Friday, July 23, 2010

লিপির গুদ

আমার বন্ধু মনি টিউশনি বাসায় গিয়ে টিউশনি করায় সে সুযোগে সে বহু ভাবি/বৌদিকে পটিয়ে প্রেম করে চুদেছে সে রকম একটি কাহিনীর সাথে পরিচিত হই
আমি মাঝে মাঝে লিপি ভাবির বাসায় আসি প্রথম থেকেই লিপি ভাবিকে আমার খুব পছন্দ ফ্যাটি হলেও চেহারা মিষ্টি, চুদার জন্য যথেষ্ট প্রায় দুই মাস মোবাইল ফোনে প্রেম চালালাম স্বামী চাকুরী সূত্রে বাহিরে থাকে ১০/১২ দিন পর আসে, চুদে যায় তার দুই ছেলে - একটা ক্লাস টুতে অন্যটা ক্লাস ফাইভে ফোনে আলাপ জমাতে জমাতে সবই খোলাখুলি হয়ে গেছে এবার খালি চুদাচুদিটা বাকী এমন একটা বাসায় ভাড়া নিয়ে থাকে যেখানে আরো ২টা পরিবার থাকে তাই ইচ্ছে মত যাওয়া যায় না



জুলাই মাসের শেষ দিকে তার স্বামী জরুরী কাজে ঢাকা হেড অফিস গেছে। এই সুযোগে একটি রাতে চুদার প্ল্যান করে ৯ টার মধ্যে এসে হাজির হলাম। দেখি দুই বাচ্চাই ঘুমিয়ে গেছে, কপাল ভাল।
লিপি আমাকে খুব কৌশলে দরজা খুলে দিলো। মিস্টি করে হেসে বললো,
- কথা বলবেন না। চুপচাপ আসুন।
আমিও তাই করলাম, কথা না বলে তার পিছু পিছু গেলাম। তার পাছাটা দেথে আমার ধোনটা খাড়া হয়ে গেল।
ঘরে দিয়ে বললাম, ভাবি কেমন আছেন? আপনাকে ছাড়া আমি থাকতে পারবো না। তাই চলে এলাম।
- ভাল করেছেন। কথা আস্তে বলবেন। পাশের ঘরে মানুষ। আপনি রেস্ট নেন। আমি রান্না ঘরে যাচ্ছি।
- বাচ্চাগুলো ঘুমিয়ে গেল যে।
- দুপুরে ঘুমায়নি তো তাই।
- একমতে ভালই হয়েছে কী বলেন?
কথার জবাব দিলো না। একটু হেসে চলে গেল। ও হাসিটাই লিপির খুব সুন্দর। ঠোঁটের উপর বড় একটা তিল আছে। আমার এরাবিয়ান মেয়েদের চুদার খুব শখ। লিপি যখন মাথায় স্কার্ফ পড়ে তখন একদম এরানিয়ান নারী লাগে। ইন্টারনেটে দেখেছি কী সেক্সি এরাবিয়ান নারীরা। আজ দুধের ইচ্ছে ঘোলে মেটাবো। লিপি মাগীটাকে এরাবিয়ান নারী মনে করে চুদবো।
ভাবি খুব মজা করে রান্না করলো। খাবার পর ও তার বেড রুমে বাচ্চা দুইটাকে ঘুম পাড়িয়ে অন্য একটা রুমে এলো।
আসার সাথে সাথে আমি বললাম, ভাবি আমার একটা কথা রাখবেন?
- কি দাদা?
- আপনি স্কার্ফ পরে মুখে টকটকা লাল লিপস্টিক দিয়ে আসুন না।
- ঠিক আসে দাদা।
আমি বসে বসে ভাবলাম, এ দিনটার জন্যই তোরে মাগী প্রেমের অভিনয়। তোকে আজ চুদবো। মনের মত চুদবো। তোর হেঠাটা আচ্ছা করে চেটে দিবো। আজ দেখবি কত মজা তোকে দিতে পারি?
