Friday, July 23, 2010

মামীকে চুদে বাচ্চা বানানো

আমাদের পরিবারের কাজকাম অত্যধিক বেশী মাকে সাহায্য করার জন্য সবসময় কাজের মেয়ে রাখতে হয় আমাদের প্রথম কাজের মেয়েকে যখন দেখেছি তখন আমার বাড়ায় কোন অনুভুতি ছিলনা দ্বিতীয় কাজের মেয়ে রাখার সময়ে আমার বাড়া পরিস্ফুট ছিল আমার বয়স তখন ১৭ কি ১৮ বছর
কাজের মেয়েটি আসলে কাজের মেয়ে ছিলনা,বাস্তবে সে ছিল আমার দুরসম্পর্কের মামী আমার মায়ের খালাত ভাই ঐ মাগীকে কোত্থেকে বিয়ে করে আনে পরিবারের কেউ জানত না তাই তাদেরকে বাড়ীতে স্থান না দেওয়ায় আমাদের বাড়ীতে এনে রাখে কিন্তু আমার মামা আমাদের বাড়ীতে থাকতো না আমার ঐ মামী আমাদের বাড়ীতে কাজের মেয়ের মত সারাদিন কাজ করত আর রাত্রে আমাদের বৃহৎ পাকের ঘরে একলা থাকত আমার মাগী মামীটার দুধ ছিল বেশ বড় বড়, তরকারী কাটার সময় হাঁটু গেড়ে বসলে রানের চাপে মামীর দুধ দুটো উপরের দিকে ঠেলে উঠত




