে সাথে নিয়ে নিত? আমার স্বামী মনিরুল ইসলাম তপনকে মনে মনে ধন্যবাদ দিলাম আমাকে এখানে রেখে যাওয়ার জন্য।
বিকাল বেলায় আমার দেবর অফিস হতে ফিরে এসে লোকটির কথা জানতে চাইল, টাকা দিয়েছে কিনা। বললাম হ্যা দিয়েছে। আমার দেবর আশ্চর্য হয়ে আবার জানতে চাইল তাহলে দিয়েছে? আমি বললাম, হ্যা দিয়েছেতো, এতে আশ্চর্য হওয়ার কি আছে? আমার দেবর হেসে উঠে বলল, এমনি এমনি দেয়ার কথা ছিলনা। আসার সময় আমার সাথে কথা হয়েছিল সে যদি তোমার দেহ পায় তাহলে টাকা দিয়ে যাবে, অন্যথায় ফেরত নিয়ে যাবে। তাহলে আমি বুঝব তোমাকে সে ভোগ করতে পেরেছে। আমি কোন কথা না বলে চুপ হয়ে রইলাম। আমার নীরবতায় সে যা বুঝার বুঝে গেল। আমাকে টেনে নিয়ে তার বুকের ভিতর আদর করে বলল, ভাবি দুনিয়াটা বড়ই কঠিন। কেউ কাউকে এমনি এমনি টাকা দিতে চায়না, সবাই বিনিময় চায়। সে আমাকে ধারে এ টাকা দিয়েছে, যথাসময়ে এগুলো ফেরত দিতে হবে। ধার দেয়ার জন্য সে তোমাকে চেয়ে বসেছে কারন আমি তোমাদের টাকার প্রয়োজনের কথা এবং তোমার উপস্থিতির কথা সব জানিয়েছিলাম। আর তুমি যদি রাজি থাক তাহলে পঞ্চাশ হাজার নয়, আশি হাজার টাকা যোগাড় করে দেয়া যাবে। শুধু দাদাকে বলবে সব টাকা আমি দিয়েছি। তোমার এসব ব্যাপার পৃথিবীর কেউ জানবেনা আমি ছাড়া। আমিতো কাউকে বলতে যাবনা। এতে তুমিও মজা পাচ্ছ, আর টাকাও যোগাড় হয়ে যাচ্ছে। আর তপন ভায়ের বিদেশ যাওয়াও নিশ্চিত হচ্ছে।
আমি তার বুকের সাথে মাথা লাগিয়ে নীরবে সব কথা শুনছিলাম আর মনে মনে ভাবছিলাম। সে আমার পিঠে হাত বুলাতে বুলাতে আদর করছে আর উপদেশের বাণীগুলো আওড়াচ্ছে। উপদেশ শেষ করে আবার সম্মতি জানতে চাইল। আমি কোন উত্তর না দিয়ে নীরব রইলাম। আমার চোখে ভেসে উঠতে লাগল আজকের লোকটির কথা। কি নাম কে জানে, জিজ্ঞেস করা সম্ভব হয়নি। খ্রিস্টান না মুসলমান তাও জানা যায়নি। তবে হিন্দু নয় যে সে ব্যাপারে নিশ্চিত, কারন তার বাড়ায় খতনার চিহ্ন দেখেছি। আমার দেবরটা আমার সম্মতি আবার স্পষ্ট করে জানতে চাইল। বললাম আমি কি বলব, তুমি যা ভাল মনে কর তাই করতে পার। আমার সম্মতির লক্ষন দেখে আমার গালে একটা চুমু দিয়ে এবং দুধে একটা খামচানি দিয়ে বলল, রাতে একজন মেহমানকে দাওয়াত করেছি, মানসিক ভাবে তৈরি থাকিও। আমার মনে হতে লাগল আমার স্বামী মনিরুল ইসলাম তপন যেন আমাকে দেহ ব্যবসার জন্য এখানে রেখে গেছে।
কিছুক্ষন পর কাজের বুয়া আসল। সে বিকেলের চা নাস্তা তৈরি করার পাশাপাশি রাতের রান্না বান্না শেষ করে চলে গেল। রাত যত ঘনিয়ে আসছে আমার বুক দুরু দুরু কাপছে। কে আসছে, কেমন হবে লোকটি, মজা পাব নাকি কষ্ট পাব ভাবছি। আরো ভাবছি তারা কি একসাথে দু'জনে করবে নাকি মেহমান একা করবে। মনের ভিতর একটা চঞ্চলতা কাজ করতে লাগল। নতুন পুরুষের সাথে নতুন স্বাদ, যেন নতুন বাসর। আজ আমার দেবরের মধ্যে আমাকে চোদার কোন লক্ষনই দেখতে পাচ্ছিনা। সম্ভবত রাতের মেহমানের জন্য আমাকে ফ্রি রাখতে চাচ্ছে। দুজনে করলে করুক। এর আগেও আমি এক সাথে দুজনের সাথে একবার করেছি। রাত আটটা বাজলে আমি দেবরকে বললাম, খেয়ে নেবে, না মেহমানের জন্য অপেক্ষা করবে। বলল না, মেহমান খেয়ে আসবে, চল আমরা খেয়ে নিই। আমরা খেয়ে নিলাম।