ভাবি কে দেখে আমি চমকে গেলাম। স্কার্ফ পরাতে কী সুন্দর লাগছে। সাথে সাথে গিয়ে জাপটে ধরলাম। বাধা দিল না। ধোন বাবাজি তো গরম। হাত দিয়ে ধোনটা ধরেই বলল,
- ও মা এতো বড়। প্লিজ দাদা, ব্যথা দিবেন না।
- না না, ভাবি কি যে বলেন? ব্যথা দিব কেন? সুখ দিব, আনন্দ দিব।
- ওকে। চলুন শুরু করি।
এই কথাটা বলা মাত্রই যেন সেক্স আমার আরো বেড়ে গেল। ঠোঁট চাটতে শুরু করলাম। ধীরে ধীরে শাড়ীটা খুললাম, পেটিকোট খুললাম, ব্লাউজ খুললাম। ব্রা আর স্কার্ফ পড়ে থাকতে বললাম। মনে করলাম এরাবিনয়ান কোনো মাগীকে চুদচ্ছি। এটা ভাবতেই সেক্স বেড়ে গেল। লিপির সারা শরীর ফর্সা। সারা শরীর চাটলাম। তারপর ভোদা চাটার কিছু সময় পরই ঝটপট শুরু করলো।
- দাদা, ঢুকান। প্লিজ দাদা, ঢুকান।
- ভাবি অস্থির হবেন না, ধৈর্য ধরুন। তারপর আমার ধোনটা ভোদায় ভরে দিলাম সোজা।
- ও আল্লারে...... ও বাবা রে.......... মরে গেলাম রে......... বার বার বলতে লাগলো।
তারপর ঠাপাতে শুরু করলাম। ইচ্ছা মত বিভিন্ন ভাবে চুদলাম। সারা রাতে প্রায় ৩ বার চুদলাম লিপি মাগীটাকে।


ধার করা গল্প
ইন্টারেষ্টিং গল্প আপনাদের শোনাবো। যা আজ থেকে প্রায় ১৪ বছর আগে ঘটেছিল। যাই হোক মূল গল্পে আসা যাক, আমি আমার দাদার বাড়ী বেড়াতে গিয়েছিলাম। আমাদের ফ্যামেলী কোলকাতাতে থাকলেও আমাদের অন্য সব আত্নীয় স্বজন একসাথে গ্রামে থাকতো । দাদার গ্রামে গিয়ে যে মহিলাটি আমার সবসময় নজর কাড়তো তিনি আমার চাচাতো ভাই এর বউ। তার দুধ দুটো, চলার সময পাছা দুলানো সত্যিই আমাকে সবসময় পাগল করে দিতো। আমি সবসময় তাকে কিস করার স্বপ্ন দেখতাম। আমার মন চাইতো তার সাথে মেলামেশা করতে যদিও আমাকে শুধু তার দেহ দেখেই সাধ মিটাতে হতো।

যাই হোক আমি আমি মোটামোটি দেখতে খারাপ ছিলাম না। আমার উচ্চতা প্রায় ৬ ফিট , মেশিনটা প্রায় সাত ইঞ্চি, যা কোন মহিলাকে আনন্দ দেওয়ার জন্য যথেষ্ট । দিনটি ছিল রবিবার। চাচী আমাকে খুব সকালে বিছানা থেকে ডেকে তুলল। তারপর বলল,
- তুই একটু বাজার যা, তোর রাগা ভাবীর কিছু জিনিসপত্র লাগবে, এনে দে।
আমি ভাবির বাসায় গেলাম, ভাবী আমাকে একটা লিষ্ট ধরিয়ে দিলো। লিষ্ট দেখে আমি না হেসে পারলাম না। লিষ্টে একটা জিনিস আছে যাতে লিখা আছে জন্মনিয়ন্ত্রণের ওষুধ। আমাকে হাসতে দেখে ভাবীও হাসতে শুরু করল। ভাবি জিজ্ঞেস করল- হাসছো কেন।
আমার মুখ ফসকে সেদিন বেরিয়ে গিয়েছিল কথা গুলো-
- ভাবী তুমি হাসলে তোমাকে দেখতে খুব সুন্দর লাগে, তোমাকে চেপে ধরে একটা কিস করতে ইচ্ছে করে। কি সুন্দর তুমি?