ব্লাউজের ফাঁক দিয়ে স্পষ্ট দেখা যেত, আর আমি মামীর অলক্ষ্যে চেয়ে চেয়ে দেখতাম। মামীর ভরাট দেহটাতে পাছার গঠন ছিল অত্যন্ত আকর্ষনীয় এবং সেক্সী। তার সারা অঙ্গ ছিলো যৌবনে ভরা।
মাঝে মাঝে মামী আমার গোপনে তার দুধ দেখা লক্ষ্য করত আর একটু একটু করে মুচকী হাসত। একদিন মামী মরিচ পিষছিল আর আমি তার বগলের নীচ দিয়ে তার বিশাল দুধগুলো দেখছিলাম আর ভাবছিলাম যদি এই দুধগুলো একবার চোষতে পারতাম। ভাবতে ভাবতে আমার ধোন বেটা খাড়াইয়া গেল। আমি তার সামনে কাপড়ের ভিতরে আস্তে হাত মেরে মাল ফেলে দিলাম। ভিজা কাপড় আর হাতের খেঁচানী দেখে মামী বুঝতে পারল যে আমি হেন্ডল মারছি। মামী হাসল কিন্তু কিছুই বললনা। তার হাসি দেখে আমি বুঝতে পারলাম যে আমার মামীকে দিয়ে আমার কাজ হবে।
একদিন দুপুরে ঘরের সবাই ঘুম, মামী শুয়ে আছে। আমি আমার বিছানায় শুয়ে আছি। মনে হল মামীকে একবার দেখে আসি। দেখলাম মামী চিৎ অবস্থায় ঘুমে, তার পুরো শরীরে কোন চাদর নাই। তবে মুখটা শাড়ির আঁচল দিয়ে ঢাকা। আমার আগমন জানতে পারল কিনা জানিনা। আমি তার পাশে আস্তে করে বসলাম, গোটা শরীর আমার কাঁপছিল। ভয় হচ্ছে যদি মাকে বলে দেয়। তার আপাদমস্তক চেয়ে নিলাম। শাড়ীর আঁচল কিছু মুখের উপর আর কিছু দুধের উপর, পেট সম্পুর্ন খালি। নাভীর নীচে শাড়ির প্যাঁচ। শাড়ির কিছু অংশ যেন গুদের ভিতর ঢুকানো। পা লম্বা করে সোজা হয়ে শুয়ে আছে।
ভয়ে ভয়ে মামীর দুধের উপর হাত দিলাম, তৎক্ষনাত আমার সমস্ত শরীরে বিদ্যুৎ চমকে গেল। কতবড় দুধ! কি নরম! কেঁপে কেঁপে মামীর দুধ টিপছি, মামীর কোন সাড়া নাই। এবার দুটো দুধ কে টিপা শুরু করলাম, আস্তে আস্তে টিপার পর গতি বাড়ালাম। না তাতেও মামীর কোনো সাড়া পেলাম না। ভয়ে ভয়ে মামীর ব্লাউজ খুলে ফেললাম। একটা দুধকে টিপতে টিপতে আরেকটা দুধ চোষা শুরু করলাম। আমার ধোন তখন ফুলে টাইট ও শক্ত হয়ে গেছে। অলক্ষে মামীর একটা হাত আমার মাথার উপর চলে আসল। আমি বুঝলাম মামী ঘুমের ভান ধরে আছে। সব কিছু জানে, কিন্তু ইচ্ছা করে সাড়া দিচ্ছেনা।
আমি মামীর শাড়ি না উল্টিয়ে ভিতরে হাত ঢুকালাম। সোনায় আঙ্গুল দিয়ে দেখলাম পুরাটা ভিজা এবং চপচপ করছে। সোনাতে আঙ্গুল খেঁচলাম, মামী তার রানদুটোকে আমার সুবিধার জন্য একটু ফাঁক করে দিল। অনেকক্ষন খেঁচানোর পর ধোনটাকে ফিট করে আমি এক ঠাপে ঢুকিয়ে দিলাম। দু'পাকে উপর করে ধরে ঠাপিয়ে ঠাপিয়ে আমার জীবনের প্রথম চোদন, মাল খসালাম।
দিবানিদ্রা শেষে সবাই ঘুম হতে উঠল, মামীও উঠল। মামী কিছুই না জানার ভান করল, আমাকে কিছু বুঝতে দিলনা।
সেই দিন রাত্রে খাওয়াদাওয়া সারার পর মামী আমার মাকে বলল, আপা আমি এ ঘরে রাত্রে ভয় করি।
কিসের ভয়?
রাত্রে কি যেন কাচর মাচর করে।
কই কোনদিন কারো মুখে শুনিনি, তুইই প্রথম বলছিস?
আমিইতো প্রথম এঘরে একলা থাকছি, আমি বলবনাতো কে বলবে?
তাহলে তুই কোথায় থাকতি চাস?
আমি এঘরে থাকতে চাই, তবে আমার সাথে তোমার ছোট্ট ছেলেটাকে আলাদা বিছানায় থাকতে দাও।
সে থাকলেতো! আমায় বলল, কিরে তুই থাকবি?
আমি প্রথমে নারাজের ভান করলেও পরে রাজি হয়ে গেলাম। রাত্রে মামীর পাশে আলাদাভাবে আমার বিছানা হল। সবাই ঘুম! আমাদের দুজনের ঘুম নেই, আমরা অপেক্ষায় আছি সম্পর্নু নীরবতার জন্য।
হঠাৎ মামী আমার বিছানায় এল, আস্তে করে আমার সমস্ত কাপড় খুলে ফেলল। আমার শক্ত ধোনটাকে চোষতে আরম্ভ করল। আমি চরম উত্তেজিত হয়ে গেলাম। আমি মামীর দুধ চোষে দিলাম আর সোনার ভিতর আঙ্গুল চালিয়ে খেঁচতে লাগলাম। অনেক্ষন খেঁচলাম, আমি মামীর সোনা চোষে সোনার মাল খেয়ে নিলাম। মামী আমার ধোন চোষে আমার বাড়াটাকে আরও শক্ত করে দিল। দুধ আর সোনা চোষার পর আমার বাড়াটাকে গুদে ফিট করে এক ঠাপ দিলাম, পচাৎ করে ঢুকে গেল। এক ঘন্টা ঠাপালাম, রাম চোদা দিলাম মামীকে। মামী আরামে গোঙাতে গোঙাতে বলতে লাগল, ভাগিনা, আরো আগে চোদলিনা কেন রে? আমায় ফাঠিয়ে দে, আরো জোরে মার। করতে করতে মামীর মাল দ্বিতীয় বার খসে গেল।
সেই হতে আমরা প্রতিদিন স্বামী স্ত্রীর মত চোদাচুদি করতে লাগলাম প্রায় তিন বছর। মামীর একটা বাচ্চা হল, সবাই মনে করল এটা মামার চোদনে হয়েছে। কিন্তু মামী জানত যে এটা আমার রাম ঠাপানির ফসল।

