Wednesday, July 21, 2010

দুলা ভাইয়ের সাথে শালির চোদাচুদি

আমার নাম কলি থাকি পাবনা শহরে একদিন এক বান্ধবী, নাম যুঁই, বলল, এই আমি আগামী ছুটিতে বড় আপার বাসায় যাবো, তুই যাবি আমার সাথে?
মিনি আপা এখন কোথায় থাকে তা বললিনা, আগেই কিভাবে বলি যাবো কিনা
ও হ্যাঁ, এই দেখ, আসল কথাই বলা হয়নি শো্ন বড় আপা এখন চিটাগাং থাকে, যাবি?
হ্যাঁ, যেতে পারি, যদি মা কে রাজি করাতে পারিস
ঠিক আছে, সে ভার আমার




সত্যিই কলেজ বন্ধ হবার পর বাসায় ফিরে এলাম, বিকেলে যুঁই এসে হাজির। মায়ের কাছে বসে অনেকক্ষন ভুমিকা করে আসল কথা বলল, খালাম্মা, আমি পরশু দিন চিটাগাং যাবো বড় আপার বাসায়, কলিকে আমার সাথে যেতে দিবেন?
না, কলি কি ভাবে যাবে, আমি রাজি হলেও ওর বাবা দিবেনা। তাছাড়া তুমি কার সাথে যাবে?
কেন, দাদা নিয়ে যাবে। আমি কয়েক দিন থাকবো। দাদা আমাকে রেখে চলে আসবে আবার বড় আপার সাথে আমরা ফিরবো।
কয়দিন থাকবে?
বেশি না মাত্র এক সপ্তাহ। মিনি আসবে?
হ্যাঁ, আপনি একটু বলেননা খালুকে।
আছছা দেখি।
শেষমেশ বাবা রাজি হলেন। চট্টগ্রামে মিনি আপার বাসায় এসে পৌছে দেখি এলাহি কারবার, তার শ্বশুর শ্বাশুড়ি সহ আরো প্রায় ৫/৬ জন মেহমান এসেছে গতকাল। খাওয়া দাওয়ার পর এখন চিন্তা শোয়া হবে কোথায়। আপা পাশের বাসায় গেল, সে বাসায় ভদ্রলোক একা আছে, তার ফ্যামিলি গেছে ঢাকায়। হ্যাঁ, আপা পজিটিভ খবর নিয়ে এসেছে, এই পাশের বাসায় থাকবো আমি আর যুঁই। আমাদের নিয়ে এসে পরিচয় করিয়ে দিয়ে গেলেন আপা, এইযে ভাই, আমার বোন যুঁইকে তো চেনেন আর এ হল ওর বান্ধবী কলি।
আরে যুঁই, কেমন আছ, কখন আসলে?
হ্যাঁ দুলা ভাই ভালো আছি, আপনি কেমন আছেন?
ভালো ভালো, তোমার মত শালি যাদের তারা কি আর খারাপ থাকতে পারে।
দুলাভাই খালি বেশি কথা বলেন।
না না, বেশি আর কি বললাম। তা খেয়ে এসেছ নাকি রান্না করবো?
না, খেয়েই এসেছি।
তবে শোন, সকালে কিন্তু নাস্তা বানিয়ে নিজেরা খাবে, আমাকে খাওয়াবে, তারপর যাবে এবং যে কয়দিন থাকবে এই হিসাবই চালু থাকবে, বুঝেছ?
আছছা, ভাবি একটু, আপনি যান, ওদিকে ব্যবস্থা করেন গিয়ে, আমি দেখছি এখানে।
ওরা এই রু্মেই থাকবে, আমি দেখিয়ে দিচ্ছি, আস তোমরা আমার সাথে।
পাশের রুমে নিয়ে গেলেন। বিছানা দেখিয়ে বললেন, যুঁই, তুমিতো চেনো সব। তাহলে শুয়ে পড়, অনেক লম্বা জার্নি করে এসেছ, আমি সিরিয়ালটা দেখে শোব।
না আমরাও দেখবো।
দেখবে, তাহলে আস দেখ।
টিভি দেখার ফাঁকে ফাঁকে নানান আলাপ গল্প হাসি তামাসা হচ্ছিলো, এর মধ্যেই দুলা ভাইয়ের সাথে সম্পর্কটা বেশ সহজ হয়ে এলো। বলেই ফেললাম, বাহ দুলাভাই, আপনি এতো সুন্দর করে কথা বলেন? যুঁই আগে আপনার কথা কিছু বলেনি।
না, কি আর কথা বলা, এইতো এমনিই আর কি, আচ্ছা তোমরা চা খাবে? লম্বা জার্নি করেছ ভালো লাগবে।
কে বানাবে, আপনি বানাবেন?
মাথা খারাপ, দুই দুইটা শালি ঘরে থাকতে কোন বোকা চা বানিয়ে খায় বল।
যুঁই বলল, না দুলাভাই আমি বানিয়ে আনছি, আপনি বসেন।
আমি যুঁইয়ের সাথে রান্নাঘরে গেলাম। চায়ের কাপ এনে দুলাভাইয়ের হাতে দিলাম, উনি খুব খুশি হলেন।
কি ব্যাপার, তোমাদেরটা?
না, এখন চা খেলে ঘুম হবেনা, আপনার জন্যেই বানালাম।
দেখ দেখি কান্ড! তোমরা খাবেনা জানলে আমিও বাদ দিতাম।
চা শেষ হবার সাথে সাথে সিরিয়ালও শেষ।
দুলাভাই, এখন শোয়া যায়?
হ্যাঁ, চল মশারিটা টানিয়ে নাও, রাতে ভয় পেলে আমাকে ডাকবে।
আচ্ছা দুলাভাই।
যুঁইয়ের মশারি টানানো হলে আমি ভিতরে ঢুকে জিজ্ঞ্যেস করলাম এই, দুলাভাইয়ের কি বাচ্চা আছে?
হ্যাঁ, এক মেয়ে, কেন আফসোস হচ্ছে?
চুপ করবি না আপাকে ডাকবো?
শুয়ে শুয়ে ভাবছিলাম দুলাভাই বেশ আলাপি লোক। চেনা নেই জানা নেই, এই এইটুক সময়ের মধ্যে কেমন আপন করে নিয়েছে। চেহারাটা কি হ্যান্ডসাম, যেমন লম্বা তেমন পেটা শরীর। কি সুন্দর তার কথা বলা, এ বাসার আপাটা কি লাকি! যদিও তাকে দেখি নাই তবুও মনে হল একটু হিংসা হচ্ছে। এমন পুরুষ মানুষ কয়জন নারীর ভাগ্যে জোটে অথচ আপা যখন নিয়ে আসছিলো ভাবছিলাম কোথায় না কোথায় নিয়ে যাচ্ছে। কিরে কলি ঘুমাচ্ছিস না?
নারে, ঘুম আসছেনা কি করবো?
ও বুঝেছি, দুলাভাইয়ের কথা ভাবছিস?
ধুর, কি যে বলিস না তুই?
বারে খারাপ বললাম কিসে শুনি? তোর যেমন পছন্দ দুলাভাই একেবারে হুবহু তাই। যদি তার বৌ বাচ্চা না থাকতো তাহলে আমি প্রস্তাব দিতাম। আচছা, রাত কত হয়েছে দেখেছিস, এখন ঘুমাবার চেষ্টা কর।
পরের রাতে আবার এলাম। দেখি দুলাভাই টিভি দেখছে, সাইড টেবিলে চায়ের খালি কাপ।
কি দুলাভাই কি দেখছেন?
আরে আস আস শ্যালিকাবৃন্দ, বল কি খেদমত করতে পারি।
না আপনাকে খেদমত করতে হবেনা, আপনার জন্য কি করবো তাই বলেন।
যা দরকার তা তোমরা পারবেনা।
কেন পারবোনা, বলেই দেখেন পারি কিনা। চা বানাবো?
তোমরা খাবে?
না।
তাহলে থাক।
থাকবে কেন, এখনি আনছি।
দেখ, যদি পার ভালোই হয়। সেই সন্ধ্যা থেকে ভীষন মাথা ধরেছে।
টিভিতে আমার প্রিয় একটা সিরিয়াল চলছিলো কিন্তু যুঁইয়ের ঘুম পাচ্ছিলো বলে ও ঘুমাতে চলে গেল। আমি কি করি কি করি ভেবে রয়ে গেলাম, দেখেই যাই। চা খেয়ে দুলাভাই বললেন একটু কড়া করেছ বলে চাটা ভালো হয়েছে, দেখি যদি মাথাটা ছাড়ে।
এ কি দুলাভাই, আপনার চোখ এমন লাল হয়ে আছে! কপালের পাশে রগ ফুলে গেছে কেন?
ওই যে বলছিনা মাথাধরা! এটা আমাকে খুব কষ্ট দেয়।
টিপে দিবো?
না থাক, তুমি বেড়াতে এসেছ, আবার কি মনে করবে।
কি যে বলেন দুলাভাই, কি মনে করব, আপনার কষ্ট হচ্ছেতো।
না, আমার এইযে ঘাড়ের নিচে, এখানে ভিক্স মালিশ করতে হয়। এমনি হবে না, ঝামেলা আছে, তুমি পারবেনা। এইজন্যে আমার গিন্নি আমাকে ছেড়ে সাধারনত কোথাও যায়না, এই যন্ত্রনাটা খুব খারাপ। আমি এতোক্ষন শুয়ে পড়তাম, তোমাদের জন্যে বসে রয়েছি।
আচ্ছা, সবই ঠিক আছে। এখন আপনি কোন কথা না বলে চলেন বিছানায় শুয়ে পরেন। আমি আপনার ভিক্স মেস্যাজ করে দেই। আমি ভালো মেস্যাজ করতে পারি, মার আরথ্রাইটিসের ব্যাথা আছেতো, সবসময় করতে হয়।
কিন্তু যুঁই দেখলে কি বলবে আর পাশের বাড়ির ভাবি শুনলেইবা কেমন হবে?
আরে ধুর, যুঁই ঘুমিয়ে পড়েছে, আপনি জানেননা, ওর ঘুম মড়ার মত। আর আমি কি দেশ জুড়ে বলে বেড়াবো যে আমি দুলাভাইয়ের মাথা টিপে দিয়েছি? আর জানলেই বা কি আসে যায়, অসুস্থ মানুষের সেবা করতে হবেনা?
ও তাহলে চল।
দুলাভাই উঠে তার শোবার ঘরে গেল। আমি যুঁইকে এক নজর দেখে দুলাভাইয়ের পিছনে গেলাম। আপনারা বিস্বাস করেন আমার অন্য কোন উদ্দ্যেশ্য ছিলোনা। ঘরের সুইচ টিপলো কিন্তু লাইট জ্বলল না।
একি, টিউবটা আবার গেল, ধ্যাত! এই জন্যে আমার টিউব লাইট একেবারে পছন্দনা। শেষ পর্যন্ত ডিম লাইট জ্বালিয়ে দুলাভাই ভিক্সের কৌটা আমার হাতে দিলেন। পাঞ্জাবিটা খুললেন। আস্তে আস্তে খাটে উপুড় হয়ে শুয়ে পরলেন। আমি তার পাশে খাটে বসে আস্তে আস্তে ঘাড়ে কাঁধে ম্যাসেজ করছিলাম।
আপনার শরীর কি শক্ত ওরে বাব্বাহ!