আমার কথা গুলো শুনে ভাবীর চোখ বড় বড় হয়েছে, সাথে গাল দুটোর রং লজ্জায় লাল হয়ে গেছে। একথা বলার পরতো আমি কি করবো দিশা পাচ্ছিলাম না। ভেবেছিলাম ভাবী হয়তো চাচীকে সবকিছু বলে দেবে, রাগ করবে। কিন্তু তা হলো না, তার উল্টোটা হলো। ভাবী আমার কাছে আসলো, আস্তে আস্তে শরীরে হাত দিল। তারপর মাথা চুলটাকে শক্ত করে ধরে ধরে আমার ঠোঁটে ছোট্ট করে কিস করল। আর সাথে বলল
- আজ রাতে আসবে, অনেক কিস পাবে, সাথে চাইলে আরো কিছু ফ্রি দেবো, আসবে তো দেবর সাহেব?
আমি অবাক হয়ে গেলাম, আর শুধু মাথা নড়িয়ে হ্যাঁ সূচক সম্মতি দিলাম। আসলে স্বপ্ন দেখছি না তো। যাই হোক যা ঘটেছিল তা পুরোটাই সত্যি!
আমি অধীর আগ্রহে রাতের জন্য সারাদিন অপেক্ষা করছিলাম। কখন রাত আসবে, দিনটা যেন বড় হয়ে গিয়েছিল। রাতের আগমন ঘটল। রাত দশটার দিকে আমি রাগা ভাবীর মোবাইলে মিসকল দিলাম, দুর থেকে দেখলাম উনি দরজা খুলে রাখল। বাসায় ভাই থাকে না,ভাইয়া আসে ২সপ্তাহ পর পর। আমি আশে পাশে দেখে নিয়ে ঘরের ভিতরে ঢুকলাম। ভাবী চটপট করে দরজা বন্ধ করে দিল। তারপর আমাকে বুকের মধ্যে চেপে ধরল। আমি আমার খেলা শুরু করলাম। প্রথমে ফেঞ্চ কিস দিয়ে শুরু করলাম। কিস করার সময় ভাবীর শরীরে ছন্দে ছন্দে নেচে উঠল। আমি কানের লতি কামড়ে ধরলাম। ভাবী আস্তে করে আহ্ আহ্ শব্দ করল। আমার একটা হাত ভাবী বুকের মধ্যে রাখলাম, আস্তে আস্তে টেপা শুরু করলাম। ভাবী আমাকে বাধা দিলনা। আমার সাহস তো আরো বেড়ে গেল। আস্তে করে রাগার কোমরে হাত দিলাম, হাত দিয়ে শাড়ির গিটটা খোলা শুরু করলাম। আর অন্য দুধ টিপেই চলেছি। আস্তে আস্তে পুরো শাড়িটাই খুলে ফেললাম। শুধু মাত্র পেটিকোট আর ব্লাউজ ছাড়া। ভাবীর বুক থেকে পেটের জমি, খোলা পিঠ, সবই আমি স্পষ্ট দেখতে পাচ্ছি । আমি যখন উনার তলপেটে কিস করছিলাম রাগাও সমান তালে আমাকে কিস করে যাচ্ছিল, আর শরীররে মোচড় দিয়ে উঠাচ্ছিল।
তারপর ভাবী আমার ডান হাতটা হাতে নিয়ে উনার পাসির(ভোদা) এর উপর রাখলো। ভাবী চাইছিল আমি উনার ভোদাটাকে গরম করি। এক হাত দিয়ে ভাবীর ভোদাটা, আর আরেক হাত দিযে ভাবির ব্লাউজ তারপর পেটিকোটের ফিতা খুলে ফেললাম।