আমরা বসে বসে টিভি দেখছি। প্রায় রাত দশটা, দরজায় খট খট আওয়াজ শুনলাম। বুঝলাম মেহমান এসে গেছে। আমার সমস্ত শরীরে এক অজানা শিহরন জেগে উঠল। কিছুক্ষনের মধ্যে আমার দেহ নিয়ে এক অজানা অচেনা পুরুষ খেলতে শুরু করবে। আমার সোনা তার বীর্য দিয়ে ভরে দিবে। আমি আরামের স্বার্থে দশ হাজার টাকা পাব। আমার দেবর দরজা খুলে দিল। মেহমেন ঘরে ঢুকে জানতে চাইল তোমার পারুল ভাবি কই। দেবর বলল, ভিতরে আছে। দুজনে এক সাথে আমি যে ঘরে আছি সে ঘরে চলে এল। দেবর তার সাথে আমাকে পরিচয় করিয়ে দিল। লোকটির দৃষ্টি আমার শরীরের উপর, আপাদমস্তক দেখে তার দৃষ্টি আমার বিশাল আকারের স্তনগুলোর উপর স্থির হল। দেবরের উদ্দেশ্য করে বলল, তোমার ভাবিকেতো দেখতে দারুন লাগছে। আমি একমনে টিভির দিকে তাকিয়ে আছি, আর আড়চোখে লোকটির অবয়ব দেখছি। বিশাল দেহের অধিকারী। তার কোমর হবে প্রায় পঞ্চাশ ইঞ্চি, বুকের মাপ বাহাত্তর এর কম হবেনা। ফর্সা সুন্দর চেহারার লোক, হাতের আঙ্গুলগুলো বেশ লম্বা এবং মোটা। আমার দেবর কয়েক মিনিট পর বলে উঠল তোমরা বসে কথা বল আমি একটু পাশের রুম হতে আসছি। সে আসবেনা আমি জানি। সে তা বলে লোকটির কাছে আমাকে হাওলা করে দিয়ে গেল। লোকটিও সেটা বুঝেছে।
দেবর বের হওয়ার সাথে সাথে লোকটি উঠে আমাকে জড়িয়ে ধরল। আমার গালে একটা চুম্বন দিয়ে বলল, দারুন মাল তুমি! তোমার দুধগুলো বড়ই দারুন, এ রকম বড় বড় দুধ আমার বেশ পছন্দ। আমার বাম গালকে লম্বা চুম্বনের মাধ্যমে তার মুখে ঢুকিয়ে নিল। আমি ওহ করে উঠলাম। তারপর ডান গালকে একই ভাবে চুম্বন দিতে লাগল। দু'ঠোঁটকে তার ঠোঁটের দ্বারা চোষতে লাগল। এরি মধ্যে তার হাত আমার ব্লাউজের পিছনে হুক খুলতে ব্যস্ত হয়ে গেল। ব্লাউজ খুলে আমার বড় বড় দুধগুলো বের করে আনল। দাঁড়ানো অবস্থায় আমাকে জড়িয়ে ধরে আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে লাগল। বগলের নিচ দিয়ে হাত গলিয়ে অন্য দুধটা চিপতে লাগলো। এক পর্যায়ে ছেড়ে দিয়ে সে তার পেন্ট জামা সব খুলে উলঙ্গ হল এবং আমাকেও সম্পুর্ন উলঙ্গ করে নিল। আবার একই ভাবে আমাকে জড়িয়ে ধরে আগের মত দুধ চোষা ও টিপা শুরু করল। তার ডান হাত আমার ডান বগলের নিচ দিয়ে গলিয়ে আমার ডান দুধ টিপছে এবং বাম হাতে আমার সোনায় একটা আঙ্গুল দিয়ে খেঁচে দিচ্ছে। আর মুখ দিয়ে আমার বাম দুধ চোষে যাচ্ছে। কিছুক্ষন পর আমাকে ঘুরিয়ে নিল। এবার বাম হাত আমার বাম বগলের নিচ দিয়ে বাম দুধ চিপছে আর মুখ দিয়ে ডান দুধ চোষে যাচ্ছে। সাথে সাথে ডান হাতের আঙ্গুল দিয়ে আমার সোনার ছেরাতে খামচাচ্ছে। আমার স্তন হতে অল্প অল্প তরল দুধ বের হওয়াতে তার মুখে মিষ্টি লাগাতে বলল। তোমার দুধতো ভারি মিষ্টি, আমি আজ সারা রাত খাব। তার দুধ চোষা যেন শেষ হবার নয়। এদিকে আমার সোনায় তরল পানি বের হয়ে রান বেয়ে ঝর ঝর করে ঝরছে।