হ্যাঁ, পুরুষ মানুষতো এমনই হয় দেখবে। তুমি যখন একজন পুরুষ মানুষ পাবে তখন দেখবে।
কি অসভ্য আপনি, দুলাভাই যে কি বলেন।
কেন তোমার কি পুরুষ মানুষ লাগবেনা? ভালোইতো বললাম তখন কিন্তু দুলাভাইয়ের কথা ভুলেই যাবে।
থাক আর ভুলতে হবে না। কিছুক্ষন ঘাড়ে আর কাঁধে ম্যেসেজ করে বললাম এবারে চিৎ হন, কপালে একটু দেই, রগ গুলি ফুলে গেছে।
তুমিতো সত্যিই ভালো ম্যাসেজ কর।
কথা বলবেন না, চোখ বন্ধ করে ঘুমের চেষ্টা করুন।
আমার ওড়নার আঁচল সম্ভবত দুলাভাইয়ের নাকে লেগে সুরসুরি হচ্ছিলো। হঠাৎ করে নাক চুলকাতে গিয়ে হাতের আঙ্গুলে লেগে যা ঢেকে রাখার কাজে ওড়না ব্যবহার হয়, সেখান থেকে ওড়নাটা পড়ে গেল। উনি আবার তাড়াতাড়ি ওটা উঠিয়ে দিতে চেষ্টা করলেন কিন্তু হাত নামাবার সময় একেবারে আমার ডান স্তনের বোঁটায় লেগে গেল। মনে হলো বিদ্যুত প্রবাহ বয়ে গেল।
এখন কেমন লাগছে?
হ্যাঁ, একটু ভালো।
আপনার কি পায়ে ব্যাথা আছে, একটু টিপে দিবো?
দাও।
এবারে খাটের মাঝামাঝি থেকে একটু পায়ের দিকে সরে বসলাম। লুঙ্গিটা হাঁটু পর্যন্ত উঠিয়ে পায়ের পাতা থেকে শুরু করলাম অন্য পায়ের দিকে। হাত বাড়ানোর সময় উনি নিজে থেকে ডান দিকে কাত হয়ে বাম পাটা আমার কোলের উপর এনে দিলেন। এবারও বাম পায়ের হাঁটু সেই স্তনে বেশ জোরেই লেগে গেল। জীবনের প্রথম কোন পুরুষ মানুষের ছোঁয়া লাগলো আমার বুকে, হোক তা যত সামান্যক্ষন। সমস্ত শরীরে একটা শিহরন অনুভব করলাম। এবারে উনার বাম পা সরিয়ে ওপাশে ছড়িয়ে দিলেন। ডান পায়ের হাঁটু আমার কোলের উপর রেখে পায়ের পাতা ওদিকে বাড়িয়ে দিলেন। আমি উনার দুই পায়ের মাঝখানে পড়ে গেলাম। লুঙ্গিটা অনেক খানি উপরে উঠে গেল। ধীরে ধীরে কখন যে হাত দুটি তার হাঁটু ছেড়ে উপরে উঠেছে কিছুই বুঝতে পারিনি। লোহার মত লোমশ রানে হাত দুটি যেন অকারনেই ঘোরাঘুরি করছিলো। ডিম লাইটের মৃদু আলোতে চোখে পড়লো কোমরের কাছে যেখানে লুঙ্গির গিঁট থাকে তার একটু নিচে হঠাৎ কি যেন লাফিয়ে উঠলো। আমি ভাবলাম হয়তো গিঁট খুলে গেছে, লজ্জায় তাকাতে পারছিলাম না। কিন্তু কেমন যেন সম্মোহিতের মত চোখ গুলি ওইখানে চলে গেল। কিছুই বুঝলাম না ওভাবে কি দাঁড়িয়ে রয়েছে ওটা, এটা লুঙ্গির গিঁট না, লুঙ্গির ভিতরে স্থির হয়ে দাঁড়িয়ে রয়েছে। ওখানে নুনু থাকে বলে জানি। ছোট ছেলেদের নুনু দেখেছি, নরম তুলতুলে ছোট্ট একটা ঢেড়সের মত। কিন্তু এটা কি এমন নৌকার মাস্তুলের মত দাঁড়িয়ে রয়েছে, কেমন যেন ভয় ভয় লাগছিলো। কোল থেকে পা সরিয়ে দুলাভাই এবারে এই প্রথম আমাকে একটু কাছে টেনে নিলেন। ডান হাত এনে রাখলেন কোলের উপর। বললেন, খুব ভালো লাগছে, কোমরটা একটু ম্যাসেজ করে দাওনা।
আছছা দিচ্ছি। নাড়াচড়া করাতে এবারে আসলেই লুঙ্গি খুলে গেল। আমি পরিষ্কার দেখতে পাচ্ছি তলপেটের নিচে কোন গিঁট নেই, খুলে গেছে। ওই জায়গাটা যেখানে মাস্তুল দাঁড়িয়ে ছিলো, সেই মাস্তুল এখন আর স্থির নেই, একটু পর পর লাফাচ্ছে। দুলাভাই কাত হয়ে শুয়ে বাম হাতে আমার কোমর জড়িয়ে ধরলেন। আহ কি যে শান্তি, পুরুষ মানুষ ধরলেই কি এমন লাগে। ভয় হলো, যুঁই যদি এসে দেখে ফেলে কিন্তু কিছু করতে পারছিনা। মনে হচ্ছে একটু দেখে আসি ও ঘুমাচ্ছে কি না। এমন সময় আমার হাত টা ধরে আমাকে একেবারে কাছে টেনে নিয়ে শুইয়ে দিলেন দুলাভাই। দুই পা দিয়ে আমার পা গুলি জড়িয়ে ধরলেন। আমি একেবারে বন্দি। বাম হাত বুকের উপর, দুইটা স্তনই এখন্ তার দখলে। ভয় পেয়ে গেলাম।
দুলাভাই কি করছেন, ছাড়েন, যুঁই এসে দেখে ফেলবে।
কানের কাছে মুখ এনে ফিস ফিস করে বললেন, কিছু হবেনা, তুমি থাক, আমি দেখে আসছি যুঁই কি করে।
উঠে দেখে আসলেন, আমার পাশে এসে ফিসফিস করে বললেন, যুঁই ঘুমে বেঁহুস, কি যে বল, যুঁই দেখবে? তাহলে ওকেও সাথে নিয়ে নিব, ওর বুঝি কিছু লাগেনা? আমার মনে হয় এতে ও খুশিই হবে, আনন্দ পাবে, নাকি তোমার হিংসা হবে ভাগ হয়ে যাবে বলে? এবারে আর রাখ ঢাক নয়, সরাসরি ঘাড়ের পিছনে হাত দিয়ে কামিজের চেন এক টানে খুলে ফেলে গলা দিয়ে হাত ঢুকিয়ে দিলেন বুকের ভিতর, দুটা দুধ একসাথে টিপছেন।
দুলাভাই বললেন, তোমার দুধতো বেশ সুন্দর! আমিতো আগে খেয়াল করিনি। তুমি যদি আমাকে মাথা টিপে দিতে না আসতে তা হলে এই দুদু কোথায় পেতাম? তবে বোঁটা একটু ছোট, না তাতে কোন অসুবিধা নেই। ওটা কিছুদিন পরেই ঠিক হয়ে যাবে।
আহা সে যে কি এক অনুভুতি, শিহরন, লজ্জা, ভয় সব কিছু মেশানো একটা আলাদা অনুভুতি। কামিজ খুলে ফেললেন। এক হাতে দুধ টিপছেন, টিপছেন বললে ভুল হবে, কত দিনের উপোষী শরীর কে জানে? তাই শোধ করছেন ক্ষুধার্ত বাঘের মত। অন্য দুধের বোঁটা মুখে ভরে চুষতে লাগলেন। এবারে আরেকটা অদল বদল করে অনেকক্ষন ভরে চুষলেন টিপলেন।
কি করছেন দুলাভাই আমার ভয় হচ্ছে।
দাঁড়াও দেখাচ্ছি, সব ভয় দূর হয়ে যাবে।
চট করে উঠে দাঁড়াতেই কোন রকম পেঁচিয়ে থাকা লুঙ্গিটা খুলে গেল। পাঞ্জাবিতো আগেই খোলা ছিল, একেবারে নগ্ন দুলাভাই। আমি কল্পনাও করতে পারিনাই যে এই লোককে এই বেশে দেখবো। সাথে সাথে আমি চোখ বন্ধ করে ফেললাম।
আহা চোখ বন্ধ করলে কেন, তাকাওনা, তাকিয়ে দেখ? তোমার জন্যে আজ আমি সব দিয়ে দিব, আমার যা আছে সব দিব, তুমি না দেখলে কেমন হয়, দেখ সোনা দেখ, চুমুর পর চুমু খেয়ে নাকে নাক ঘষে জোর করে চোখ খুলে দিলেন।
ওমা একি, এযে সত্যিই নুনু, নুনু এমন হয়? আমার ভাবনার মধ্যে একটা ঠান্ডা শীতল স্রোত বয়ে গেল। একি দেখলাম! এই নুনু এমন হয় কিভাবে, কিছুতেই মিলাতে পারলাম না।
ধরবে একটু? নাও ধরে দেখ। বলেই আমার ডান হাতটা নিয়ে নুনু ধরিয়ে দিলেন। আমি সম্মোহিতের মত ধরে রইলাম।
ধরে বসে থাকলে হবে, আরো কত কাজ আছে না। তোমাকে আজ একটা নতুন খেলা শেখাবো, দেখ ভালো করে দেখ, টিপে দেখ, এটা দিয়েই খেলতে হবে, এটাতো একটা খেলনা। টিপে দেখবো কি, এতো বিশাল এক লৌহ দন্ড, আগুনের মত গরম, মাথার গড়নটা জামরুলের মত, কি সুন্দর মন মাতানো নেশা ধরানো গন্ধ, মুখ দিয়ে রস পড়ছে, গোড়ায় কাল লোমের মধ্যে মনে হচ্ছে গভীর অরন্যের মধ্যে একটা কামান দাঁড়ানো রয়েছে। নিচে একটা গোলাবারুদের ঝুলি ঝুলছে। নুনুটা দুই দুধের মাঝখানে চেপে ধরলেন। এবারে সেখান থেকে ছাড়িয়ে ঝট করে নুনুর মাথাটা আমার গালে ছোঁয়ালেন। নুনুর মুখের রস গালে লেগে গেল। বুঝতে পারলাম গালে চিটচিট করছে। এবারে আমার মাথা ধরে নুনুর গোড়ায় যেখানে সেই গভীর অরন্য, সেখানে মুখ চেপে ধরলেন। আহ, সেই গন্ধটা সরাসরি নাকে ঢুকে কেমন যেন নেশা ধরিয়ে দিল, ছাড়াতে পারছিনা নিজেকে, লোম গুলি সারা গালে ঠোঁটে নাকে ঘষা লাগছে। উনিও কোমর দুলিয়ে দুলিয়ে কি সুন্দর করে আমার সারা মুখ, চোখ, নাক, ঠোঁট, কপালে ছুঁইয়ে দিচ্ছিলেন।
কোন রকমে ছাড়িয়ে নিয়ে বললাম, দুলাভাই প্লি*জ, আমার ভয় হচ্ছে, আমি যাই* ছেড়ে দেন।
আরে বোকা মেয়ে এখন খেলা শেষ না করে কি যেতে পারবে।
নিচে পা রেখে আমি খাটে বসে আছি আর উনি আমার সামনে দাঁড়ানো, মুখটা ধরে কাছে টেনে নিয়ে চুমু খেয়ে বললেন, একটু হাঁ কর।
কোন রকমে ঠোঁট দুটা একটু ফাঁক হলে উনি নুনুর মাথাটা আমার দুই ঠোঁটের ভিতর ঢুকিয়ে দিলেন, একটু চুষে দেখ কেমন লাগে।
আমি যেন কেমন হয়ে গেলাম, নিজের উপর কোন নিয়ন্ত্রন নেই। উনি যা বলছেন, মন্ত্র মুগ্ধের মত তাই করে যাচ্ছি। চুষছি, একটু একটু রস আসছে, নোনটা স্বাদ, ভারি মজা। দুলাভাই আমার মাথায় কপালে হাত বুলিয়ে আদর করছিলেন। কতক্ষন এভাবে চুষেছি মনে নেই। এতো মোটা যে চোয়াল ধরে আসছে, নুনুর গলায় কামড় লেগে গেল।
দুলাভাই গালের দুপাশে চেপে ধরলেন, আহা কি করছ, ব্যাথা লাগছেতো।
সম্বিত ফিরে এলো। নুনুটা মুখ থেকে বের করে বললাম আর পারছিনা দুলাভাই।
