Friday, July 23, 2010

পারুল ভাবির বুকের কাপড় সরিয়ে

আমি ইলেক্ট্রিকের একজন হেলপার বয়স ২২-২৩ বছর, হেলপারী করছি প্রায় চার বছর ধরে আমি যার আন্ডারে কাজ করছি সে একজন
নিম্নমানের কন্ট্রাক্টর, মানুষের ছোট ছোট বিল্ডিং কন্ট্রাকট নেয় আর তার অধীনে বিল্ডিং এ কাজ করি তার সাথে কাজ করার সুবাদে তার
বাড়ীতে আমার যাওয়া আসা প্রায়ই হয়ে থাকে আমার কন্ট্রাক্টরের বাড়ী হইতে আমার বাড়ী খুব একটা দুর নয়, বেশি হলে আধা কিলোমিটার
হবে কন্ট্রাকটর সাহেব কে আমি তপনদা বলে ডাকি আর সেই সুবাদে আমি তার বউ কে ভাবী বলে সম্বোধন করে থাকি তার বাড়ীতে আসা
যাওয়াতে প্রায়ই আমার ভাবীর সাথে কথাবার্তা হয়ে থাকে এবং মুখে অনেক রকম দুষ্টামি করে থাকি আমি যখন যাই তখন আমার তপনদা
প্রায়ই বাসাতে থাকেনা কেননা আমি সব সময় তার কর্মস্থল থেকে কোন কোন না আদেশ পালন করার জন্য যেয়ে থাকি আর তপনদা তখন
থাকে তার কর্মস্থলে



আমি যাওয়া আসাতে ভাবীর দুধের প্রতি আমার সব সময় নজর পড়ে এবং সুযোগমত তার দুধগুলো দেখে নেই,। তার দুধ এত বিশাল যে ভাবি
হাঁটার সময় মনে হয় বুকে দুটা পাহাড়ের বোঝা নিয়ে হাঁটছে। সবসময় ব্রা পরে থাকে বিধায় দুধগুলো খাড়া হয়ে থাকে। তখন মনে চায় এখ্খনি
দুধ গুলোকে খাপড়ে ধরি। ওস্তাদের বউ, ভয়ে ধরতে পারিনা। পাছে কাজ হারাতে হবে সেই ভয়ও কাজ করে। তাই সব সময় আড় চোখে দেখি
আর রাতে তাকে চোদনের কল্পনা করে খেঁচতে থাকি। ভাবী যখন তার দু রানের সাথে দুধ কে চেপে ঘরের তরকারি কাটতে বসে তখন ব্রা আর
ব্লাউজ ফেড়ে তার দুধের অর্ধেক অংশ বের হয়ে আসে। আমার তখন দেখতে খুব মজা লাগে। ভাবীর বিশাল পাছা, তরকারী কাটার সময় তার
দু পায়ের মুড়ি সোনার সাথ লাগিয়ে বসলে মন চায় তাকে এখনি চিৎ করে ফেলে চোদে দিই। পাছা এবং দুধের দিকে তাকিয়ে তাকিয়ে দেখি আর
লালা ফেলি। কোনদিন চোদার সুযোগ পাইনা।

একদিন সীতাকুন্ড সদরের পার্শ্ববর্তী শিবপুর গ্রামে কাজ করছিলাম। সকাল দশটা অথবা এগারটা হবে কাজ প্রায় শেষ। খাম্বায় কানেকশন লাগাতে
হবে। তপনদা বাড়ী থেকে খাম্বায় উঠার মইটা নিয়ে আসতে বলল। শিবপুর হতে গোলাবাড়ীয়া খুব দুরে নয়, আমি এলাম। এসে দেখি ঘরের দরজা
বন্ধ। আমি ভাবলাম ভাবী হয়ত পুকুরে গেছে। না পুকুরে গিয়ে ও ভাবীকে দেখতে পেলাম না। এ ঘর ও ঘর অনেকখানে খোঁজাখুঁজি করলাম।
কোথাও না পেয়ে আমার মনে সন্দেহ দানা বাধল। আমি ডাকাডাকি না করে তাদের পাকের ঘরের দরজাতে আস্তে করে ধাক্কা দিয়ে দেখতে গেলাম।
দরজা খুলে গেল। পাকের ঘর হতে মেইন ঘরে যাওয়ার দরজা ভিতর থেকে । ভিতরে ফিস ফিস করে কথার আওয়াজ শুনতে পেলাম। আমার গায়ে
কাঁপন ধরে গেল আমি মৃদু পায়ে পাকের দরজা বন্ধ করে বেড়ার ছিদ্র দিয়ে চোখ রাখলাম। যা দেখলাম আমার চোখ ছানাবড়া হয়ে গেল। ভাবী
তার পালং এ বসে আছে এবং তার ভাসুর তপনদার বড় ভাই রফিকদা ভাবীর সামনে একটি মোড়াতে বসে ভাবীর দু'উরুর উপরে হাত রেখে
আস্তে আস্তে কথা বলছে। আস্তে আস্তে বললেও আমি স্পষ্ট শুনতে পাচ্ছিলাম।

