Wednesday, July 21, 2010

আমার কাজিনের ৩৬ সাইজ দুধ

আজ থেকে দুই বছর আগের কথা...
আমার HSC শেষ হল মাত্র আমার এক দূর সম্পর্কের কাজিন, টুম্পা আপু, DMCতে পড়তো, 1st.ইয়ার ওর দেহের একটু বর্ননা
দিয়ে নেই...৫'৬", ৩৬ সাইজ ব্রেস্টওয়ালা বিশাল পাছার অধিকারিনী
আমি এডমিশনের জন্য ঢাকা যাচ্ছি হঠাৎ উনি বাসায় হাজির আম্মু নাকি বলেছে আমি ঢাকায় যাচ্ছি, তাই আমার সাথে যেতে
আমি একটু মুড নিয়ে ট্রেনের কেবিন বুকিং নিয়েছিলাম কারন চিটাগং টু ঢাকা গোধুলীতে কেবিনে ক্লাস মেয়েমানুষ সাপ্লাই দেয় রেলের লোকেরা
কিন্তু টুম্পা আপুকে দেখে আমার সব প্ল্যান ভেস্তে গেলো



যা হোক, ট্রেনে উঠলাম। কেবিনে আমি আর টুম্পা আপু ছাড়া আর কেউ নেই।
আমার মেজাজ চরম খারাপ, মুড অফ করে বসে আছি। এমন সময় টুম্পা আপু আমার পাশে এসে গা ঘেঁসে বসলো। আমাকে জিজ্ঞেস করল,
"কিরে, তোর মন খারাপ কেন?"
আমি বললাম, "তোমাকে বলা যাবে না।"
কপট রাগ দেখিয়ে বলল, "আমার কসম লাগে, বল?"
আমি রেগে মেগে বলে দিলাম আমার প্ল্যানের কথা। যদিও আমার সাথে ফ্রি ছিলো টুম্পা আপু, কিন্তু ততটা না। আমাকে অবাক করে দিয়ে
টুম্পা আপু বলল, "আমি আছি তো কি হয়েছে? তুই তোর প্ল্যান মতো কাজ কর।
আমি বলে উঠলাম, "তুমি থাকতে আবার অন্য মেয়েমানুষের কাছে যাবো কেন?"
টুম্পা আপু একটু হেসে চুপ করে থাকলো। আমিও কথা না বলে চুপ করে গেলাম। খানিক পর টুম্পা আপু শুয়ে পড়লো।
আমার মাথায় তখন সেক্সি টুম্পা আপুকে চোদার চিন্তা ঘুরপাক খাচ্ছে।
টুম্পা আপুর পাশে গিয়ে বসলাম। ওর হাতে হাত রেখে জিজ্ঞেস করলাম, "কি ব্যাপার, ঘুমালে নাকি?"
কোনো রেসপন্স না পেয়ে আমার হাতটা ওর বিশাল দুধের দিকে ধীরে ধীরে এগিয়ে নিয়ে যেতে লাগলাম। একদম কাছে গিয়ে হাতটা থামালাম,
ওয়েট করলাম খানিক, তারপর সাহস করে ওর দুধের উপর হাতটা তুলে দিলাম। উফফ, কি যে নরম আর গরম ছিল ওর দুধ! আমি ধীরে
ধীরে চাপতে লাগলাম। কোনো সাড়াশব্দ করলো না টুম্পা আপু। আমি কিন্তু সিওর ছিলাম যে ও ঘুমায় নি, জাস্ট একটিং করছে। একটু জোরে
চাপ দিতেই ও হঠাৎ বলল, "দরজাটা লক করে আয় আগে..."
আমিও কথা না বাড়িয়ে কেবিনের দরজাটা লক করে এলাম।
ততক্ষনে টুম্পার ওড়না উধাও হয়েছে। আমি দেরি না করে ওর গোলাপী লিপস দুটো আমার ঠোঁটের মধ্যে পুরে নিলাম। চুষতে লাগলাম ললি-পপের
মতো করে। ওদিকে আমার হাতও তার কাজ সমানভাবে চালিয়ে যাচ্ছে। সমান তালে ময়দার তাল বানাচ্ছে ওর দুধ দুটোকে। আমার ধোনটা তখন
আন্ডারওয়ারের বাঁধন ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে। আমি আর বেশিক্ষন সহ্য করতে পারলাম না। খুব তাড়াতাড়ি ওর জামাটা খুলে ফেললাম। ওর
সুন্দর দুধ দুইটা ব্ল্যাক ব্রা'র ভেতর থেকে আমাকে যেন ডাকছিল। আমি হাঁ করে তাকিয়ে থাকলাম দুধ দুইটার দিকে। টুম্পা আপু আমার অবস্থা
বুঝে বলল, "কি রে, হাঁ করে তাকিয়ে তাকিয়ে দেখবি, না কি..."
আমি তাড়াতাড়ি ব্রা খুলে ওর ব্রাউন কালারের নিপল দুইটা চুষতে আরম্ভ করলাম। আর হাত দিয়ে ওর পাছা টিপতে লাগলাম। টুম্পা আপু যে এতো সেক্সি, আমি জানতাম না। ও আমার ধোনটা জিপার খুলে বের করে আনলো আর খেঁচতে লাগলো। আমি ওর সুন্দর গুদটা দেখার জন্য
অধীর হয়ে উঠেছিলাম ততক্ষনে। তাই দেরি না করে ওর পাজামাটা খুলে ফেললাম। গোলাপী রঙের প্যান্টির নিচে ওর গুদটা ফুলে ছিল। ওঃ,
একটা দেখার মতো দৃশ্য।
আমি এক টানে ওর প্যান্টি খুলে আমার নাক দিয়ে ঘষতে শুরু করলাম ওর গুদের উপর। পরে চাটা শুরু করলাম ওর গুদ। ও যেন সহ্য করতে
পারছিল না। আমারো সহ্য করার ক্ষমতা একটু একটু করে কমে যাচ্ছিল। আমি বললাম, "তোমারটা তো আমি ভালই চাটলাম, এখন আমারটা
একটু চেখে দেখো।"
ও বলল, "তোর এতো বড়ো ধোন কিভাবে হল রে? এটাতো পুরোটা আমার মুখে জায়গা হবে না রে।" বলেই আমার ধোনটা মুখে পুরে