আছছা থাক আর লাগবেনা।
এবার আমাকে ধরে খাটে শুইয়ে দিলেন; কিছু বুঝে উঠার আগেই সালোয়ারের ফিতা টান দিয়ে খুলে সালোয়ারটা টেনে খুলে খাটের ওপাশে ফেলে দিলেন।
কানে কানে বললেন, এতোক্ষন তুমি করেছ, এবারে দেখ আমি কি করি। তোমাকে বলেছিনা একটা নতুন খেলা শেখাবো। এ খেলার নাম কি জান? এ খেলার নাম হোল যৌনলীলা, বুঝেছ। এই খেলায় একজন পুরুষ আর একজন মহিলা প্লেয়ার থাকে, এটা হোল পৃথিবীর সেরা খেলা অথচ মাত্র দুই জনে খেলে এবং কোন দর্শক থাকেনা। আমরা কিন্তু অলরেডি খেলা শুরু করে দিয়েছি এবং দ্বিতীয় অংশ হয়েও গেছে, এখন হবে তৃতীয় অংশ। এর পর হবে ফাইনাল এবং এ খেলার কোন হারজিত নেই, সবাই সমান। মোট কথা হলো খেলায় অংশ গ্রহন করা।
দুলাভাই কথা বলছিলেন আর আমার নাভির নিচের লোমের ওখানে হাত বুলিয়ে আদর করছিলেন, লোম ধরে টানছিলেন, যোনির ভিতর আঙ্গুল ঢুকিয়ে রসে ভিজিয়ে এনে ভগাঙ্কুর ঘষছিলেন। এতোক্ষন খেয়াল করিনি যোনি রসে ভিজে চুপচুপে হয়ে গেছে। যোনিতে যে এতো রস থাকে জানতাম না। যখন ওখানে আঙ্গুল ঢোকাচ্ছিলেন, সমস্ত শরীরে বিদ্যুত প্রবাহ বয়ে যাচ্ছিল। শরীর ঝাঁকুনি দিয়ে কেঁপে উঠছিলো।
খেলার বিবরন শেষ করে একটা দুধের বোঁটা মুখে পুরে নিলেন আর এক হাতে অন্য দুধ ধরে টিপছেন। দুধ বদলে চুষছেন, কামড়াচ্ছেন কিন্তু কোন ব্যথা বোধ করছিনা। আর আস্তে আস্তে নিচে নামছেন, নাভির কাছে এসে নাভিতে চুমু খেলেন। আমার অনেক আদরের অনেক যত্নের সেই রেশমের মত নরম চকচকে লোম গুলোতে তার মুখ ঘষলেন, চুমু খেলেন। ওমা একি এবারে ভগাঙ্কুর মুখে নিয়ে চুষছেন। কি করে বলি এই সুখের কথা! মড়ার মত পরে থেকে শুধু অচেনা এক ভিন্ন নারীর স্বামীকে ভোগ করছি আর শুধু মনে হচ্ছিলো যদি যুঁইয়ের সাথে এবার এখানে না আসতে পারতাম তাহলে এই সুখ কোথায় পেতাম।
দুলাভাই এবারে তার জিহবা আমার যোনির ভিতরে ঢুকিয়ে দিলেন। সে কি কারুকাজ, অভিজ্ঞ দুলাভাই তার অভিজ্ঞতা দিয়ে কত ভাবে যে আমার যোনি চেটে দিচ্ছিলেন তা আর আমার অনভিজ্ঞ ভাষায় বর্ণনা দিতে পারলাম না। শুধু এটুকুই বলতে পারি, মনে হচ্ছিলো উনি কোন অসাধারন সুস্বাদু কোন কিছুর স্বাদ পরীক্ষা করছেন, আমাকে সুখের কোন সাগরে ভাসিয়ে দিয়েছেন। উনি যখন যোনি চাটছিলেন তখন তার কোমরটা আমার মাথার দিকে চলে এসেছিলো। দেখলাম নুনুটা সেই রকম দাঁড়িয়েই আছে। নিচে ঝোলাটা ঝুলছে, লোভনীয় দৃশ্য। ডিম লাইটের মৃদু আলোতে রসে ভেজা মাথাটা চিকচিক করছে। মুখ দিয়ে মুক্তা দানার মত ফোঁটা ফোঁটা রস ঝরছে। এর মধ্যে লজ্জার বাধা একটু কমে এসেছে। দুলা ভাইকে মনে হচ্ছিল কত চেনা কত আপন। উনি আমাকে তার বুকের মধ্যে ঢুকিয়ে নিয়েছেন, কেমন যেন লোভ হোল। মনে হয় দুলাভাই বুঝতে পেরেছেন। দুলাভাই আমার কাঁধের দুই পাশে দুই হাঁটুতে ভর রেখে কুকুরের মত উপুড় হয়ে যোনি চাটছেন আর নুনুর মাথাটা আমার ঠিক দুই ঠোঁটের ফাঁকে এনে দিলেন। আমি কেমন করে যেন নুনুর মাথাটা বড় জামরুলের মত যেটুক তার সব টুকুই মুখে নিলাম। আমি এখন নুনু চুষছি। সে এক চমৎকার প্রাকৃতিক দৃশ্য। ঘরের দরজা খোলা, যেকোন সময় যুঁই এসে দেখে ফেললে লজ্জার সীমা থাকবেনা। ওকে আর মুখ দেখাতে পারবোনা। যদিও জানি ও একবার ঘুমালে আর জাগেনা তবুও সাবধান হওয়া দরকার, কিন্তু পারছিনা উঠে দরজাটা বন্ধ করতে।
যোনি চাটা শেষ করে দুলা ভাই আবার আমার মুখের কাছু মুখ এনে চুমু খেয়ে বললেন, তৃতীয় অধ্যায় শেষ, এবার ফাইনাল। তুমি যদি কোন রকম ব্যাথা ট্যাথা পাও সাথে সাথে বলবে। চিৎকার করবেনা, অবশ্যই চিৎকার করবেনা। মনে হচ্ছে, যোনিতে যে রকম জোয়ার এসেছে দেখলাম, আর একটু হলেতো আমি ডুবেই যেতাম। আমি চিৎকার, জোয়ার, ডুবে যাওয়া এসবের কিছু বুঝে উঠার আগেই উনি আমার কোমরের নিচে দুই পায়ের ফাঁকে বসলেন। আমার পা দুটি তার কাঁধের উপর রেখে দুই হাত দিয়ে যোনির ঠোঁট ফাঁক করে দিলেন। নুনুর মাথা যোনির মুখে রাখলেন, আমাকে বললেন তুমি কি রেডি?
আমি কিছুই বুঝলাম্ না। আমি কি বুঝবো, উনি অভিজ্ঞ মানুষ যা করার সেইতো করছে। উনি আমার জবাবের অপেক্ষা না করে আস্তে করে কোমর দুলিয়ে নুনুর মাথা ঢুকিয়ে দিলেন। একটা চুক জাতীয় শব্দ হোল। শুধু বুঝতে পারছি এতোক্ষন যে কামানটা দেখেছি সেটি আমার শরীরের ভিতর ঢুকে পড়েছে। আস্তে আস্তে সবটুকই ঢুকে গেল। এবার কাঁধ থেকে পা নামিয়ে আমার বুকের উপর এসে দুই পাশে তার দুই কনুইতে ভর দিয়ে কোমর দোলাতে লাগলেন। নুনুটা নানা রকম চপ চপ চুক চুক শব্দ করে ভিতরে ঢুকছে বের হছছে, আমি আমার তল পেটের উপর হাত বুলিয়ে নুনুর উপস্থিতি অনুভব করার চেষ্টা করলাম কিন্তু নুনুর অস্তিত্ব খুঁজে পেলাম না। মনে হলো আমার যোনির গহ্বরে নুনু কোথায় হারিয়ে গেছে, দেখা যাবেনা। আমার যোনির গহ্বর এতো গহীন ভেবে অবাক হলাম। পৃথিবীর শ্রেষ্ঠ অনুভুতি শ্রেষ্ঠ সুখ কোন কিছুর সাথে এর তুলনা হয়না। দুইটা নগ্ন নরনারীর আদিম খেলা, দুলাভাই সত্যিই বলেছেন, সেরা খেলা। আমার নারী জীবন ধন্য হোল। এতো দিন ধরে যত্ন করে পালন করা আমার উনিশ বছরের যৌবন পুর্নতা পেল।
দুলাভাই জিজ্ঞ্যেস করলেন, বলতো কলি আমরা এখন কি করছি? কি বলতে পারছনা, আমরা এখন যৌণ লীলা করছি। এখানে প্লেয়ার শুধু তুমি আর আমি আর আমাদের এই খেলার সরঞ্জাম হোল; এই বলে উনি তার হাতের মধ্যে দুধে একটু চাপ দিয়ে বললেন, এই দুদু আর নুনু। নুনু দিয়ে যোনির ভিতরে একটু চাড়া মত দিয়ে বললেন তোমার এই যোণি আর এই নুনু, বলেই আবার ওইরকম করে চাড়া দিয়ে বুঝিয়ে দিলেন। দুলাভাই মাঝে মাঝে দুধের বোঁটা চুষছেন। এবারে বোঁটা ছেড়ে একটু উপরে চুষছেন, গালে ঠোঁটে চুমু খাচ্ছেন আর কোমর দোলাচ্ছেন।
বললেন এটা হোল যৌণ লীলার সাধারন ভঙ্গি, এরকম আরো স্টাইল আছে রাম চোদন, খাড়া চোদন। আমি তোমার সাথে সব রকম করে খেলবো। তোমার যেটা ভালো লাগে আমাকে বলবে সেই ভাবেই খেলবো। তুমি যে কয়দিন এখানে থাকবে তার প্রতিদিন আমার কাছে আসবে, নতুন নতুন স্টাইল শিখিয়ে দিব।
দুধের উপরে একটা কামড় দিয়ে উঠে নুনু বের না করেই আবার সেখানে হাঁটু উঠিয়ে দুই পায়ের পাতার উপর বসলেন। এবার বসে বসে নুনু ঢোকাছছেন, বের করছেন,* দুই হাতে দুই দুধ ধরে টিপছেন, দুধের বোঁটা ধরে খেলছেন, বোঁটার চারদিকে আঙ্গুল দিয়ে বৃত্ত আঁকছেন। বললেন এটা হোল রাম চোদন। যখন উভয়েরই জোর চাহিদা তখন এভাবে খেলতে হয়। এবারে প্রানপন জ়োরে ধাক্কা দিয়ে সবটুকু নুনু যোনির ভিতর ঢুকিয়ে উনার আর আমার তলপেট একত্রে মিলিয়ে দিয়ে বললেন এটা হোল ঠাপ দেয়া। যখন তোমার খুব জ়োর চাহিদা হবে, তখন এভাবে কয়েকটা ঠাপ দিলে চাহিদা তাড়াতাড়ি মিটে যায়। আছছা এবার একটু কাত হও।
আমি ডান পা উনার মুখের উপর দিয়ে সরিয়ে বাম দিকে কাত হলাম। উনি খুব সতর্ক হয়ে নুনু ধরে রাখলেন যেন যোনি ছেড়ে বেরিয়ে না আসে। এবারে আমাকে কাত অবস্থায়ই ঠাপাচ্ছেন। এক হাতে একটা দুধ ধরেছেন আর অন্য হাতে আমার কোমরের উপরে ধরে রেখেছেন। বললেন এটা হোল খাড়া চোদন। ঠাপাচ্ছেন, ঠাপাচ্ছেন, যেন এর কোন শেষ নেই, কি যে মধু, কি যে সুখ, আবেশে আমার চোখ বুজে আসছিলো। দুলাভাই আমাকে এতো সুখ দিচ্ছেন, তার মুখের ভাব দেখার লোভ সামলাতে পারছিলাম না। অনেক কষ্ট করে এক দৃষ্টিতে তাকিয়ে রইলাম দুলাভাইয়ের দিকে। মনে হোল নুনুটা ধীরে ধীরে আরোও শক্ত হচ্ছে। দুলাভাই ঘন ঘন শ্বাস ফেলছেন। ভয় পেলাম, দুলাভাইয়ের কষ্ট হচ্ছে মনে হয়, তাকিয়ে রইলাম। দুলাভাই আবার আমাকে চিত করে দিলেন। আমার উপর আবার সাধারন চোদনের মত শুয়ে পরলেন।
দুই কনুইতে ভর রেখে দুই হাতে আমার মুখ জড়িয়ে ধরে জিজ্ঞেস করলেন, কলি তোমার হয়েছে।
হ্যাঁ দুলা ভাই, আর পারছিনা, কখন শেষ হবে?