একদিন আপনার ভাই জেনে ফেললে আমার সর্বনাশ হয়ে যাবে।
কেন আমি তোমায় নতুন করে চোদতেছি নাকি, যে তোমার ভয় হচ্ছে? তপন তিন বছর যাবত মালেশিয়া থাকাকালীন আমি তোমায় চোদছিনা।
তপখন তো সুখে চোদন দিয়েছ, এখন ভয় পাচ্ছ কেন?
তখন আপনার ভাই ছিলনা বলে চোদন দিয়েছি, এখনতো আপনার ভাই বাড়ীতে আছে।
আমি এত কথা মানিনা আমি তোমাকে চোদবই। তোমার বড় বড় দুধ আমায় পাগল করে দেয়, তোমার দুধ আমি চোষবই। তুমি বাধা দিতে চাইলে বরং আমার ভাই সব অতীত জেনে যাবার সম্ভাবনা আছে। আর তুমি আমাকে সন্তুষ্ট রাখলে নিরাপদ থাকতে পারবে।

বলতে বলতে রফিকদা পারুল ভাবির বুকের কাপড় সরিয়ে তার দুধের উপর হাত দেয়। ভাবী বাধা দিলনা। রফিকদা ব্লাউজের উপর দিয়ে দুধ
টিপতে টিপতে বসা থেকে দাঁড়িয়ে পারুল ভাবীর মুখে লম্বা চুম্বন দেয়। তার দু ঠোঁটকে নিজের মুখের ভিতর পুরে নেয়। ভাবির ঠোঁটকে কামড়িয়ে
দিলে পারুল ভাবী ওহ বলে মৃদু আর্তনাদ করে উঠে। একবার এগালে একবার ওগালে চুমিয়ে চুমিয়ে রফিকদা ভাবীকে হালকা হালকা কামড় দিচ্ছে
আর বাম হাতে দুধগুলো কচলাচ্ছে। আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরের চোদন দৃশ্য দেখে আমার শরীরও তখন ১০০ ডিগ্রী গরম। আমার ধোন
দাঁড়িয়ে লৌহদন্ডের মত শক্ত হয়ে গিয়েছে। আমার সমস্ত শরীর কাঁপছে, লম্বা লম্বা নিস্বাস পড়ছে। আমার মন চাইছে এখনি গিয়ে রফিকদার আগে
ভাবীর মস্ত বড় দুধগুলোকে খামছে ধরি, চোষতে শুরু করি। আমার তাগড়া বাড়াটা ভাবীর সোনায় পাচাৎ করে ঢুকিয়ে দিই।
কিন্তু রফিকদা যেখানে পারুল ভাবীকে ঢুকাচ্ছে সেখানে আমার দেখে যাওয়া ছাড়া কোন উপায় নেই। রফিকদা এবার ভাবীর ব্লাউজ ও ব্রা খুলল।
ভাবীর বিশাল আকারের ফর্সা ফর্সা দুধগুলো বের হয়ে পড়ল, আহ কি ফাইন দেখতে! রফিকদা পারুল ভাবীর একটা দুধ খামচাতে লাগল
আরেকটা দুধ মুখে পুরে চোষতে লাগল। ভাবী হর্নি হয়ে রফিকদার পিঠে হাত দিয়ে জড়িয়ে ধরল। এতক্ষন তারা চৌকির কারাতে বসে চুম্বন মর্দন
করছিল। এবার রফিকদা আস্তে করে ভাবীকে শুয়ে দিল। ভাবীর দু পা চৌকির বাইরে পড়ে রইল। রফিকদা এবার ভাবীর সারা শরীরে জিব দ্বারা
লেহন শুরু করল। ভাবি আরো গরম হয়ে গেল, আমি ভাবীর গোঙ্গানির আওয়াজ শুনতে পেলাম। ভাবীর পেটে জিব চালাতে চালাতে রফিকদা আস্তে
আস্তে নিচের দিকে নেমে আসল। ভাবীর শাড়ী খুলে মাটিতে ফেলে দিল। ভাবীর সোনা স্পষ্ট দেখতে ফেলাম। সোনার ঢিবিগুলো উচু উচু, কারা
গুলো লম্বা হয়ে নিচের দিকে নেমে পোদের সাথে মিশে গেছে। রফিকদা মাটিতে হাঁটু গেড়ে বসে পারুল ভাবীর ঝুলে থাকা দুরান ফাক করে তার
সোনায় জিব চালাতে শুরু করল।