আমি চরম উত্তেজিত হয়ে পড়েছি। এক ফাঁকে আমার দেবর দরজার আড়ালে থেকে দেখতে আসল। দরজা খুলা এবং টিভিও তখন চলছে, কিন্তু লুকাতে পারেনি, আমরা দুজনে দেখে গেলাম। লোকটি আমার দেবরকে ডাকল। দেবর জবাব দিল তুমি শেষ কর আমি পরে আসব। লোকটি চোষা বন্ধ করে তার বাড়াটা আমাকে চোষতে ইশারা করল। আমি চোষা শুরু করলাম। বিশাল বাড়া, তবে দিনে যে লোকটি এসেছিল তার চেয়ে ছোট। তবে এটা আমার স্বামী মনিরুল ইসলাম তপনের চেয়ে অনেক অনেক বড় হবে। আমার মুঠিতে ধরছিল না। মুন্ডিটা যেন অস্ট্রেলিয়ার বড় মাপের সুপারির মত। সে দাঁড়িয়ে আছে, আমি চোষে দিচ্ছিলাম। আমার মাথার চুলকে খাপড়ে ধরে তার বাড়াতে আমার মুখকে ঠাপানির মত করে আমাকে মুখ চোদা করছে। তারপর আমাকে বিছানায় নিয়ে শুয়াল। আমার সোনাতে মুখ লাগিয়ে সোনা চোষন শুরু করল।
আমি আর পারছিলাম না, আমি উত্তেজনেয় কাতরাতে শুরু করলাম। আহ আহ ইহ, মাগো আর পারছিনা, আমায় এখনি ঢুকাও। লোকটি ভারি দুষ্ট, সে আমার সোনায় ঢুকানোর ভান করতে লাগল। বাড়াটাকে সোনার মুখে ফিট করে উপরের দিকে ঠেলা দেয়। সোনার ছেরায় ঘষা খেয়ে ভগাংকুরে ঘর্ষন দিয়ে উপরের দিকে বাড়াটা চলে যায় কিন্তু সোনায় ঢুকেনা। আমি এতে আর বেশি উত্তেজিত হয়ে যেতে লাগলাম। দু'পাকে বিছানায় এদিক ওদিক ছুড়তে লাগলাম। আমি খপ করে উঠে তাকে জড়িয়ে ধরে আমার বুকের উপর নিয়ে নিলাম। তার গালে চুমু দিয়ে বললাম এবার প্লীজ আমায় ঢুকাও নাহলে আমি তোমার গালে কামড়ে মাংস তুলে নিব। সে এবার আমার সোনার মুখে তার বলু ফিট করে এক ধাক্কায় পুরা বলু ঢুকিয়ে দিল। আমি আরামে আহ করে উঠলাম। আমার বুকের উপর ভার দিয়ে আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্যটা টিপে টিপে খুব দ্রুত ঠাপাতে লাগল। আমি তাকে দুপায়ে কোমরে জড়িয়ে ধরলাম আর নিচ হতে তল ঠাপ দিতে থাকলাম। সে যেন আমার সোনায় বল্লি মারছে। তার দশ হতে বার ইঞ্চি বলু আমার সোনায় থপাস করে ঢুকায় আবার টেনে বের করে আবার সমস্ত শরীরের শক্তি দিয়ে থপাস করে ঢুকিয়ে দেয়। আমি আরামে প্রতি বারই আহ করে উঠি। থপাস আহ থপাস আহ করতে করতে ঘরময় আনন্দময় শব্দ হতে থাকল। আমি এক সময় নারী জীবনের সার্থকতা খুজে পাই। সোনায় একপ্রকার অনুভুতি চলে আসে, সমস্ত শরীর মোচড় দিয়ে উঠে। তাকে শক্ত করে জড়িয়ে ধরি। আমার সোনার ঠোঁট দুটোও তার বাড়াকে কামড়ে ধরে ভিতর থেকে জোয়ারের মত কল কল করে মাল বের হয়ে আসল। কিন্তু তার ঠাপানি বন্ধ হয়নি।
আরো অনেক্ষন পর সে আমায় যেন আরো জোরে চেপে ধরল। আহ আহ ইহ ইহ করে তার বাড়াটা আমার সোনার ভিতর কেঁপে উঠল। কেঁপে কেঁপে চিরিত চিরিত করে এক পেয়ালা বীর্য আমার সোনার ভিতর ছেড়ে দিল। আরামে আমার চোখ বন্ধ হয়ে আসল। অনেক্ষন পর আমায় ছেড়ে দিয়ে উঠে গেল। আমার হাতে দশ হাজার টাকার বান্ডিল দিয়ে পাশের রুমে গিয়ে ঘুমাল। আমি আমার দেবরকে নিয়ে ঘুমিয়ে গেলাম। শেষ রাতের দিকে আমার দেবর আমাকে উপভোগ করল।