দুলাভাই ঠোঁটে চুমু খেয়ে বললেন এইতো হচ্ছে, তুমি নুনুটা বের কর।
পিচ্ছিল নুনু টেনে বের করলাম। অসম্ভব শক্ত, হাতের মুঠে ধরতে চাইছেনা। আমাকে নুনু ধরে রাখতে বলে বুকের উপর দিয়ে আমার মুখের কাছে এগিয়ে এলেন, আমার হাতে হাত রেখে দেখিয়ে দিলেন এই ভাবে হাত উঠা নামা কর। আমি মন্ত্র মুগ্ধের মত তাই করছিলাম। সদ্য যোণির ভিতর থেকে বের করে আনা আগুনের মত গরম নুনু আরো শক্ত হোল, কেমন যেন কেঁপে কেঁপে উঠলো। হঠাৎ নুনুর মুখ দিয়ে পিচকিরির মত তরল কি যেন বেরিয়ে আসছে চিরিক দিয়ে দিয়ে আমার ঠোঁট খোলা মুখের ভিতর। চোখ নাক সব ভরে গেল। নুনু একটা মৃদু লয়ে থরথর করে কাঁপছে। আমি আবার ভয় পেলাম, একি হল, হাত থেমে গেল।
দুলা ভাই জোরে বললেন হাত থামিও না। আবার যেমন করছিলাম তেমন করতে লাগলাম। আস্তে আস্তে নুনুর কাঁপন কমে আসলো। দুলাভাই আমার বুকের উপর বসে আমাকে আবার হাঁ করিয়ে নুনুর মাথা মুখের ভিতর ভরে দিয়ে চুষতে বললেন। এর আগেইতো মুখের ভিতরে কিছু ঢুকেছিলো। নুনু চুষছি, এখনো থির থির করে কাঁপছে, মুখ দিয়ে এখনো বের হচ্ছে। সে কি নোনটা অম্ল মধুর স্বাদ, অমৃত সুধা। আমার মুখ থেকে নুনু বের করলেন।
হয়েছে সোনা আর লাগবেনা, অনেক হয়েছে অনেক সুখ দিয়েছ।
নুনুর মুখে থেকে বের হওয়া ওগুলি মুখের উপর গাল বেয়ে ফোঁটা ফোঁটা গড়িয়ে পড়ছে। দুলাভাই তার পাঞ্জাবি দিয়ে মুছে দিলেন, জিজ্ঞেস করলেন এগুলির নাম জানো?
আমি নীরব! দুধ ধরে ঝাঁকুনি দিয়ে আবার বললেন, বলনা এগুলির নাম জানো?
না কি করে জানবো।
এগুলি হোল যৌণ সুধা কিংবা পুরুষ মানুষের নির্য্যাসও বলতে পার। এগুলি দিয়েই বাচ্চা তৈরি হয়। তোমার ভয়ের কিছু নেই, এ খেলায় তোমার পেটে বাচ্চা হবেনা। কেন বলতো, কারন আমি এই সুধা তোমার যোণির ভিতরে না দিয়ে তোমার মুখে দিয়েছি। মুখ দিয়ে পেটে গেলে বাচ্চা হয়না তাই।
কথা বলতে বলতে পিছনে হাত বাড়িয়ে যোনির ভিতর আঙ্গুল দিয়ে দেখে বললেন, কি কেমন লাগলো খেলাটা। আমি কিন্তু তোমার সাথে যৌণলীলা করে খুব শান্তি পেয়েছি। অনেক সুখ দিয়েছ তুমি। আমি ধারনাই করতে পারি নাই যে রুমি আসার আগে এমন সুখ পাবো। সত্যি বলতে কি রুমিও এতো সুখ দিতে পারেনা, তোমার কেমন লেগেছে? বলনা সোনামনি বল?
আমি লজ্জায় কিছু বলতে পারলাম না। উঠে তাড়াতাড়ি কাপড় চোপড় পরে নিলাম। স্তনের উপর দিকে লক্ষ্য করলাম তখন যেখানে চুষেছিলেন সেখানে অনেক খানি কালসিটে দাগ। দুলাভাই বললেন আজ আর ওঘরে যাবার দরকার নেই, এখানেই আমার কাছে শুয়ে থাকবে। বলেই আমার হাত টেনে ধরে কাছে শুইয়ে দিলেন।
না দুলাভাই বাথরুমে যেতে হবে, বলেই এক দৌড়ে বেরিয়ে এলাম। সেদিন রাতে শুয়ে শুয়ে মনে হোল যৌনসুধা যদি যোণির ভিতরে যায় তাহলে তখনকার অনুভুতি কেমন হবে? নিশ্চয় আলাদা কিছু হবে। কঠিনতম শক্ত নুনু, তার পর কেঁপে কেঁপে সুধা বেরুনো, দেখি আবার যদি হয় তখন দেখবো। ওই সময় আর নুনু বের করতে দিবোনা, আটকে রাখবো। আজ আমাকে ওই স্বাদ থেকে বঞ্চিত করেছে। এর পর যত দিন ওখানে ছিলাম, প্রতি রাতে যুঁইকে ফাঁকি দিয়ে আগে আগেই শুয়ে পড়তাম। ভান করতাম ঘুমিয়েছি। যুঁই ঘুমিয়ে পড়লেই চলে আসতাম দুলাভাইয়ের কাছে। যোণির ভিতরে যৌণ সুধার স্বাদ পেয়েছি, দুলাভাইকে বলেছিলাম, উনি কন্ডোম পরে নিয়েছিলেন। ঘরেই ছিলো বিছানার নিচে, আমার জন্যে আনতে হয়নি। উনি জাজিমের নিচে থেকে প্যাকেট বের করে নুনুর গায়ে পরিয়ে দেয়ার জন্যে আমার হাতে দিয়েছিলেন। আমি পারছিলামনা বলে উনি দেখিয়ে দিইয়েছিলেন।
একবার বলেছিলেম দুলাভাই আপনিতো পাকা প্লেয়ার আমার মত আনাড়ি মানুষের সাথে খেলতে অসুবিধা হয়না? আপনি সত্যিই তৃপ্তি পাচ্ছেন নাকি আমাকে খুশি করার জন্যে বলছেন?
উনি বলেছিলেন আমি সত্যি তৃপ্তি পাচ্ছি এবং অনেক বেশি তৃপ্তি, তুমি নতুন হলে কি হবে, তোমার খেলনা গুলি কিন্তু চমৎকার! কিছু অভিজ্ঞতা হলেই তুমি ভালো প্লেয়ার হবে, সব কিছু বুঝতে পারবে। আরোও কত কথা হয়েছে, দুলাভাই আপার সাথে কতবার খেলে, কিভাবে খেলে, আপার কোন স্টাইল পছন্দ, দুলাভাইয়ের কোন স্টাইল পছন্দ, কবে এই স্টাইল নিয়ে ঝগড়া হয়েছে, আপার দুধ কেমন দুলাভাই সব বলেছে। আপা নাকি নুনু চুষতে চায়না, তার কাছে নাকি গন্ধ লাগে। তাই আমি যে কয়দিন ছিলাম দুলাভাইকে বেশি করে চুষে দিয়েছি। কত দিনতো চুষেই তার নির্য্যাস বের করে দিয়েছি, আমার কাছেতো খুবই ভালো লাগে। দুলাভাই কি খুশি হয়েছে সেও আমাকে শুধু চেটে চেটেই মিটিয়ে দিয়েছে। আমারো ভালো লেগেছে। আমরা মাঝে মাঝে এরকম করেছি, দুলাভাই বলেছে এটার নাম নাকি 69। কেমন যেন একটা মোহে পড়ে গিয়েছিলাম, কেমন যেন নেশা হয়ে গিয়েছিলো। বিশেষ করে নুনুর ওই মাতাল করা গন্ধের কথা মনে হলেই আর কিছু ভালো লাগতোনা। উনি টিভি দেখার অছিলায় ড্রইং রুমেই থাকতেন। আমি এসে দাঁড়াতেই আমার হাত ধরে বা কোন দিন কোলে করেও নিয়ে আসতেন তার শোবার ঘরে। আর তার পরেতো বুঝতেই পারছেন। কোন কোন রাতে দুই তিন বারও খেলেছি, তবে কেউ টের পায়নি। উত্তাল তরঙ্গের মত একটা ঘোরের মধ্যে কেটেছে চিটাগাঙ্গের সে কটি দিন। তবে এখন ভাবি দুলাভাই যে কড়া ডোজ দিয়ে সেরা সুখের স্বাদ দিয়েছেন সে স্বাদ কি আর কেউ দিতে পারবে? যদি আমার স্বামীর কাছে এরকম করে না পাই, ওই গন্ধটা যদি স্বামীর না থাকে তাহলে কেমন হবে? পাঠক/পাঠিকা, বন্ধুগন, আসলে এই কাহিনী অনেক বড় দীর্ঘ, পাঁচ বছরের ঘটনা। অনেক শাখা প্রশাখা আছে কিন্তু লিখতে লিখতে হাত ব্যথা হয়ে গেছে বলে এখানেই শেষ করে দিলাম।
সেদিন দুলাভাইয়ের কাছ থেকে ছাড়া পেয়ে বাথরুম সেরে যখন আমাদের ঘরে এসে দাঁড়িয়েছি ঠিক তখন যুঁই জিজ্ঞ্যেস করলো, কিরে তুই এসেছিস, আমি ভাবলাম আবার কোথায় গেলি।
চমকে উঠেছিলাম, কোন রকমে সামলে নিয়ে বললাম, কেন বাথরুমের লাইট দেখিসনি?