পেটিকোটের ফিতা খুলতেই বেরিয়ে এল ভাবীর শরীরের স্বর্গ। লদলদে চোখ ঝলসানো পাছার মাংস যা আমাকে প্রথম থেকেই টানতো। প্রথমে পাছায় হাত দিয়ে আমার শরীরের সাথে লাগালাম। কিছুক্ষন হাতটা রাগা ভাবীর পাছার সাথে ঘষলাম। আর একটা দুধের বোঁটাটা মুখে নিয়ে চাটতে শুরু করলাম। দুধ চুষতে চুষতে পাছা ভোদায় নাড়তে নাড়তে ভাবী এতটাই হট হয়ে গেছে যে, য়ে ভাবীর ভোদা রসে ভরে গেছে। ভাবী আমাকে বিছানার উপর টেনে নিয়ে পা'টাকে ফাঁক করে বলল তোমার লাঠিটা ঢুকাও এখন, তাড়াতাড়ি, আমার আর সইছে না। কিন্তু আমার মনে অন্য রকম চিন্তা ছিল। বন্ধু বান্ধবের কাছে শুনেছিলাম মেয়েদের ভোদা চাটার কথা। মেয়েদের ভোদার রস নাকি খেতে দারুন লাগে।
তাই এসব চিন্তা করে ভাবীর পায়ের ফাঁকে মুখ লাগালাম। তার পর জ্বিহা দিয়ে চাটতে শুরু করলাম। কিছুক্ষণের মধ্যে রাগা পাগলের মতো আচরণ করতে শুরু করলো। দু'পায়ে ভর করে ভোদাটা ওপর দিকে ঠেলছিল। আমি একদিকে জ্বিহা দিয়ে ভোদায় চাটছিলাম আর হাত দিয়ে ভোদায় ফিঙ্গারিং করছিলাম। ভাবি আনন্দে, সুখের আবেশে আমার মাথার চুল চেপে ধরছিল। তারপর আমাকে বলল
- সুরেশ আর না, এখন ভিতরে আসো। আমাকে এমনিতেই তুমি পাগল করে দিয়েছো। এরকম সুখ আমি কোন দিন পাইনি। এখন আসো, তোমার যন্ত্রটা আমার মাঝে ঢুকাও। আমি ওটারও সাধ পেতে চাই।
এই বলে ভাবী আমাকে বুকের মাঝে টেনে শোয়ালো। আর পা দুটোকে ফাঁক করে দিয়ে বলল- ঢুকাও। আমি ভাবীর ভোদার মুখে যন্ত্রটাকে আস্তে করে চাপ মারলাম। আস্তে আস্তে পুরোটাই ভিতরে ঢুকে গেল। তারপর যন্ত্রটা চালাতে শুরু করলাম। প্রতিটা ঠাপে রাগা সুন্দর শব্দ করছিল। আমি শব্দের তালে তালে ঠাপাছিলাম। ভাবী আমার দুহাতের মাঝখান দিয়ে হাত ঢুকায়ে শক্ত করে চেপে ধরল। আর পা দুইটা আমার কোমর জড়িয়ে ধরল। তারপর বলল, এখন জোরে দাও হানি। আরো জোরে, তোমার গতি বাড়াও, আমার সময় হয়ে গেছে। আরো জোরে দাও সোনা, জান। আমি জোরে জোরে চালাতে থাকলাম। ভাবী্ আমার প্রত্যেক ঠাপে খুব বেশি আনন্দ পাচ্ছিল। তারপর ভাবি আমাকে বিছানার নিচে রেখে আমার উপরে ভর করে পাম্পিং শুরু করল। এভাবে ২ মি: পর রাগা কামরস বের করে আমার বুকের উপর শুয়ে পড়ল, আমি তখনো ঠাপাছি। আমার তাড়াতাড়ি হচ্ছিল না কারণ আমি ওষুধ খেয়ে ছিলাম। বিবাহিত মেয়ে সামলাতে পারবো কিনা এভেবে, তারপর কোন মেয়েকে প্রথম চুদবো, তাই নার্ভাস ফিল করছিলাম। আমার মাল আউট না হওয়ায়, আমার রাগার ভোদা থেকে ধোনটা বের করতে ইচ্ছে করছিল না। তাই ভাবি কে প্রস্তাব দিলাম, ভাবী কোন দিন কি পিছন থেকে করিয়েছো। ভাবী বলল না, আমি এখনো পিছন থেকে কুমারী। কাউকে দিয়ে পিছন থেকে মারাইনি।