সকালে ঘুম হতে উঠে বাথরুম সেরে স্নান সারলাম। তারপর দুজনে চা নাস্তা খেলাম। আমার দেবর সকাল আটটায় অফিসে রওনা হয়ে গেল। আজ কোন মেহমান আসবে কিনা বলে গেলনা। আমার কাছে গতকালের রেখে যাওয়া তার মোবাইলটা কিন্তু আছে। হয়ত যোগাযোগ করবে, না করলে আরো ভাল। আমার যোনি ও দেহের উপর বৃহস্পতিবার রাত হতে যে দখল গেছে বলার অপেক্ষা রাখেনা। আজ বিশ্রাম নেয়া দরকার। দেবর চলে যাওয়ার পর আমি বিছানায় গা এলিয়ে দিলাম। কেমন জানি একা একা লাগছে। বুয়া আসল, দরজায় কল করার সাথে সাথে আমি গিয়ে খুলে দিলাম। বুয়া তার কাজ ঘন্টা দেড়েকের মধ্যে শেষ করে চলে গেল। আমি আবার একা হয়ে গেলাম। ঘরের দরজার খিল মেরে দিয়ে বিছানায় শুয়ে পড়লাম। আজ কদিনের সব ঘটনা ভাবতে ভাবতে তন্দ্রা এসে গেল। হঠাত মনে হল দরজা খুলে কেঊ যেন প্রবেশ করছে। ভাবলাম আমার দেবরটা হয়ত আজ তাড়াতাড়ি ফিরে এসেছে। শুয়া হতে উঠলাম না, দেবরের সাথে ছলনা ও দুষ্টুমি করার জন্য ঘুমের ভান ধরে উপুড় হয়ে পরে রইলাম। মনে মনে ভাবলাম সে আমায় না জাগিয়ে নিশ্চয় আমার শরীর নিয়ে খেলা শুরু করে দিবে।
দেবর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। আস্তে এক পা দুপা করে আমার ঘরে প্রবেশ করল। আমি আজ প্রতিজ্ঞা করলাম যতক্ষন তার বীর্য আমার সোনায় না ঢুকে যৌবনখেলা শেষ না হয় ততক্ষন আমি চোখ খুলবনা। দেবরটা আমার ঘরে ঢুকে কোন কথা বললনা, সম্ভবত আমার উপুড় হয়ে শুয়ে থাকা শরীরের আপাদমস্তক দেখে নিচ্ছে। অনেক্ষন দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখে নিয়ে আস্তে করে যাতে করে আমি জেগে না উঠি, খুব ধীরে আমার পাছার কাছাকাছি বসল। আমার নিতম্বে ধীরে ধীরে হাত বুলাতে লাগল। আমার কোন সাড়া না পেয়ে আমার শাড়িকে আস্তে আস্তে উপরের দিকে তুলে দিয়ে আমার পিছন সাইড উলঙ্গ করে ফেলল। আমি আমার প্রতিজ্ঞায় অটল, সে যাই করুক আমি নড়বনা, চোখও খুলবোনা।
উলঙ্গ করে আমার উরুতে হাতের ঘর্ষনে আদর করতে লাগল। তারপর আমার সোনাতে একটা আঙ্গুল দিয়ে আস্তে আস্তে ভগাংকুরে খোঁচা দিতে শুরু করল। আমি নির্বিকারে তেমনি ভাবে শুয়ে রইলাম। আমার সোনাতে একটু একটু পানি এসে গেল। সে আমাকে আমার হাঁটুর উপর ভর দিয়ে কুকুরের মত উপুড় করে দিল। আমাকে যেমনি করো তেমনি হব তবুও চোখ খুলবনা, এ প্রতিজ্ঞায় তার ইচ্ছামত আমি উপুড় হয়ে গেলাম কিন্তু চোখ খুললাম না। উপুড় করে আমার সোনাতে জিভ লাগিয়ে চাটতে শুরু করে দিল। আমার সমস্ত শরীর শির শির করে উঠল। উত্তেজনায় আমার সমস্ত লোম দাঁড়িয়ে গেল। আমার সোনার পানি গল গল করে বের হয়ে আমার তলপেটে বেয়ে চলে আসতেছে। এরপর আমাকে ধরে বিছানায় চিত করে শুয়াল। শরীরের সমস্ত কাপড় খুলে নিয়ে পাশে রাখল। আমার স্তন দুটোকে তার দিকে ফিরায়ে দিলো, আমি টান হয়ে চোখ বুঝে শুয়ে রইলাম। আমার শরীরে একটি বস্ত্রও নেই। সে আমার স্তনের দিকে হাত বাড়াল। সে আমার একটা স্তনকে চোষতে লাগল এবং অন্যটাকে টিপতে লাগল। বারবার স্তন পরিবর্তন করে একটা চোষে ও টিপে টিপে আমায় আরো বেশি বেশি উত্তেজিত করে তুলল। আমি অন্ধের মত তার উলঙ্গ শরীরকে জড়িয়ে ধরলাম। তার মাথাকে আমার স্তনের উপর চেপে ধরলাম। সে আরো জোরে জোরে চোষতে লাগল।