হ্যাঁ, বাথরুমের লাইট দেখেইতো অপেক্ষা করছি।
কেন তুই যাবি?
হ্যাঁ, একটু আসছি, আয় তুই ভেতরে আয়।
আমি মশারির ভিতরে ঢুকলাম। যুঁই বের হয়ে বাথরুমে গেল, আমার বন্ধ হওয়া দম যেন এইবার একটু হালকা হল। বাঁচা গেল, যুঁই কিছু টের পায়নি, তবুও মনে একটু ভয় রয়ে গেল। সে রাতে যুঁই বাথরুম সেরে এসে আর কোন কথা না বলে শুয়ে পড়লো এবং কিছুক্ষনের মধ্যেই ঘুম। আমার আর ঘুম আসেনা। এতোক্ষন যা করে এসেছি তাই শুধু মনের মধ্যে অনুরনিত হচ্ছে, স্বপ্নেও কোন দিন ভাবিনি এমন করে এই সব কান্ড ঘটে যাবে। পৃথিবীতে মানুষ যা কল্পনা করে তা না ঘটলেও যা ঘটে যায়, তা আমরা কতটুক ভাবতে পারি। শুধু দুলাভাই আর তার খেলনার কথা মনে হচ্ছে। এতোদিন যা দেখে এসেছি সেই জিনিস যে এমন হতে পারে, ইস কি অসাধারন ব্যাপার। এই এতোটুক ছোট্ট একটা ঢেঁড়সের মত দেখতে, সেই জিনিস আস্ত একটা লাইটপোস্টের মত কি করে হতে পারে। আগুনের মত গরম, লোহার মত শক্ত, নেশা ধরানো গন্ধ, কি তার ডিজাইন, নিচে ঝুলছে একটা ব্যাগ যার মধ্যে আবার দুইটা ডিমের মত কি যেন। আর ওই যে দুলাভাই বলেছে নির্য্যাস, সেও কি কম? সত্যিই নির্য্যাস, যেন অমৃত। আহা এই অমৃত যদি আমার যোনির মধ্যে ঢেলে দিত তাহলে কেমন হোত! না ভয় করছে, দুলাভাইতো বলেছে তাহলে বাচ্চা হবে; না না এই ভালো, কিছু হয়ে গেলে তখন কি হবে, থাক বাবা দরকার নেই।
এইসব নতুন অভিজ্ঞতার সাত পাঁচ ভাবতে ভাবতে কখন যে ঘুমিয়ে পড়েছি বুঝতে পারিনি। গভীর ঘুম হয়েছে, পরদিন সকাল দশটায় যুঁইয়ের ডাকে ঘুম ভেঙ্গেছে।
কিরে আজ কি হয়েছে তোর, এতো ঘুমাচ্ছিস?
চমকে উঠেছি, টের পেয়েছে নাকি? মাথায় ঝট পট বুদ্ধি এলো, ঘুমাবোইতো, ছুটি কাটাতে এসেছি নাকি ক্লাশের তাড়া নিয়ে এসেছি?
নে এখন ওঠ দশটা বাজে। এবাসার ওবাসার দুই দুলাভাই তোর জন্যে অপেক্ষা করেছে নাস্তার টেবিলে, আমি তোকে দুইবার ডেকে গেছি। আজ এই দুলাভাইকে আপা নাস্তার দাওয়াত দিয়েছিলো, তুই উঠছিসনা কি করবে, অফিসের দেরি হয়ে যায়, তাই উনারা চলে গেছে। সবাই নাস্তা সেরে ফেলেছে, আমি শুধু তোর জন্যে অপেক্ষা করছি।
ইস, অফিসে যাবার আগে রাতের দুলাভাইয়ের চেহারাটা একটু দেখতে পেতাম যদি! না আর না, লাফ দিয়ে উঠে পড়লাম। কাল রাতে যখন দুলাভাইয়ের অমৃত সুধা সারা মুখ ভরে ছড়িয়ে গিয়েছিলো তখন খুব ভালো লেগেছিলো কিন্তু এখন কেমন যেন গা গুলিয়ে আসছে। গোসল না করে কিছু খেতে পারবোনা, কেমন যেন লাগছে। চল যুঁই। আপার বাসায় এসে এই সকালে গোসলের কি ফন্দি বের করি খুঁজে পাচ্ছিনা, কি করি এখন, ভাবছি। এমন সময় আপা নিজেই বলল, কিরে কলি, আজ দেখি তুই অনেক ঘুমিয়েছিস চোখ মুখ ফুলে গেছে। এক কাজ কর, গোসল করে আয়, নাস্তা খেতে ভালো লাগবে।
না আপা, প্রথম রাতে ঘুম আসছিলোইনা, এই শেষ রাতের দিকে ঘুম এসেছে।
হ্যাঁ, এমন হয়, জায়গা বদল হয়েছেতো। আজ দেখবি ঠিক হয়ে যাবে।
মনে মনে ভাবলাম, আপা তুমিতো জান না কাল আমি কি করেছি। দুলাভাইয়ের সাথে সারা রাত যৌণ লীলা করেছি, যৌবনামৃত পান করেছি, দুলাভাই আমার এই হাল করেছে। বাথরুমে ঢুকে দরজা বন্ধ করে কামিজ খুলেই চোখ পড়ল স্তনের উপর। ভয়ে আঁতকে উঠলাম, আমার মাখনের মত ফরসা কোমল স্তনের সারা স্তন ভরা লালচে কাল দাগ, এ কি করেছে দুলাভাই! বোঁটায় ব্যাথা। দাগের উপর হাত বুলালাম না, ওখানে তেমন ব্যাথা নেই কিন্তু সারা স্তনেই কেমন যেন ব্যথা অনুভব হল। হবেনা আবার, যেভাবে ক্ষুধার্ত বাঘের মত টিপেছে, মনে হয় আমাকে চুষেই খেয়ে ফেলতে চাইছিলো। এই দাগ কেমনে যাবে এখন সেই চিন্তা, তবুও একটা কেমন আলাদা সুখ লাগছিলো মনে। যাক, কেউতো আর দেখতে পাবেনা, অত ভয় কিসের, একটু আস্বস্ত হলাম। আছছা, যদি যুঁই যদি কোন ভাবে টের পায় তাহলে কি হবে? অত ভাবার কি আছে, যখন হয় তখন দেখা যাবে। দুলাভাইতো বলেছে, ওর কি প্রয়োজন নেই, দরকার হলে ওকেও সাথে নিয়ে নিবে। আমার আবার কিসের হিংসা, এটাতো আর আমার নিজের জিনিষ না। আমিইতো অন্যেরটা ভোগ করেছি, আমার কি, যদি দুলাভাই পারে, ওকেও দিবে। আছছা, লজ্জার পরদা যেহেতু সরে গেছে তাই দুলাভাই যদি আজ আবার চায় তাহলে কি হবে? আরে ধুর এসব আবোল তাবোল কি ভাবছি। ঘটনাচক্রে হয়ে গেছে, এটা নিয়ে এতো ভাবার কিছু নেই। দুলাভাইতো চায়নি আমিও চাইনি। আমিইতো জোর করে একজন অল্প চেনা পুরুষ মানুষের মাথা টেপার জন্যে অস্থির হয়ে গেলাম, হলাম তো হলাম একেবারে তার বিছানায় বসে দিতে গেলাম, তা না হলে কি এসব হত, বাকিটাতো ঘটনার ধারাবাহিকতা। একজন উপোষী সমর্থ পুরুষ, গহীন রাতে ঘরে নীল মৃদু স্বপ্নিল আলো, একান্ত ভাবে একজন যুবতী তার পাশে বিছানায় বসা, এমনতো হবেই। তবে যা হয়েছে খারাপ কিছু হয়নি, আজ যদি তেমন হতেই চায় সে তখন দেখা যাবে।
নাস্তা খাবার পর মিনি আপা বলল, চল চিটাগাং এলি একটু কোথাও থেকে ঘুরে আসি।
কোথায় যাবেন?
এখন যাবো নিউ মার্কেট, আমাদের পাবনা শহরে এমন নিউ মার্কেট নেই, দেখে আসবি। আগামি কাল তোর দুলাভাই পতেঙ্গা সমুদ্রের পাড়ে নিয়ে যাবে সবাইকে, আম্মা সাগর দেখেনি, তাই ভাবলাম সবাই যাই একসাথে।
এখন বের হবেন?
হ্যাঁ চল, রেডি হয়ে নে, যুঁই রেডি আছে, তোর জন্যেই অপেক্ষা। কিছু কেনা কাটা করতে হবে চল।
এমন সময় ড্রইং রুম থেকে যুঁই চেঁচিয়ে বলল, কলি তাড়াতাড়ি রেডি হয়ে নে।
সেদিনের মত নিউ মার্কেট থেকে ঘুরে আসলাম কিন্তু আমার মনে সারাক্ষন গত রাতের দুলাভাই আর তার খেলনা। সারাটা দিন ছড়িয়ে ছিলো নীল আকাশে ভেসে যাওয়া সাদা মেঘের মত, কোনো দিকে মন দিতে পারছিলাম না। যুঁই কয়েকবার বলেছে, কিরে তুই আজকে কেমন যেন অন্যমনষ্ক, কেন? কিছু বলিনি, কি ভাবে বলি যে আমি সারা রাত দুলাভাইয়ের সাথে শুয়ে শুয়ে অনেক কিছু করেছি, তাই কি বলা যায়। শুধু বলেছি নারে আমার বাড়ির কথা মনে হচ্ছে।
ঢং দেখ, যেন কচি খুকি, আজ বাদে কাল গ্র্যাজুয়েট হয়ে বের হবেন, তিনি বাড়ির চিন্তায় অস্থির। তামাশা দেখে আর বাঁচিনা, যেন সারা জীবন বাড়িতেই থাকবেন উনি, ব্যাটা মানুষের হাত ধরে যেন আর কোথাও জাবেন না, তখন কি করবি?
