Wednesday, July 21, 2010

ব্যাংক থেকে বেড রুমে

কনট্র্যাক্টে একটা কাজ পেয়েছিলাম, দু'সপ্তাহের কাজ কাজটা ভালোভাবে শেষ করলাম দু'দিন পর হাতে চেক পেলাম, কিযে ভাল লাগছিল

৫০ হাজার টাকার চেক আমার সবচেয়ে বেশি উপার্জন একসাথে সবে মাত্র তখন উপার্জনের রাস্তায় নেমেছি ব্যাঙ্কে গেলাম, লম্বা লাইন

অপেক্ষার পালা শেষ করে চেকটা জমা দিতে গিয়ে কাউন্টারে দেখি অসাধারণ সুন্দরী এক মহিলা দেখেই মাথা নষ্ট হবার জোগাড় মহিলাটি

বললো, "নেক্সট?" তখন আমি চেকটা জমা দিলাম মহিলাটি কম্পিউটারে কি সব টেপাটেপি করলো



তারপর বেজার মুখ করে বলল,

"আপনাকে দেয়া চেকের একাউন্টে এই মুহুর্তে এতো টাকা নেই। আপনি এটা ঠিক করে নিয়ে আসুন।" গেলো মেজাজটা খারাপ হয়ে। দেড় ঘন্টা

লাইনে দাঁড়িয়ে যদি এমন কথা শুনতে হয়, কার ভালো লাগে।
অগত্যা অফিসে ফোন করলাম। একাউন্ট অফিসার আমার কাছে দুঃখ প্রকাশ করলেন। তিনি আমাকে অফিসে যেতে বললেন, আমি গেলাম। অফিস

থেকে চেক ঠিক করে আনতে প্রায় পাঁচটা বেজে গেলো। আমি যথারীতি ঐ সুন্দরী মহিলার কাছে চেক জমা দিলাম কিন্তু বিধি বাম, আমার

সিরিয়াল আসার আগেই ব্যাঙ্ক আওয়ার শেষ হয়ে গেল। সুন্দরী মহিলাটি অত্যন্ত ভদ্রভাবে আমাকে দুঃখিত বলে আগামীকাল আসতে বলল, আর

আমিও বোকার মতো বললাম, ঠিক আছে, আমি আগামীকালই আসব। টাকাটা ব্যাঙ্ক থেকে তুলতে পারলাম না, মেজাজটাও খারাপ। কতক্ষণ

ওয়েটিং রুমে চুপচাপ বসে থাকলাম। হঠাৎ দেখি বাইরে ঝুম বৃষ্টি। অতঃপর আর কি করা? ওয়েটিং রুমে বসে আছি আর সুন্দরী মহিলার দিকে

আড় চোখে বার বার তাকাচ্ছি। মহিলাটি দেখতে যেমন সুন্দরী, তার চেয়েও জটিল তার ফিগার। টসটসে তার স্তন দুটো, মেদমুক্ত স্লিম কোমর।

তার আকর্ষনীয় বৃত্তাকার নাভিটা আমি সোফা থেকে বসে স্পষ্ট দেখতে পাচ্ছি...নাভিটা যেন আমায় হাতছানি দিয়ে ডাকছে...মনে মনে

ভাবলাম...ওহো!!! একে যদি একবার কাছ থেকে পেতাম... তাকে যতই দেখছি, ততই যেন আমার গায়ের রক্ত নাড়া দিয়ে উঠছে।

বাহিরে তাকিয়ে দেখছি তখনো ঝুম বৃষ্টি হচ্ছে।
বসে বসে কি আর করবো, একটা ম্যাগাজিন পড়তেছিলাম হঠাৎ একটি নারীকন্ঠ জিজ্ঞেসা করলো, এখনো যাননি? আমি ম্যাগাজিন ছেড়ে

তাকাতেই দেখি ঐ সুন্দরী সেক্সি মহিলা! আমি বললাম, না, দেখছেন না বাইরে কি বৃষ্টি হচ্ছে? উনি বললেন, তাই তো! আমি তো

খেয়ালই করিনি। আমার বাসাতো অনেক দূর, এখন কি হবে? অনেক দেরি হয়ে যাবে যে। আমি বললাম, কেন? উনি বললেন, এখন তো

অঝোর ধারায় বৃষ্টি হচ্ছে, রাস্তায় তো কিছুই পাওয়া যাবে না। কিভাবে বাসায় যাবো? তাছাড়া বাসায় তো কতো কাজ পড়ে আছে। ওহ,

আপনার সাথে তো আমার পরিচয়ই হয় নি, আমার নাম মিসেস আনাম, থাকি উত্তরাতে। আপনি? আমি বললাম, আমিও তো উত্তরাতে