অনেক্ষন চোষার পর আমাকে আবার উপুড় করে আমার পিছনে গিয়ে তার বাড়াকে আমার সোনায় ফিট করে এক ধাক্কা দিয়ে পুরা বাড়া ঢুকিয়ে দিয়ে কুকুরের মত আমার পিঠের উপর ভর দিয়ে থাকল। তারপর টেনে বের করে আবার ফকাত করে ঢুকিয়ে দিল। তারপর ঠাপের পর ঠাপ মারতে শুরু করল। উপুড় হয়ে থাকাতে যখন সে বাড়া বের করে আমার সোনায় কিছ বাতাস ঢুকে যায় আবার যখন সে বাড়াকে সোনাতে চাপ দেয় বাতাস ফস করে বের হয়ে যায়। এতে করে তার ঠাপে ফস ফস ফস শব্দ হতে লাগল। প্রায় পঞ্চাশ হতে ষাট ঠাপের পর আমাকে চিত করে শুয়াল। পা দুটোকে উপরের দিকে তুলে আমার সোনায় ফকাত করে তার বাড়া ঢুকিয়ে আমার বুকের উপর তার শরীরকে রেখে আমার এক স্তন চোষতে চোষতে এবং অন্যটাকে টিপতে টিপতে আবার ঠাপানো শুরু করল। আমি দুপা দিয়ে তার কোমর এবং দুহাত দিয়ে তার পিঠ জড়িয়ে ধরে নিচ থেকে আস্তে আস্তে তল ঠাপ দিয়ে তাকে সাহায্য করতে লাগলাম। সে ঠাপানোর সময় পুরা বাড়াটার মুন্ডি সহ বের করে আবার জোরে ধাক্কা দিয়ে ঢুকিয়ে দিতে লাগল। আমার সোনা ও কোমরের উপরে এত স্পীডে চাপ পড়তে লাগল যে মনে হল চৌকি ভেঙ্গে নিচে পড়ে যাব। আমি চোখ বুজে তার প্রতিটি ঠাপ মন ভরে উপভোগ করছি। সে এবার তার দুহাত আমার পিঠের নিচে দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরল। এতে আমার দু'স্তন তার বুকের সাথে লেপ্টে গেল। আমাকে শক্ত করে ধরে জোরে ঠাপাতে লাগল। আমার সমস্ত শরীর অবশের মত হয়ে আসল, আরামে আমার যোনিমুখ সংকোচিত হয়ে তার বাড়াকে চিপে চিপে ধরতে লাগল। শরীর বাঁকিয়ে ঝংকার দিয়ে তাকে প্রবলভাবে জড়িয়ে ধরে আহ ইহ আহ ইহ করে আমি মাল ছেড়ে দিলাম। আমার জল খসার সময় সে কয়েক সেকেন্ডের জন্য ঠাপ বন্ধ করলেও আবার সে ঠাপানো শুরু করল। তার যেন বীর্য বের হওয়ার নয়। আমি আমার পণ অনুযায়ী চোখ বন্ধ করে তার প্রতিটি ঠাপের মজা লুটে নিচ্ছিলাম। আরো অনেক ঠাপের পর সে গোংগায়ে উঠল। তার বাড়া আমার সোনার ভিতর কেঁপে কেঁপে চিরিক চিরিক করে বীর্য ছেড়ে দিল। আমি আমার পণ মত চোখ খুললাম, চোখ খুলে আমি আমি হতভম্ব হয়ে গেলাম। এ যে সম্পুর্ন অপরিচিত এক লোক, আগে কখনো তাকে দেখিনি। আমি লজ্জায় কোথায় যাব কোথায় লুকাব দিশেহারা গেলাম। তাকে এক ধাক্কায় বুক হতে ফেল দিলাম, দৌড়ে পাশের রুমে চলে গেলাম। সেও আমার পিছনে পিছনে পাশের রুমে চলে এল। আমরা দুজন উলঙ্গ। সে আমাকে সামনা সামনি জড়িয়ে ধরল। তার উত্থিত বাড়া আমার পেটের সাথে গুতা খাচ্ছে। আমি লজ্জা ঢাকতে তার বাহু হতে ছুটতে চাইলাম, পারলাম না। মনে মনে নিজেকে ধিক্কার দিলাম, ছি ছি একজন অচেনা মানুষ আমাকে প্রবল ভাবে বিনা বাধায় ভোগ করে ফেলল, আর আমিও তা উপভোগ করলাম!