মিনি আপা বললেন কিছু খাবি? আজ দুপুরে আর বাসায় কিছু খাবোনা চল এখান থেকেই খেয়ে যাই। দোতলায় নাকি নিচ তলায় কোথায় যেন একটা রেস্টুরেন্টে বসে আমাকেই জিজ্ঞ্যেস করলো কি খাবি? কি যে বলেছিলাম মনে নেই, কোন রকম খেয়ে কেনাকাটা সেরে আপা আমাদের নিয়ে বাসায় চলে এসেছিলেন।
যতই সময় যাচ্ছে, রাত যতই ঘনিয়ে আসছে, আমার মনের অস্থির ভাবটা ততই বাড়ছে। বিকেলে দুলাভাই মানে মিনি আপার স্বামী রকিবুল হাসান আসলেন। চা নাস্তার পালা শেষ হলে সবাই মিলে বের হলাম বাসার কাছে দুলাভাইয়ের এক কলিগের বাসায়। সেখান থেকে ফিরলাম। রাতের খাবার পালা, পাশের ওই রাতের দুলাভাই খেতে এসেছে। আপা বলেছে এখানে খেতে, রুমি আপা না থাকলে এরকম প্রায়ই হয়। চোখাচোখি হল, একটুক্ষনের জন্যে চেহারাটা দেখলাম। সেতো পুরুষ মানুষ, তার আর কি! তবুও একটু খুশি খুশি মনে হল। অবশ্য উনি এরকমই আমুদে মানুষ। আমি আর টেবিলে বসতে পারছিলাম না, পাশের ড্রইং রুমে চলে গেলাম। এই বাসার দুলাভাই ডেকে আনলেন, কি হল, কলি কোথায় গেল।
কি করি, কাছে এসে বললাম দুলাভাই আপনারা খান আমার ক্ষুধা নেই, আমি বসবোনা।
উনি ধমক দিলেন, রাতে না খেয়ে থাকতে হয়না। রাতের দুলাভাইও বললেন, বস বস, সবাই মিলে একসাথে খাওয়ার মজাই আলাদা, বসে পড়।
বাধ্য হয়ে বসলাম টেবিলে কিন্তু তেমন কিছু খেতে পারলাম না।
রাতের দুলাভাই বললেন, জানেন ভাবি আপনার এই বোনটা কাল..., এই পর্যন্ত বলার সাথে সাথে আমার বুকে ঢিপ করে উঠলো কি জানি কি যেন বলে। না ভয়ের কিছু নেই, উনি বললেন কাল রাতে আমাকে খুবই সুন্দর চা বানিয়ে খাইয়েছে। আর এক কথা জানেন ভাবি, যারা ভালো চা বানাতে পারে তারা কিন্তু খুব ভালো মানুষ হয়, হ্যাঁ আপনিতো তাই বলেন। একসময় রাতের খাবার পাট শেষ হোল। রাতের আড্ডাও শেষ হোল। এবার? এবার শোবার পালা। আমার মন কিছুতেই আজ ও বাসায় যেতে চাইছে না।
কিহে কলি, মিস কলি, এখন কেন, সারা দিন ভেবেছ আর এখন সে সুযোগ তোমার হাতের মুঠোয়, যাবেনা কেন? যাও, মনে চাইলে নিজেকে দুলাভাইয়ের হাতে সঁপে দিবে না চাইলে দিবেনা, সেতো তোমাকে কোন রকম জোর করেনি।
কিন্তু আমার যে ভয় হছছে!
কিসের ভয়, যদি কিছু হয়? কেন কাল তোমাকেতো বলে দিয়েছে কিভাবে বাচ্চা হবে না।
কিন্তু এটাতো অন্যায় অবৈধ, বলা যায়না হয়তো এই কারনে তার এতো দিনের সাজানো সংসারটা ভেঙ্গে যেতে পারে, তখন আমাকে সারা জীবন এই অপরাধের বোঝা বয়ে বেড়াতে হবে। তাছাড়া অভ্যাস হয়ে গেলে তখন এখান থেকে চলে যাবার পর কোথায় পাবো? এই দুলাভাইতো আমার সাথে যাবেনা, তখন কি হবে?
তাই বলে এই সুযোগ ছেড়ে দিবে, আরে বোকা যতক্ষন পার উপভোগ কর, তোমার ওই বাসার রুমি আপা চলে আসলে কি আর এই সুযোগ থাকবে, যাও যাও দেখ কি হয়।
যুঁইয়ের ঘুম পাছছে, সারা দিনে হাঁটাহাঁটি কম হয়নি। ও তাগাদা দিচ্ছে, কিরে কলি শুতে যাবিনা চল?
আপা বলছে, কলি তোরা গেলে আমি এখানে বিছানা করবো। কাল সকাল সকাল উঠতে হবে, পতেঙ্গা যাবিনা, যা শুয়ে পড়।
রাতে শোবার কাপড় পরার জন্যে বাথরুমে এসে কামিজ সেমিজ খুলেছি ওমনিই আবার স্তনের উপর চোখ পড়ে গেল। সে দাগ গুলি এখন নিলচে দেখাচ্ছে, ঠিক চাঁদের কলঙ্কের মত। আয়নার সামনে দাঁড়ালাম, বোঁটা গুলি মনে হোল এই এক রাতের মধ্যে চুষে বড় করে ফেলেছে। বাব্বা, কি চুষাটাই চুষেছে! একেক বার যখন দাঁত লাগছিলো তখন ব্যাথা লাগতে চাইছিলো। মনটা আবার কেমন যেন হয়ে গেল। যেতে যখন হবেই, দেরি করে কি হবে? কাপড় বদলে বেরিয়ে এলাম, কইরে যুঁই, আমার হয়েছে, চল।
আবার চললাম নিশি যাপনের উদ্দ্যেশ্যে, নাকি ভোগের সন্ধানে, নাকি পুরুষ শিকারে? না, তা হবে কেন! আমি কি এর কোনটা করতে চেয়েছি? নেহায়েত কাকতালীয় ঘটনা, যা দুইজন নরনারী নিভৃতে একত্র হলে হয়ে যেতে পারে। তবে আমারই সাবধান হওয়া উচিত ছিল। দরজা খোলাই ছিলো, যুঁই আগে আমি পিছনে। দুলাভাই আজও টিভি দেখছিলেন। যুঁই বলে এলো ও ঘুমে চোখ খোলা রাখতে পারছেনা, এখানে এসে দেখি দুলাভাইর পাশে গিয়ে বসলো। আমাকেও ডাকছে আয় একটু দেখে যাই। বসলাম ওর পাশে গিয়ে। সহজ হওয়ার জন্যে সৌজন্যের খাতিরে জিজ্ঞ্যেস করলাম, কি দুলাভাই চা চলবে?
তাহলেতো মেঘ না চাইতে বৃষ্টি পাওয়ার মতই হবে। একেই বলে শ্যালিকা ভাগ্য, যার নাই শালি তার অর্ধেকই খালি, দাওনা এক কাপ।
আছছা, বলে কিচেনে গেলাম। চায়ের কাপ নিয়ে এসে দেখি যুঁই নেই। চায়ের কাপটা হাতে দেয়ার জন্যে এগুলাম। দুলাভাই এক হাতে কাপটা নিয়ে আর এক হাতে খপ করে আমার হাত ধরে ফেললেন। বললাম, যুঁই কোথায় গেল?
ওর ঘুম পাচ্ছে, শুতে গেছে। তুমি আমার কাছে একটু বস, বলেই টেনে বসিয়ে দিল।
আমি আর নড়তে পারছিনা, না পারছি কিছু বলতে না পারছি ছাড়িয়ে নিতে। বুকের ভিতর ধুক ধুক শব্দ শুনতে পাচ্ছি, সমস্ত শরীর নিস্তেজ অবশ হয়ে আসছে।
কাপটা পাশের সাইড টেবিলে নামিয়ে রেখে উনি উঠে গেলেন। এসে বললেন, যুঁই শুয়ে পড়েছে। তুমি বলে আস তুই ঘুমা আমি একটু টিভি দেখে আসছি। এ কথা বলেই রাক্ষসের মত ঠোঁটে একটা চুমু দিয়ে আমাকে টেনে ওই রুমের কাছে নিয়ে গেলেন, পিছন থেকে ওড়নার আঁচল ধরে রাখলেন। বুক ধক ধক করছে, কি করবো, কোন রকম মুখ দিয়ে বের হোল, যুঁই ঘুমিয়েছিস? কোন সাড়া নেই। আবার ডাকলাম, এবারেও কোন সাড়া নেই। পিছনে আঁচলে টান পড়লো, ফিরে এলাম।
চা শেষ করে টিভি, লাইট অফ করে অন্ধকারের মধ্যেই আমাকে এক টানে দুই হাতে কোলে তুলে নিয়ে গেলেন সেই কালকের শোবার ঘরে। আজ লাইট ঠিক করেছে, ওটা জ্বলছিল। নিভিয়ে দিয়ে ডিম লাইট জ্বালালেন। ডিম লাইট হলেও আলো যথেষ্ট, আকাশের মত নীল রঙের স্বপ্ন মাখা আলো। আমাকে সোজা খাটে শুইয়ে দিয়ে উনি গায়ের পাঞ্জাবি খুলে আমার পাশে এসে শুলেন। কেউ দেখে মনে করবে স্বামী-স্ত্রী শুয়ে আছে এমন করে।
কলি জান, আমি আজ সারাদিন তোমার কথা ভেবেছি।
কি ভেবেছেন?
তুমি কি সুখ পেয়েছ নাকি তোমাকে জোর করে অন্যায় করেছি, এই কথাটা জানার জন্যে সারাদিন ছটফট করেছি, আর এই সময়টার অপেক্ষায় ছিলাম কখন তোমরা আসবে, কখন তোমাকে জিজ্ঞ্যেস করব। এখন সত্যি করে বলতো গত রাতে তোমার কেমন লেগেছে। উনি আমার দিকে কাত হয়ে ছিলেন বলে আমাকে স্পস্ট দেখছিলেন। আমি চুপচাপ। এবার হাতে ধরে আবার বললেন কি হোল বলবে না? আমার কপালে আদর করলেন, আবার একটা চুমু খেলেন। আমি আগের মত নিশ্চুপ, মুখে কোন কথা নেই। বুকের পাশে একটু ধাক্কা দিয়ে আবার জিজ্ঞ্যেস করলেন। আমি কোন কথা বলতে পারছিলাম না, সেই অবশ ভাব এখনো কাটেনি। এবারে আমার বুকে মাথা রাখলেন। মনে হোল কান পেতে কি যেন শোনার চেষ্টা করলেন। আমার স্তন গুলো মনে হচ্ছিল থেঁতলে যাবে। কিছুক্ষন ওই ভাবে থেকে মাথা উঠিয়ে মুখের কাছে মুখ এনে বললেন, কি ব্যাপার, তোমার বুক ধুক ধুক করছে কেন, ভয় করছে?
আমি আস্তে করে বললাম হ্যাঁ। উনি শুয়ে পড়লেন। আমাকে উঠিয়ে উনার বুকে উপুড় করে শুইয়ে দিলেন। আমি সম্পুর্ন উনার বুকের উপর শুয়ে আছি। আমার স্তন গুলি উনার বুকের সাথে মিলে মিশে একাকার হয়ে গেছে। কাল যেখানে লাইটপোস্ট ছিলো এখন সেখানে কিছুর আলামত পেলাম না। উনি আমাকে দুই বাহু দিয়ে জড়িয়ে ধরে রেখেছেন। আমার মাথা উনার গালের উপর, উনার নিস্বাস আমার কানের পাশ দিয়ে আসছে যাছছে। আমার হাত দুইটা অবশ হয়ে তার দুই দিকে পড়ে আছে। অনেকক্ষন পর উনি ডাকলেন, কলি?
এবার সাড়া দিলাম, বলেন।
কি ভাবছ?