6 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
  2. আমার পারুল ভাবী

    ভীষণ ব্যথা করছিলো

    বাবার হাতে মেয়ের দুধ টেপা

    বন্ধুর দিদির মেয়ের সাথে ১

    নিশ্চুপ সীমানা ১

    পাশের বাড়ির রুমা

    মাল চাচীর মুখে ফেলি ১





    chotiplus24.blogspot আমার বোন তিশা


    হোটেলে চাকরি- প্রথম নষ্টামি


    আমার ছোট ভাই আমাকে চুদে, তার মাকে শ্বশুর চুদে


    সিকিউরিটির নামে চুদে দিল সুন্দরী মিসেস কে


    কাম পাগল মেয়ে বাবাকে পটিয়ে চুদিয়ে নিল


    আমার শিমু আপু


    আহ আহ উউউউউউউ




    কামলীলা


    আমার আপু-১


    বন্ধু দ্বারা বউকে চোদানো


    ma o amar gopon kahini


    অভিশপ্ত ডায়েরী


    লাগছে তো, এত জোরে দিচ্ছ কেন


    খালার দুধ এখনও ব্রা-তে ঢাকা


    মামীকে চুদে সুখ দেওয়া


    Anne Apu









    সুখ সমুদ্র


    সেক্সি খানকি বোনটার সাথে চুদাচুদি


    বৌদি আমাকে দিয়ে চুদিয়ে মা হতে চায়


    আমি এবং আমার খালাতো বোন


    ১৯ বছরের কুসুম


    মনা আপু


    বেশ্যা মাগী


    মাসুদ রানা আর সোহানা


    ছোট বোন : সত্য ঘটনা


    <a href="http://www.

    ReplyDelete
  3. খালাতো বোনকে জোর করে চোদার রিয়েল ঘটনা.

    আমার শ্বশুর ভুল করে আমাকে চুদে দিল.

    সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন.

    ২০১৬ সালের সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন.

    বড় ভাবী সাথে চোদা-চুদি .

    চাচীকে ঘুমের ঔষধ খাওইয়ে রেপ করার গল্প.

    মায়ের বান্ধবী অ্যান্টি কে পটিয়ে চোদা.

    মা আমার খেলার সাথি.

    বাবার মৃত্যুর পর.

    আম্মুর নরম ডবকা আচোদা পাছা.

    মাকে চুদার গল্প.

    কি রে দুধ খাবি.

    চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

    আমার যৌন জীবন.

    সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ .

    বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

    পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

    সাতজন মিলে একজনকে ধর্ষণ করার গল্প.

    বান্দরবন ঘুরতে গিয়ে চাকমা মেয়ের সাথে সেক্স করার গল্প.

    খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম.

    এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

    আমার বোন তিশা.

    কারিনার সেক্সি ছবি ও ভিডিও.

    ক্যাটরিনার নতুন সেক্স ভিডিও.

    ReplyDelete
  4. How to Make Money by Placing a Sports Bet - Work
    If you're looking to make a lot of money งานออนไลน์ from betting on football, football or baseball, you're in the right place. Learn how to make

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008