আমি জিজ্ঞেস করলাম, আপনাকে কে পাঠিয়েছে। বলল, আমাকে কেউ পাঠাই নাই, আমি তোমাদের সকল কর্মকান্ড জানি এবং দেখেছি। আমি পাশের বাসায় থাকি এবং এ ঘর গুলোর মালিক। বাসা হতে বেরুবার সময় দেখলাম তোমার দরজাটা ফাঁকা লাগাওনি। আমি ঢুকলাম, তোমাকে শুয়ে থাকতে দেখে চোদার লোভ সামলাতে পারলাম না। তবে এত সহজে তোমাকে যে চোদতে পারব ভাবি নাই। আচ্ছা বলতো আমার জায়গায় তুমি কাকে ভেবেছিলে? বললাম আমার দেবরকে। সে বলল, তুমি এখানে এসে একাজে লিপ্ত হলে কেন? জবাবে বললাম, আমার স্বামী মালেশিয়া যাওয়ার জন্য আশি হাজার টাকা ধার চাইতে এসেছিলাম। টাকা যোগাড়ের কথা বলে আমার দেবর আমাকে রেখে দেয়। আর বিভিন্ন লোক এসে আমাকে ভোগ করে এবং যাওয়ার সময় দশ হাজার টাকা দিয়ে যায়। এ পর্যন্ত বিশ হাজার টাকা যোগাড় হয়েছে। আমি সত্যিকারে দেহ ব্যবসায়ী নই, স্বামীর মঙ্গল এবং দেবরের কারে বাধ্য হয়ে যা করেছি। তোমার কি আপন দেবর? না আমার স্বামীর গ্রাম্য বাল্য বন্ধু এবং দূর সম্পর্কের চাচাত ভাই। লোকটি হেসে উঠল, তাই। চিন্তা কোরোনা, আমি তোমাকে সাহায্য করব। আমি এখানে একা থাকি, কেউ নেই। যতদিন থাক, আমি তোমাকে চাই। আমি এখনি ত্রিশ হাজার টাকা দিচ্ছি। এ বলে বাসায় গিয়ে টাকা নিয়ে ফিরে আসল। আমাকে ত্রিশ হাজার টাকার বান্ডিল দিয়ে বলল, কাউকে বলবেনা। তোমার দেবর আশি হাজার টাকা দিলেও এগুলো তোমার। শুধু দিনের একটা সময়ে তোমাকে চাই, যতদিন এখানে থাক। আমি মেঘ না চাইতে জল পেলাম আর শক্ত পৌরুষদীপ্ত একজন নাগর পেলাম। আমার দেবর অফিসে চলে গেলে আমার একাকীত্বের সঙ্গী পেলাম, যেটা আমার দেবরও কখনো জানবেনা।
সে চলে গেল যাওয়ার সময় বলল, স্নান করার সময় আমার বাথ রুমে এস, দুজনে একসাথে স্নান করব।
স্নানের আরো তিন ঘন্টা বাকি আছে। অপেক্ষা করতে করতে যখন দুইটা বাজল, আমি আস্তে আস্তে দুরু দুরু মনে একপা দুপা করে তার ঘরের দরজায় গেলাম। দরজার ফাঁকে চোখ রাখলাম, কিছু দেখলাম না। দরজায় আস্তে করে টোকা দিলাম, কারো জবাব পেলাম না। আস্তে একটা ঠেলা দেয়াতে দরজা খুলে গেল। ভয়ে ভয়ে ভিতরে ঢুকে দেখলাম সে তার বিছানায় টান হয়ে শুয়ে আছে। আমি তার পাশে গিয়ে দাঁড়ালাম, গায়ে হাত দিতে সে চমকে উঠল। আমায় দেখে খুশিতে গদগদ হয়ে বলল, তুমি এসেছ!
চল আমরা স্নান রুমে চলে যাই। বাথ রুমে ঢুকে আমরা দুজনে কল ছেড়ে দিয়ে ভিজায়ে নিলাম। সে একটা বিদেশি সাবান দিয়ে আমার স্তনে টিপে টিপে মাখাল। স্তনের বোঁটায় বৃদ্ধ ও তর্জনি আঙ্গুলের দ্বারা টিপে সুড়সুড়ি দিতে লাগল। তারপর পেটে পিঠে সাবান মাখিয়ে আমাকে উপুড় করে আমার সোনায় ও পোদের ছেরায় সাবান মাখিয়ে দিল। পোদের ছেরায় সাবান মাখানোর সময় তার বৃদ্ধ আঙ্গুলটি আমার পোদে ঢুকিয়ে দিল। আমি ব্যাথায় মাগো করে উঠলাম। আমায় সান্তনা দিয়ে বলল, সহ্য কর, প্রথমে ব্যাথা পেলেও পরে যথেষ্ট আরাম পাবে। আমি উপুড় হয়ে ঝিম ধরে রইলাম। সে বৃদ্ধ আংগুলটি পুরা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে ঠাপাতে ছিদ্রকে ক্লিয়ার করে নিল। তার পর আমাকে তার গায়ে সাবান মাখাতে বলল। আমি তার সারা শরীর এবং বাড়ায় সাবান মাখিয়ে একেবারে পিচ্ছিল করে দিলাম। তার পর উপুড় হয়ে তাকে পোদে বাড়া দেয়ার জন্য বললাম। সে আমার