যদি যুঁই দেখে ফেলে আর তাছাড়া এটাতো অন্যায়।
ও, এই ভয়? দেখবেনা, পারবেনা দেখতে, এ ব্যাপারে তুমি নিশ্চিত থাকো। আমাকে আবার পাশে শুইয়ে দিয়ে কামিজ খুলে ফেলে বুকে জড়িয়ে ধরে কিছুক্ষন আমার গালে গাল চেপে রাখলেন তারপর হঠাত করে সিংহের মত এলোপাথাড়ি চুমু। আমি শুধু দুধের বোঁটা দেখিয়ে দিলাম এখানে ব্যাথা করছে, আঙ্গুল দিয়ে দুধের কাল দাগ গুলিও দেখালাম। আজ দুধ মুখে দিলেন না কিন্তু চুমু চুমু চুমু, হাজার লক্ষ কোটি কোটী চুমু! শুধু চুমু চুমু আর চুমু, সারা শরীরে চুমু!! কখন যে সালোয়ার খুলেছে বুঝতে পারিনি, চুমুর অবগাহনে বিভোর হয়ে ছিলাম, সব কিছু ভুলে গিয়েছিলাম। যখন যোণিতে চুমু দিয়েছে তখন আমার হুঁশ হোল। আমিও নগ্ন উনিও নগ্ন, উভয়েই সম্পুর্ন পোষাক বিহীন। কালকের সেই দৃশ্য, সেই লাইটপোস্ট, কোথায় ছিলো তখন কিছু বুঝতে পারলাম না।
আমি নুনুটা ধরলাম, ধরলাম মানে আমার হাতটা যেন আপনা আপনিই ওটাকে ধরে এনে আমার নাকের কাছে ধরে রইলো আর আমি প্রান ভরে সেই নেশা ধরানো গন্ধ শুঁকতে লাগলাম। লাইটপোস্টের গোড়ার গভীর অরন্য আর ডিমের থলে, সবকিছু আমার গালে মুখে ঘসে সুখ নিচ্ছিলাম। নুনুর মুখ দিয়ে মুক্তা দানার মত ফোঁটা ফোঁটা যে রস পড়ছিলো সেটা সহ নুনু মুখে ভরে জিহ্বায় নিয়ে দেখলাম, এগুলির স্বাদ আর পরে যে অমৃত বের হয় দুইটার স্বাদ এক নয়। দেখতেও এক নয়, এটা পরিস্কার টলটলে আর ওটা ঘোলা। আজ প্রথম অন্ডকোষে হাত দিয়েছি। কখন যেন একটু জোরে চাপ লাগতেই উনি কক করে উঠে ছাড়িয়ে নিলেন। বললেন, কর কি! কর কি!! ওখানে চাপ দিওনা, মরে যাব তাহলে। উঠে এলেন, আমার সম্বিত ফিরে এলো।
উঠে বসলাম, যদিও দরজায় ভারি পরদা রয়েছে তবুও বললাম, দুলাভাই দরজাটা খোলা থাকবে?
না, এখনি বন্ধ করছি, বলে উঠে দরজা বন্ধ করে এলেন। নাও এবারে হয়েছে?
আমি ইশারায় উভয়কে দেখালাম, কেউ এসে আমাদেরকে এভাবে এই পোষাকে দেখলে কেমন হবে?
আরে এনিয়ে তুমি কিছু ভেবোনা। আর কে দেখবে, যুঁইতো? ও যদি দেখেই ফেলে তাহলে কি করবো জান? কি করবেন? ওকে ধরে এনে তোমার এই যে এই পাশে শুইয়ে দিবো আর আমি আমার দুই শালির মাঝখানে থাকবো। থাকবেন কিন্তু আপনার এই যে এটা, আমি হাত দিয়ে ধরে দেখিয়ে দিলাম, বললাম এটাতো একটা, তো একসাথে দুইজনকে কিভাবে দিবেন? আছে আছে, সে এক ব্যাবস্থা করা যাবে। কিভাবে বলেন না? কেন, কিছুক্ষন তোমাকে আবার কিছক্ষন যুঁইকে, এভাবে হয়ে যাবে দেখবে। নয়তো তোমাকে এইযে, এই জিহবা দিয়ে আর ওকে এটা দিয়ে, হবেনা? তোমরাতো বান্ধবী, অসুবিধা কি, দুইজনে একসাথে ভোগ করবে। এখন চল, আজ অন্য ভাবে হবে। বলে আমার হাত ধরে উঠিয়ে খাটের পায়ের পাশে নিয়ে আমাকে খাট ধরে উপুড় হয়ে থাকতে বলে উনি দাঁড়িয়ে পিছন থেকে আমার কোমর ধরে যোণির ভিতরে নুনু ঢুকিয়ে দিলেন। ওই ভাবেই ঠাপাতে লাগলেন প্রথমে আস্তে আস্তে। উপুড় হয়ে আমাকে জিজ্ঞ্যেস করলেন কোন অসুবিধা হছছে কিনা। আমি না বললাম। এবারে উনি যা শুরু করলেন তা ভাষায় বলা সম্ভব না। ক্রমশ তীব্র গতিতে রীতিমত তুফানের মত গাড়ি চালাচ্ছেন। কোথা দিয়ে যে নুনু ঢুকছে বের হচ্ছে কিছুই বুঝতে পারছিনা। উনি আমার কোমর চেপে ধরে হাঁকাচ্ছেন, মাঝে মাঝে মুখ দিয়ে হুঁক জাতীয় একটা শব্দ বেরুচ্ছিল। এদিকে আমার দুধও যেন তার সাথে তাল মিলিয়ে ঝড়ের তান্ডব লীলায় সামনে পিছনে ঝুলছিলো। অন্য রকম সুখ, পাহাড়ের সমান, না সাগরের সমান, না না তার চেয়েও অনেক বেশি। পিছন থেকে আমার চুল টেনে ধরছিলেন আবার উপুড় হয়ে দুধ গুলিও হালকা ভাবে টিপছিলেন। একবার উপুড় হয়ে কানের কাছে মুখ এনে দুধ গুলি ধরে বললেন, এটা হোল ইংলিশ চোদন, বুঝেছ, মনে রেখ। আমি বলতে চাইলাম আজ কিন্তু আপনার নির্যাস আমার ভিতরে ঢালবেন।
না আমাকে আর বলতে হোলনা উনিই বললেন, এই চোদনের একটা সবচেয়ে বড় সুবিধে হোল এভাবে যোনির ভিতরেই নির্যাস ঢেলে দেয়া যায়, বাচ্চা হবার কোন ভয় থাকেনা। আজ আমি তোমাকে অমৃত সুধা পান করাব।
কাল খেয়েছিলে এই মুখে আজ খাবে নিচের মুখে।
উনার গাড়ি আর থামছেনা এদিকে আমি আর পারছিনা। দুলাভাই আরো দেরি হবে?
কেন তোমার হয়ে গেছে?
হ্যাঁ দুলাভাই আর পারছিনা।
আচ্ছা দাঁড়াও এই একটু, বলেই আবার সেই দুইশ মাইল বেগে ঠাপাচ্ছেন। এখনই অমৃত সুধা নদীর বাঁধ ভাঙ্গা স্রোতের মত ভেঙ্গেচুরে বের হয়ে আসবে বুঝতে পারছি। নুনু অতিরিক্ত শক্ত হয়ে আসছে, হচ্ছে হচ্ছে, এইতো নুনুর সেই কাঁপুনি! কাঁপছে, বাব্বাহ, আজ একেবারে ঢেউ এর মত কাঁপন দুর্বার গতিতে বেড়িয়ে আসছে। নদীর ঢেউ যেমন কুলে এসে কল কল শব্দে আছড়ে আছড়ে পরে, ঠিক সেই ভাবে নির্যাস আসছে আমার যোণির ভিতরে। ছন্দময় ঢেউ তুলে আসছে, কাঁপছে, আসছে নুনুর কাঁপনের কারনে। যোণির সে এক আলাদা সুখ যা কাল পাইনি, এতোক্ষন যে রকম সুখ ছিলো এখন মনে হোল এই স্বাদ সম্পুর্নই আলাদা। দুলা ভাই ঘেমে ভিজে গেছেন, আস্তে আস্তে কেমন যেন নরম হয়ে যাচ্ছেন। কোমর ছেড়ে দিয়েছেন, খাটের পাশ থেকে টেনে উনার পাঞ্জাবিটা নিলেন। শেষ ঠাপ দিয়ে শেষ কাঁপুনি দিয়ে শেষ ফোঁটা নির্যাস ঢেলে দিয়েও আমাকে বেশ কিছুক্ষন ধরে রাখলেন, ছাড়লেন না। এখন উনি আর নুনু ওভাবে ঢুকাচ্ছেন না, থেমে গেছে। অনুভব করতে পারছি যে যোণি থেকে কিছু একটা বের হচ্ছে। যোণির ভিতরে এতোক্ষনের সেই ভরপুর অবস্থা আর নেই, শুন্য হয়ে আসছে। টুক করে পিচ্ছিল যোণি থেকে পিচ্ছিল নুনুটা বের হয়ে আসলো। সাথে সাথে মনে হোল বেশ কিছু রস ফ্লোরেও পড়লো। দুলা ভাই পাঞ্জাবি দিয়ে যোণি মুছে দিলেন, উনার নুনু মুছলেন, আমি ফ্লোর দেখিয়ে দিলাম উনি সেখানেও মুছে নিলেন। ভিতরে আর একটা বাথরুম আছে কাল দেখিনি। আমাকে সেখানে নিয়ে গিয়ে লাইট জ্বালালেন। সাথে সাথে দুলাভাইর মুখ দেখে লজ্জায় আমি হাতের তালু দিয়ে মুখ ঢাকার চেষ্টা করলাম। উনি আমার দুধে আঙ্গুলের খোঁচা দিয়ে হাত ছাড়িয়ে দিলেন।
আহ, এভাবে ঢং করে নাকি, এতোক্ষন কি হোল এখন যে আবার লজ্জা। কমোডের উপর পেসাব করতে বসলেন। সেরে আমাকে ইশারা করলেন। ভীষন চাপ ছিলো সাথে সাথে বসে পড়লাম।
সেরে উঠে দাঁড়াতেই বললেন, এখানে বস। বসে পড়লাম, ভাবলাম এখন আবার কি করবে! দেখলাম উনি মগ ভরে গরম পানি নিয়ে আমাকে ধুইয়ে দিলেন। উনি নিজেও ধুচ্ছিলেন তখন দেখলাম নুনুটা আশ্চর্য রকম ভাবে সেই ছোট ছেলেদের শুকনো ঢেড়শের মত হয়ে গেছে। তাকিয়ে দেখছিলাম, উনি আমার মুখের দিকে দেখে বললেন, কি অবাক হচ্ছ, ধরে দেখবে?