এবার পারুল ভাবীর অবস্থা খারাপ। লাজ ভয় ভুলে গিয়ে প্রায় জোরে জোরে বলতে লাগল দাওগো, আর পারিনা। আমার আর সহ্য হচ্ছেনা।
ভাবীর আহ ইহ ওহ শব্দে ঘরময় চোদন ঝংকার সৃস্টি হল। রফিকদা উলঙ্গ হল। তার বিশাল বাড়া লৌহ দন্ডের মত ভাবীর গুদে ঢুকার সম্পুর্ন
তৈরী মনে হল। কিন্তু না ঢুকিয়ে পারুল ভাবীর সোনা চোষছেতো চোষছে। ভাবি অস্থিরতা বেড়ে আর শুয়ে থাকতে পারলনা। শুয়া থেকে উঠে খপ
করে তার ভাসুরের বাড়া ধরে চোষা শুরু করল। আর বলতে লাগল দাদা আপনাকে চরম উত্তেজিত না করলে আপনি ঢুকাবেন না বুঝতেই
পারছি। রফিকদা আহ করে উঠল, তিনিও চরম উত্তেজিত হয়ে উঠলেন। রফিকদা তার ঠাটানো বাড়া পারুল ভাবীর সোনার মুখে ফিট করে রাম
ঠাপ মারলেন। পচাৎ করে পুরো বাড়া ভাবীর সোনায় ঢুকে গেল। ভাবীর কোমর চৌকির কিনারায়, রফিকদা ভাবীর দুপাকে কাধে তুলে নিলেন।
মাটিতে দাঁড়িয়ে ভাবির সোনায় ঠাপাতে ঠাপাতে উপুড় হয়ে ভাবীর একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে আরেকটা টিপতে টিপতে কোমর দোলায়ে
আনুমানিক দশ মিনিট ঠাপালেন। ভাবি আহ ইহ ইস বলে মাল ছেড়ে দিল।
এ দিকে রফিকদাও চরমে পৌঁছে গেলেন। আরো দু'টা রাম ঠাপ দিয়ে আহ ইহ বলে গল গল করে রফিকদা আপন ছোট ভাইয়ের বউয়ের সোনার
ভিতর বীর্য ছেড়ে দিলেন। আমি পুরো দৃশ্যটা দেখলাম। রফিকদা উঠে দাড়াল, ভাবীও শুয়া হতে উঠল। আমি তাড়াতাড়ি পাকের ঘরে রাখা
গোলার পিছনে লুকিয়ে গেলাম। রফিকদা বের হয়ে গেল। ভাবী তার সোনা মুছে আস্তে বের হতে আমিও গোলার পাশ হতে বের হলাম। ভাবী
আমাকে দেখে চোখ ছানাবড়া করে ফেলল!
তুই এখানে কি করছিস?
ভাবী তোমাদের পুরো চোদনখেলা দেখেছি।
কাউকে বলবিনা।
কেন বলবনা?
তার মানে, তুই বলে দিবি?
যদি তোমাকে চোদতে দাও তাহলে কাউকে না বলার প্রতিশ্রুতি দেব।

ভাবী এক মুহুর্তও চিন্তা করল না, আমাকে নিয়ে আবার ঘরে ঢুকে গেল। দরজা বন্ধ করে আমার সামনে সম্পুর্ন উলঙ্গ হয়ে চোদার অনুমতি
দিল। আমি বললাম আজ আমি ভাল পারবনা। তোমার আর তোমার ভাসুরের চোদন দেখতে দেখতে আমার মাল বাহির হওয়ার উপক্রম হয়ে গেছে।
আজ যেমনই পারি, অন্যসময় আমি যখন চাই, যাতে তোমাকে চোদতে পারি তার প্রতিজ্ঞা করতে হবে। তা নাহলে আমি সবাইকে বলে দিব।
ভাবী রাজি হল। আমি সেদিন পারুল ভাবির শরীরে আমার সবচেয়ে পছন্দের তার দুধ গুলো চোষে চোষে টিপে টিপে আমার বৃহত বাড়া এইমাত্র
চোদন খাওয়া ভাবীর থকথকে সোনার ভিতর ঢুকায়ে ভবিষ্যতে আরামসে চোদার উদ্বোধনী ঘোষনা করলাম। ভাবীকে চুদে তার স্বামী তপন ভাইয়ের
জন্য মই নিয়ে চলে গেলাম। তার পরের চোদন কাহিনী পরে বলব।

4 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

  2. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008