পোদে ভাল করে সাবান মাখিয়ে বাড়ার মুন্ডি সেট করল এবং একটা চাপ দিল। সাবানের পিচ্ছলতায় ফুছ করে মুন্ডি ঢুকে গেল। আমি ব্যাথায় মাগো মাগো মাগো বলে পোদ সরিয়ে নিলাম। সে আমায় আবার বলল, অভ্যাস কর, আরাম পাবে। আমি আবার পোদকে তার দিকে ফিরিয়ে দিয়ে মানসিক ভাবে তার বাড়া নেয়ার প্রস্তুতি নিলাম। সে আমার পোদে ও তার বাড়ায় আবার সাবান মাখাল। তারপর আবার সেট করে একটা ঠেলা দিতে অর্ধেক বাড়া ঢুকে গেল। আমি ওহ ওহ ওহ করে পোদ টেনে নিতে চাইলাম কিন্ত তার দুহাত দিয়ে আমাকে চেপে রাখায় পারলাম না। কিছুক্ষন সে নাড়া চ্রা করল না। বাড়া বের করে নিল, আবার ঠেলে ঢুকাল। এবার তেমন ব্যাথা পেলাম না। আবার বের করে আবার ঢুকাল। এবার কোন ব্যাথা ছাড়া পুরা বাড়া ঢুকে গেল। আমার পোদ একেবারে ক্লিয়ার হয়ে গেছে, সত্যি আমি আরাম পাচ্ছি। আমার পিঠে দুহাতে ভর দিয়ে সে জোরে জোরে ঠাপাতে লাগল। প্রায় আধা ঘন্টা ঠাপিয়ে সোনায় বাড়া ঢুকাল। সোনায় অসংখ্য ঠাপ মেরে আবার পোদে ঠাপাল। আমি আরামে চোখ বুঝে সেই উপুড় হয়ে পড়ে থাকলাম। ততক্ষনে আমি আউট হয়ে গেলাম। সে আরো কিছুক্ষন ঠাপিয়ে আমার পোদে বীর্য ছাড়ল। আমরা ভাল করে স্নান করে নিলাম। সে তার ঘরে রয়ে গেল, আমি আমার দেবরের ঘরে ফিরে এলাম। কিন্তু হাতের কাছে নাগর পাওয়াতে আমার তাকে ছাড়া দেবর না থাকলে মোটেও ভাল লাগতনা।

সন্ধ্যার পরে আমার দেবর অফিস থেকে ফিরে এল, সাথে একজন কোট টাই পরা ভদ্রলোক। দরজায় নক করতে আমি দরজা খুলে দিলাম। সাথের মেহমানের চোখাচোখি হল। আমি কোন প্রকার সম্ভাষন না করে দরজা হতে ফিরে এলাম। লোকটি মৃদু স্বরে জিজ্ঞেস করল, এটা নাকি তোমার ভাবি? দেবর বলল, হ্যাঁ। তারা আমার পাশের রুমে ঢুকল। আমার দেবর তাকে বসিয়ে আমার রুমে আসল। আমি কিছু জানতে চাওয়ার আগে সে বলতে লাগল, বুঝলে ভাবি দুনিয়াটা খারাপ হয়ে গেছে। কেউ কাউকে সাহায্য করতে চায়না। সবাই চায় সাহায্যের বিনিময়ে কিছু পেতে। আমি পরেছি মহা বিপদে, তোমাদের টাকা যোগাড় করতে তোমাকে ভিন্ন পথে ব্যবহার করতে হচ্ছে। বাধ্য হয়ে আজ আবার একজন কে নিয়ে আসতে হল । আমি কোন উত্তর দিলাম না। সে একটু থেমে আবার বলতে লাগল, মেহমানের নাম মিস্টার ডেভিড। বাংলাদেশে এসেছ বেড়াতে। গ্রাম্য শাড়ী পরা ললনা নাকি তার খুব পছন্দ। আমার সাথে পরিচয় ছয় মাস পর্যন্ত। আজ দেখা হতে তোমার সমস্যার কথা বলতে আসার আগ্রহ দেখালে নিয়ে আসলাম। আমি শুধু বললাম মেহমানকে কি খাওয়াবে? বলল, সে বিষয়ে তুমি চিন্তা করনা। আমি হোটেল থেকে নিয়ে আসব। তুমি খেয়ে নাও, আমরা দুজনে একসাথে খাব। সে কাপড় বদলে পাশের রুমে চলে গেল, সে ফাঁকে আমি খেয়ে নিলাম। রাত সাড়ে আটটা বেজে গেল। দেবর ডেভিডের জন্য খাবার আনতে বের হল। সে বের হবার সাথে সাথে লোকটি আমার ঘরে প্রবেশ করল। সরাসরি আমার পাশে সোফায় বসে গেল। আমি একটু লজ্জাবনত ভাবে উঠে দাঁড়িয়ে তাকে বসার জন্য অনুরোধ করলাম। সে বসে আমাকে তার পাশে বসতে বলল। আমি না বসায় আমার একটা হাত ধরে এক ঝটকা টানে তার বুকে নিয়ে নিল। আমার ডান বগলের তলায় হাত দিয়ে একটা স্তন কে খাপড়ে ধরে বাম হাতে মুখের চোয়াল ধরে আমার দু ঠোঁটকে তার ঠোঁটে নিয়ে চোষতে লাগল। গালে গালে চুমু দিতে লাগল। ডান হাতে আমায় জড়িয়ে