থাকি। উনি বললেন, তাই নাকি? আমি বললাম, হুঁ।
আমিঃ যদি কিছু মনে না করেন, আমি কি আপনাকে লিফট দিতে পারি?
মিসেস আনামঃ একজন অপরিচিত লোকের সাথে এই বৃষ্টি ভেজা রাতে যাওয়া কি ঠিক, আপনিই বলেন?
আমিঃ তা অবশ্য ঠিক...তবে আমি কিন্তু আপনার অপরিচিত কেউ নই...আপনি তো আমায় চেনেনই আর আমিতো আপনার ব্যাঙ্কের

একজন গ্রাহক, তাই না?
মিসেস আনামঃ তা অবশ্য ঠিক বলেছেন। আপনি দেখতে ভদ্র এবং আপনার ব্যবহারও মার্জিত। ঠিক আছে চলুন...
একটা ট্যাক্সি ক্যাব ঠিক করলাম, তাতে দুজনে উঠে পড়লাম...দুজনে অনেক গল্প করলাম। বেশ হাসাহাসি হল। তার হাসিটা এত সুন্দর, তা

বর্ণনা করে বুঝাতে পারবো না। উনি যেমন সুন্দরী তেমন সুন্দর তার হাসি। বিধাতা যেন তাকে পরিপূর্ণ রূপ ও যৌবন দিয়ে সৃষ্টি করেছেন। যতই

তার সাথে কথা বলছি, ততই মুগ্ধ হচ্ছি। খুব অবাক করার বিষয় হচ্ছে আমরা দুজনে খুব তাড়াতাড়ি ক্লোজ হয়ে গেছি।
ক্যাবটা তার বাসার সামনে এসে থামলো। আমি বললাম, মিসেস আনাম, আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগল। আসা করি আবার

আমাদের দেখা হবে। উনি বললেন, এ মা, তা কি করে হয়, আপনি আমার এত বড় একটা উপকার করলেন আর আমি আপনাকে আমার

বাসার সামনে থেকে বিদায় দেবো। প্লিজ, আমার অনুরোধটুকু রাখুন, আসুন একটু চা-কফি গরিবের বাড়ি থেকে খেয়ে যান। আমি বললাম,

ঠিক আছে মিসেস আনাম, আপনাকে অনেক ধন্যবাদ, আরেক দিন এসে খেয়ে যাব। উনার অনেক পীড়াপীড়িতে শেষ মেশ তার বাসায় যেতে

রাজি হলাম...
উনার বাসাটা সত্যিই চমৎকার। খুবই পরিপাটি করে সাজানো-গুছানো। আমাকে উনি ড্রয়িং রুমে বসতে দিলেন। চারিদিক তাকিয়ে দেখি কেউ

নাই, আমি খুব অবাক হলাম ভেবে যে এত বড় একটা বাড়ি অথচ তেমন কাউকে চোখে পড়ছে না। অতঃপর আমি তাকে জিজ্ঞেস করতে তিনি

বললেন, ঘরে ৪ জন চাকর আছে আর এরা সন্ধ্যার পর চলে যায়। স্বামী বড় ব্যবসায়ী, সব সময় ঘরে থাকেন না। আর আমার সম্বন্ধে তো

আপনি জানেনই। আমাকে কফি আর কিছু নাস্তা খেতে দিলেন আর বললেন, আপনি বসুন আর এই নাস্তাগুলো খান, আমি একটু ফ্রেশ হয়ে

আসি।
আমি মনে মনে ভাবলাম, এই সুযোগ...উনাকে যে করেই হোক আজকে ভোগ করতে হবে, কিন্তু কিভাবে, তার একটা ফন্দি বের করতে

লাগলাম...
বেশ কিছুক্ষন পর উনি যখন ফ্রেশ হয়ে আসলেন তখনতো আমার চোখ ছানাবড়া। তার চুলগুলো হাল্কা ভিজে ছড়ানো, সাথে শ্যাম্পুর গন্ধ

ছড়াচ্ছে। গায়ে পাতলা সাদা রঙের নাইটি পরা। বাইরে থেকে তার স্তনযুগল স্পষ্ট দেখা যাচ্ছে। তাকে পুরা যৌনদেবীর মতো লাগছে...ইচ্ছা করছে

এখনি তাকে চুদে হোড় করে দেই। আমার তো মাথা পুরাপুরি খারাপ হবার দশা।
আমি তার দিকে হাঁ করে তাকিয়ে আছি। উনি বললেন, কি হয়েছে, আমার দিকে এভাবে হাঁ করে তাকিয়ে আছেন কেন? আমার বুঝি লজ্জা

করে না? আমি আমতা আমতা করে বললাম, না, মানে...আ আ...পনাকে এ...ত...সেক্সি লাগছে...হাঁ করে তাকিয়ে থাকা

ছাড়া আর কি উপায় আছে! আমার কথা শুনে উনি লজ্জায় লাল হয়ে গেলেন। আমি বুঝি অনেক সেক্সি? আমি বললাম, শুধু কি সেক্সি?