নিলো। ব্লো-জব হলো কিছুক্ষন। উফফ, যা মজা...
আমার আর তর সইছিল না। আমি ওর ভেজা গুদে আমার ধোনটা ঢুকিয়ে দিলাম ওকে চিৎ করে শুইয়ে দিয়ে। আফসোস! কয়েক ঠাপ মারতে
না মারতেই আমার অবস্থা খারাপ হবার দশা। ও সেটা বুঝতে পেরে তাড়াতাড়ি বলল, "তোর ধোনটা আমার মুখে পুরে দে জলদি।"
আমিও দেরি না করে ওর মুখে ঢুকিয়ে দিলাম আমার ধোনটা। খানিক পরেই আমার মালে ওর সারা মুখটা ভরে গেলো।
কিন্তু মাগী তখনও ঠান্ডা হয়নি। আমারটা চুষতেই আছে। ওহ! ব্লো-জবের ঠেলায় ওর মুখেই আবার শক্ত হয়ে উঠলো আমার ধোন। ওকে বললাম
চিৎ হয়ে শুতে। ও তা না করে ডগি স্টাইলে বসলো। আমিও সরাসরি ওর গুদে ঢুকিয়ে দিলাম আমার আবার ঠাটানো ধোনটা। বেশ খানিক
ঠাপালাম, মাগীর গুদ ভিজে গেলো কিন্তু আমার ধোন আর ঠান্ডা হয় না।
আমি বললাম, "টুম্পা আপু, একটা রিকোয়েস্ট, আমি তোমার পোঁদ মারবো, প্লিজ, মানা কোরো না।"
ও বলল এর আগে নাকি কেউ ওর পোঁদ মারে নি। আমি বললাম, "নো প্রবলেম।"
ওর ব্যাগ থেকে পন্ডস ক্রীম নিয়ে ভালো মতো মাখালাম আমার ধোনে, ওর পোঁদের ফুটোয়। তারপর ধীরে ধীরে ঢুকাতে লাগলাম। প্রথমে একটু
অস্বস্তি বোধ করলো আমার সেক্সি কাজিন। একটু পরেই ভালোই মানিয়ে নিল। আমি বেশ খানিকক্ষন ঠাপিয়ে ওর পোঁদের গর্তে মাল ঢাললাম।
আমার যে কি অবস্থা হয়েছিল পর পর তিনবার মাল ফেলে...
ট্রেনের দোলায় আর আমাদের দোলায়... উফ... একটা এক্সপিরিয়েন্স বটে।
যাই বলেন ভাই...হোটেলে সেক্সে রিস্ক আছে, আর সব জায়গায় সেক্সে রিস্ক আছে কিন্তু ট্রেনে! নো রিস্ক...
দুঃখের বিষয় হলো, সেই যে দেখা হলো টুম্পা আপুর সাথে, আর দেখা হয় নি। ক্লাসমেটের সাথে প্রেম করে, বিবাহ করে ওরা এখন আমাদের
পুরা ফ্যামিলি থেকেই বিচ্ছিন্ন...

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
    Replies

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

Template by - Aaslin sathrak - 2008