এই সুযোগে আমি বললাম, আমাকে দিয়ে পিছন মারাতে চাও? তুমি আরেকটু আগে যে আমাকে সুখ দিয়েছো তার আবেশে এখনো আমার শরীর কাঁপছে। আজ আমার কাছে সেক্সের নতুন অভিজ্ঞতা হলো। দেখি এবার কি রকম সুখ দাও। আসো তুমি যা চাও করতে পারো। আজ তোমার জন্য আমার শরীরটা একদম ফ্রি। আমার শরীরটা এখন থেকে তোমারও। তোমার ভাই আমাকে কোন সময় এরকম সুখ দিতে পারে নি। কোন সময় সে ভোদা চাটেও নি। সবসময অপরিচিতের মতো সেক্স করেছে। আসো যা ইচ্ছা করো। আমি ভাবির পাছা মারার জন্য আগে থেকেই একটা লুব্রিকেটের বোতল নিয়ে এসেছিলাম। বোতল থেকে অয়েল বের করে আমার ধোনটাতে লাগালাম, সাথে রাগার পাছাতেও। এর পর ধোনটা লাগিয়ে ঠেলা মারলাম। লুব্রিকেটের কারনে পচাত করে ঢুকে গেল। ভাবী আহ্ বলে চিৎকার করছে। বলছে-আস্তে ঢুকাও রমেশ, আমি খুব ব্যথা পাচ্ছিতো, আস্তে দাও।
আমি বললাম- আর ব্যথা লাগবে না।
তারপর ভাবীর দুধ দুইটা দুহাতে ধরে আস্তে ঠাপাতে শুরু করলাম। প্রথমে কষ্ট পেলেও ভাবী আমার পাছা ঠাপানো-টা খুব এনজয় করছিল। প্রায় ১০ মি: মাথায় রাগার পাছার মধ্যে আমার মাল আউট হল।
তারপর ধোনটা পাছা থেকে বের করা মাত্র রাগা আমি দুজনেই ক্লান্তিতে বিছানাই শুয়ে পড়লাম। রাগা আমার বুকের মধ্যে এসে বলল এখন থেকে যখন সময় পাবা, চলে এসো, আমি তোমাকে সবসময় চাই। আমি বললাম ঠিক আছে, আমার সেক্সী ভাবী। আমিও তো তোমাকে সবসময় চুদতে চাই, তুমি যা হট। আজকে রাতে তো আমি তোমার কাছে আরো চাই। সেদিন রাতে আমি পুরো পাঁচবার রাগা ভাবীকে চুদেছি আর পাছা মেরেছি দুইবার। সেদিন রাতের পর থেকেই ভাবী সুযোগ পেলেই আমাকে চুদার জন্য ডেকে নেয়। আমিও কোন সময় না করি না, কারণ ফ্রিতে পরের বউয়ের মধু খাচ্ছি, না করার কোন মানে হয় না। আজ আমার বয়স ৩৫ ভাবীর ৩৮, তারপরও আমাদের চুদাচুদি চলছে। তবে চুদার পরিমানটা আগের তুলনায় একটু কমেছে।

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
    Replies

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

Template by - Aaslin sathrak - 2008