কিছু বলতে পারছিলাম না। উনি উঠে এসে ধরিয়ে দিলেন, কি নরম। এ আবার কি ধরনের যাদু, অবাক হয়ে নাড়ছিলাম।
উনি বললেন সবসময় ওরকম থাকেনা, তাহলে কি আর আমরা চলাফেরা করতে পারতাম। শুধু যখন উত্তেজিত হয় তখনই ওরকম হয়, সাধারনত এরকমই থাকে বুঝেছ। বলেই আবার গাল টেনে দিয়ে একটা চুমু খেলেন। বাথরুমের বিরাট আয়নায় চোখ পড়ে গেল, চমকে উঠলাম। একি, কি করেছে আজ, সমস্ত শরীরে সেই রকম লাল দাগ। কাল ছিল শুধু দুধে আর আজ এ কি।
উনাকে দেখালাম, উনি হেসে ফেললেন, ওরকম হয় হুঁশ থাকেনাতো, কি করবো বল? এগুলিকে বলে লাভ বাইট। এই সব লাভ বাইটের যেগুলি মানুষের চোখে পড়ার ভয় থাকে সেখানে সাথে সাথে মাথার চুল দিয়ে ভালো করে ঘসে দিবে, দেখবে আর দাগ হবেনা।
আর যেগুলি কারো চোখে পড়বেনা সেগুলি ইচ্ছা হলে রেখে দিবে। দুই তিন দিন পর মিশে যায় আর এই কয়দিন তুমি আড়ালে বসে দেখবে, যে এগুলি করেছে তার কথা মনে পড়বে, এতেও একটা সুখ আছে। চল ঘরে চল। আবার বিছানায় এসে হাত ধরে টেনে শুইয়ে দিলেন। ওই ভাবে ন্যাংটা হয়ে দুই জন কিছুক্ষন শুয়ে রইলাম, অবসাদে চোখ বন্ধ হয়ে এসেছে। কখন যেন আমার হাত চলে গেল ঢেড়শের উপর। নাড়াচাড়া করছিলাম, কোথায় গেল সেই লাইটপোস্ট, কোথায় আগুন, কোথায় লোহা, কোথায় কামান। কিছুক্ষনের মধ্যে দেখি নুনু বাবু চাড়া দিয়ে উঠছেন। আমি বললাম, কি হচ্ছে, এমন করছে কেন?
দুলাভাই বললেন তোমার ছোঁয়া লেগেছে তাই। একটা মজা দেখবে?
কি মজা?
তুমি এটা কালকের মত মুখে নিয়ে চুষ তারপর দেখ। আমার মুখ ওখানে নিয়ে মুখে ভরে দিলেন।
চুষছি চুষছি, এখন চুষতে কি আরাম, জিহবা দিয়ে নাড়াচাড়া করা যায়, মুখ বেশি হা করতে হয়না, চোয়াল লেগে আসেনা, দাঁত লাগারও ভয় নেই। দেখতে দেখতে আস্তে আস্তে সেই লীলা করার সময় যেমন ছিলো প্রায় তেমন কামান হয়ে গেল আর দুলাভাই দেরি না করে আমার মুখ থেকে বের করেই আমাকে চিত করে শুইয়ে দিয়ে কিছু জিজ্ঞ্যেস না করেই যোণির ভিতরে ঢুকিয়ে দিলেন। যোণিও ভিজে চুপ চুপে হয়ে গিয়েছিলো। আস্ত নুনু বাবু পক পক করে ঢুকে গেল। দুলা ভাই আবার ঠাপানো শুরু করলেন। এবার কেমন যেন চব চব চক চক ফচ ফচ শব্দ হচ্ছিলো। অনেকক্ষন গুঁতালেন, সুখের আর সীমা পরিসীমা নেই, সুধু সুখ আর সুখ। সত্যিই বলছি, তখন আসতে চাইনি বলে নিজেকে বড় বোকা মনে হোল। না আর এই বোকামি করবোনা।
দুলাভাই, রুমি আপা কবে আসবে?
আসবেনা, আমাকে আগামী সপ্তাহের বৃহষ্পতিবারে গিয়ে নিয়ে আসতে হবে, তুমি কবে যাবে?
আমাদেরতো আর ৪/৫ দিন থাকার কথা।
আর কিছু দিন বাড়াতে পারবেনা, তাহলে আমিও কয়েক দিন দেরি করে যেতাম ওকে আনতে?
না আমি কি ভাবে পারবো?
আচ্ছা দেখি, আমি চেষ্টা করবো তবে একটা শর্ত।
কি শর্ত?
যে কয়দিন থাকবে প্রতিদিন কিন্তু আসতে হবে এবং আমার কাছে শোবে, তুমি কি যুঁইয়ের কাছে শোবার জন্যে এসেছ?
হ্যা যুঁই জানুক, দেখুক, তারপর কেলেঙ্কারি হোক।
আরে না না, তোমার কেলেঙ্কারি হলে কি আমার হবেনা ভেবেছ, সাথেতো আমিও জড়ানো। ভয় পেয়োনা, সে ব্যাবস্থা আমি করবো। আচ্ছা, এসব কথা পরে হবে। খেলার সময় খেলার কথা ছাড়া অন্য কথা বলা যায় না। এখন কেমন লাগছে তাই বল? খুব ভালো লাগছে দুলাভাই, খুব ভালো আপনি। যেমনে ইচ্ছা আপনি সে ভাবেই খেলেন, আপনার যা ইছছা তাই করেন, আমি কিচ্ছু বলবোনা। আপনি কত কষ্ট করে আমাকে কত সুখ দিচ্ছেন, ঘামে সারা শরীর ভিজে যাচ্ছে। আপনি কত ভালো, সত্যিই আপনি খুব ভালো। বলেই আমি দুলাভাইকে এই প্রথম চুমু খেলাম। একটা দশটা বিশটা একশটা দুইশটা অনেক চুমা! আমি দুলাভাইর মুখে চুমু খাচ্ছি আর উনি আমাকে উপরে থেকে সাধারন চোদনের ঠাপ দিচ্ছেন। ঝাঁকিতে আমার দুধ গুলি অশান্ত সাগরের ঢেউয়ের মত উথাল পাথাল করছে।
আমার চুমু ছাড়িয়ে উনি দু্ধে মুখে দিচ্ছিলেন। আমি বলে উঠলাম না দুলাভাই না, প্লিজ আজ মুখে দিবেন না। কাল যা করেছেন ব্যাথা করছে ভীষন।
এবারে অনেকক্ষন হয়ে গেল কিন্তু দুলাভাই কিছু বলছেনা, নুনুও সমানে চালিয়ে যাচ্ছে। এদিকে আমিতো অস্থির আর পারছিনা। শেষ পর্যন্ত বললাম আর পারছিনা যে।
আর একটু প্লিজ।
বলতে বলতেই লক্ষ্য করলাম নুনু আরোও শক্ত হচ্ছে, দুলাভাইয়ের শ্বাস ঘন হচ্ছে, শরীর বেয়ে ঘাম পড়ছে, ঠাপের গতি বেড়ে যাচ্ছে। একটু পরেই দুলাভাই জিজ্ঞ্যেস করলেন এখন কি করবে?
কি?
সুধা বের হবে এখন, কোথায় দিব?
ওখানেই দেন।
পাগল হয়েছ, কিছু হলে তখন? না না ওখানে দেয়া যাবেনা।
তাহলে নিয়ে আসেন।
আচ্ছা তাহলে কালকের মত বের করে নাও।
আমি নুনু ধরেছি তারপরেও দুলাভাই আরোও কয়েকটা ঠাপ দিলেন, নুনু একেবারে আগুন। টেনে বের করে আনলাম কিন্তু দুলাভাই দুই দুধের মাঝখানে নুনুটা রেখে দুধ দিয়ে চেপে ধরলেন আর কোমর যেভাবে দোলাচ্ছিলেন সেভাবে দোলাতে লাগলেন। এবারে দুধের মাঝখানে নুনুর মাথা একবার ডুবে যায় আবার আমার মুখের কাছে আসে। আমি মাথাটা একটু উঁচু করে দেখছি, হঠাত সেই কালকের মত পিচকিরির মত চিরিক দিয়ে দিয়ে বেরিয়ে আসলো। আমার বুক গলা মুখ চোখ সব ভরে গেল, কালকের মত। তবে মাত্র দুই ঝলক বের হবার সাথে সাথেই দুলাভাই আমার একটা হাতে নুনু ধরিয়ে দিয়ে আমার মুখের ভিতরে ঢুকিয়ে দিলেন। আমি বুঝেছি এখন কি করতে হবে, কাল করেছি মনে আছে। হাত দিয়ে কালকের মত হাতের মধ্যে নুনু মালিশ করছি আর চুষছি। নুনুর মুখ দিয়ে এখনও যে মধু বের হছছে ঢোকের সাথে গিলে ফেলেছি, শেষ, আর বের হছছেনা, নুনু থেমে গেছে।
দুলাভাই বের করতে চাইলেন আমি একটু মজা করার জন্যে আস্তে কামড়ে ধরলাম, ছাড়বোনা।
কি হল ছাড়ো?
হাত দিয়ে ইসারা করলাম না ছাড়বোনা।
আচ্ছা তাহলে তোমার যতক্ষন খুশি রাখ।
এখন আর চুষছিনা শুধু মুখের ভিতরে রেখে দিয়েছি, শুধু দুলাভাইকে শাস্তি দেয়ার জন্য, আমার বুকে কি ব্যাথা করে রেখেছে তাই। আস্তে আস্তে নুনুটা অনেকক্ষন পরে সেই শুকনো ঢেঁড়শের মত যখন হোল তখন আর একটু মজা করে চুষে ছেড়ে দিলাম। এর মধ্যে দুলাভাই দুইবার বের করতে চেয়েছিলেন কিন্তু প্রতিবারেই কামড়ে ধরেছিলাম। একবার একটু বেশি জ়োরে কামড় লেগে গিয়েছিলো, দুলাভাই উহ করে উঠেছিলেন। বের করে দেয়ার পর দুলাভাই আমার পাশে শুয়ে পড়লেন। আমি উঠে আবার নুনু চুষতে আরম্ভ করলাম। এবারে ইছছা করেই দাঁত লাগাচ্ছি আর প্রতিবারেই উনি উহ আহ করছেন। ছেড়ে দিয়ে ভালো করে নেড়েচেড়ে উল্টিয়ে পালটিয়ে দেখে নিলাম কেমন জিনিষ, অন্ডকোষের থলেটাও নেড়েচেড়ে দেখলাম। নুনুর গোড়ায় লোম, বাগানে বড় বড় লোম।
এগুলি কাটেননা কেন?
রুমি পছন্দ করে তাই।
ওখানে নাক মুখ ঘষে ঘষে দেখলাম কেমন লাগে। আবার মুখে নিয়ে দিলাম একটা কামড়। দুলাভাই জোরে উহ করে উঠতেই ছেড়ে দিলাম।
আবার বাথরুমে যাচ্ছিলাম, দুলাভাই টেনে ধরলেন। কানে কানে বললেন চুল না ভিজিয়ে পুরো শরীর ধুয়ে এসো নয়তো শরীরে গন্ধ হয়ে যাবে; যুঁই কিছু না বুঝলেও সকালে তোমার আপা টের পাবেন।
একথা শুনে আমি শিউরে উঠলাম, ইসস যদি দুলাভাই একথা না বলতেন তাহলে কি উপায় হোত। আজ সকালেইতো আমার কেমন লাগছিলো আর এখনতো সারা শরীর মাখিয়ে দিয়েছেন উনি। দুলাভাইয়ের কথামত ফ্রেশ হয়ে এসে কাপড় চোপড় পরে দরজাটা খুলেই দৌড়। এসে আস্তে করে যুঁইয়ের পাশে অবোধ শিশুর মত শুয়ে পড়লাম যেন আমি কিচ্ছু জানিনা, আমি কিচ্ছু করিনি। একটা তৃপ্তির আমেজ অনুভব করলাম, আজ দুলাভাইয়ের এবং একজন পুরুষ মানুষের সব দেখেছি। আমি এখন পুর্ণ নারী, যদিও পথটা অবৈধ। সে রাতে শোবার সাথে সাথেই ঘুমিয়ে পড়েছিলাম।

2 comments:

  1. Fully Sexy Articles. Thanks for post continue this.We'll visit again.
    Let's visit my blog site for technological update. Just follow this link..!!

    http://bsdailytech.blogspot.com/

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008