ধরে বাম হাতে আমার বুকের কাপড় সরিয়ে দিয়ে ব্লাউজের হুক খুলে আমার স্তন যুগল বের করে আনল। আমিতো কিছুক্ষন পর এমনিতেই তার শয্যা সঙ্গী হব, তাই তার কোন কাজেই বাধা দিলাম না। সে তার কোলে আমায় কাত করে শুয়ায়ে আমার বাম স্তন মুখে নিয়ে চোষতে লাগল। তখনি আমার দেবর দরজা খুলে তাকে না দেখে সরাসরি আমার ঘরে চলে আসল। আমাদেরকে এমন অবস্থায় দেখে সে সরে গিয়ে পাশের রুমে অপেক্ষা করতে লাগল। ডেভিড আমায় ছেড়ে দিয়ে আমার দেবরের সাথে গিয়ে বসল। আমি কাপড় চোপড় ঠিক করে তাদের জন্য খাবার রেডি করে পরিবেষন করলাম। খাবার দাবার শেষ করে তারা গল্প করতে লাগল। আমি বিছানায় গিয়ে গা এলিয়ে দিলাম। ঘুম এসে গেল।
কতক্ষন ঘুমালাম কে জানে, দেভিডের হাতের স্পর্শে আমার ঘুম ভাঙ্গল। আমি উঠে বসতে চাইলাম, সে আমাকে জড়িয়ে ধরে শুয়ে দিল। আমার বুকের উপর উপুড় হয়ে আমার ঠোঁটে ঠোঁট দিয়ে চোষতে লাগল। সে টান দিয়ে আমার সমস্ত ঠোঁট তার গালে নিয়ে নেয়। আমি মাঝে মাঝে থুথু ছেড়ে দিলে সে গিলে গিলে খেতে থাকে। তারপর সে আমার গায়ের সমস্ত কাপড় খুলে আমার একটা দুধ চোষতে ও অন্যটা কচলাতে লাগল। আমি দুহাতে তার মাথাকে আমার স্তনে চেপে রাখলাম। সে আমার বুক হতে তল পেটে মৃদুভাবে হাত বুলাতে বুলাতে একটা আঙ্গুল আমার সোনায় ঢুকিয়ে আস্তে আস্তে আঙ্গুল চোদা করতে লাগল। আঙ্গুল চোদনের ফলে আমি সম্পুর্ন উত্তেজিত হয়ে গেলাম। আমি উত্তেজনায় দু'পাকে এদিক ওদিক করে আছড়াতে লাগলাম। উত্তেজনায় থাকতে না পেরে শুয়া থেকে উঠে তার বাড়া ধরে ওঁ আঁ ওঁ ওঁ আঁ ঘরময় চোদন শব্দ করে চোষতে লাগলাম। আমার বাড়া চোষনের ফলে সেও চরম উত্তেজিত হয়ে পরল। আমাকে বিছানায় শুয়ে দিয়ে আমার দু'পাকে উপরের দিকে তুলে ধরে আমার সোনার মুখে বাড়াটা ফিট করে আস্তে একটা ঠেলা দিয়ে গোটা বাড়া আমার সোনার গভীরে ঢুকিয়ে দিয়ে আমার একটা দুধ মুখে আরেকটাকে হাতে চিপে চিপে কয়েকটা ঠাপ দিল। আমি আহ আহ আহহহহহহহ আহ করে ঠাপের আরাম উপভোগ করলাম। তারপর লোকটি আমার দু'পাকে তার দুহাতে কেচি দিয়ে সামনের দিকে ঠেলে রেখে রাম ঠাপ মারতে শুরু করল। ফক ফকাত ফক ফকাত করে শব্দের তালে তালে তার প্রচন্ড ঠাপে আমার দেহ বাঁকিয়ে একপ্রকার ঝংকার দিয়ে তার উলঙ্গ পিঠকে শক্ত করে জড়িয়ে ধরে আমি মাল ছেড়ে দিলাম। আরো বিশ থেকে ত্রিশ থাপের পর সে চিতকার দিয়ে উঠল। পারুল পারুল বলে আমার বুকের উপর শুয়ে পড়ে আমাকে আরো জোরে ঝাপটিয়ে ধরে তার বাড়া কাঁপিয়ে চিরিক চিরিক করে আমার জরায়ুর গভীরে বীর্য ছেড়ে দিয়ে আমার দু দুধের মাঝখানে মাথা রেখে শুয়ে গেল।
অনেক্ষন ধরে আমার দেহের উপর শুয়ে থেকে আরামের নিশ্বাস নিয়ে আমায় ছেড়ে উঠে গিয়ে পাশের রুমে চলে গেল। সকালে বিদায় নেয়ার সময় আমার কাছে এসে আমাকে দশ হাজার টাকা গুঁজে দিয়ে দুগালে দুটো চুমু এবং আমার দুস্তনে দুটো কচাল দিয়ে চলে গেল। আমি তাদের চলার পানে চেয়ে রইলাম। এভাবে আমার আশি হাজার টাকা যোগাড় হয়ে গেলে দেবর কে বললাম আমি চলে যেতে চাই। দেবর না বলল না। তারপরের দিন সকালে আমায় বাসে তুলে দিলে আমি বাড়ি চলে এলাম। কয়েকদিন পর আমার স্বামী মালেশিয়া চলে গেল।

1 comment:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008