আপনি তার থেকেও বেশি কিছু... উনি বললেন, হয়েছে, আর আমাকে বাড়িয়ে বলতে হবে না, আপনি একটু বেশিই বাড়িয়ে বলছেন। আমি

বললাম, বিশ্বাস করুন... আমি একবিন্দুও মিথ্যা কথা বলছি না। উনি বললেন, তাই! আমি বললাম, হুঁ।
আমাকে উনি বললেন, আমাকে আপনার কি দেখে এত সেক্সি মনে হলো?
আমি তার কথা শুনে মিটিমিটি হাসছিলাম আর মনে মনে ভাবছিলাম, এইতো, আস্তে আস্তে লাইনে আসছে।
উনি বললেন, হাসছেন কেন? আমি বললাম, না! এমনিই।
এমনি কেউ হাসে নাকি! ও, আমি একটু ফ্রি ভাবে কথা বলেছি, এর জন্য, না?
আমি বললাম, না না, তা হবে কেন? হাসতে মানা বুঝি?
উনি বললেন, দেখুন, আমি ফ্রি ভাবে কথা বলতে পছন্দ করি, এতো ভদ্রতা আমার ভালো লাগে না... আপনি কিছু মনে কইরেন

না...
আমি বললাম, ঠিক আছে তো...আমিও ফ্রি ভাবে কথা বলা পছন্দ করি।
আচ্ছা, তুমি তো বললে না...ওহ! আপনাকে তুমি বলে ফেললাম!
আমি বললাম, ঠিক আছে তো, তুমি বলাই ভালো, আমারো তোমাকে আপনি বলতে ভালো লাগছে না।
উনি বললেন, তো এখন বল, আমাকে তোমার কেন এত সেক্সি মনে হল?
আমি বললাম, বললে মাইন্ড করবে না তো?
উনি বললেন, কি যে বল, মাইন্ড করবো কেন? তবে যা বলবে, সত্যি কথা বলবে, বানিয়ে কিছু বলবে না , প্লিজ...
আমি বললাম, আচ্ছা... বিস্তারিত বলবো নাকি সংক্ষেপে বলবো?
উনি মিষ্টি করে হেসে বললেন, বিস্তারিতই বলো... শুনি একটু!
আমি বললাম, বলব? উনি বললেন, বলো।
দেখ, মাইন্ডে লাগলে কিন্তু আমার দোষ নাই...
উনি বললেন, উহ! এত ভনিতা কোরোনা তো, তাড়াতাড়ি বল...
উহহহউহমম... আমি হাল্কা করে কেশে নিলাম। তোমার চোখ জোড়া দেখলে মনে হয় খুব কাছে টানার জন্য ডাকছে, ঠোঁট জোড়া যেন

বলছে, আয়, আমার কাছ থেকে মধু পান করে যা, তোমার চেহারায় এক মায়াবী ভাব আছে, তোমার গায়ের রঙ যেকোন পুরুষের মাথা

খারাপ করে দেবে, তোমার স্তনযুগল যে কোন পুরুষের আরাধ্য সাধনার বস্তু...তোমার স্তনের বোঁটাটা...উফ্* !!! কি আর বলবো...

তোমার ফিগার, তোমার বাঁ দিকের বুকের কালো আঁচিল...উফ্*! তোমার সবকিছুই আসলে সেক্সি।
আমি লক্ষ্য করলাম, উনি হাঁ করে তাকিয়ে আছেন। আমি বললাম, কি হলো?
কিছু না, উনি জবাব দিলেন...
হঠাৎ করে উনি একটু বিমর্ষ হয়ে পড়লেন।
আমি চিন্তা করলাম, নাহ! এই সুযোগ, এর আরেকটু কাছাকাছি যাওয়া দরকার।
উনি চুপ করে মুখ ভার করে বসে আছেন।
আমিও একটু অপরাধী ভাব করে তার কাছাকাছি গিয়ে বসলাম আর বললাম, আমি দুঃখিত। তোমাকে এমন করে বলাটা হয়তো আমার উচিৎ

হয় নি। উনি বললেন, না, ঠিক আছে। যার এভাবে বলার কথা, সেই কোনোদিন বলেনি। ও আমার দিকে কোন দিন ভালো করে তাকিয়েছে

কিনা সন্দেহ। আমি শুধু তার কাবিন করা স্ত্রী। স্বামীর ভালোবাসা কি তা এখনও পর্যন্ত বুঝি নি। প্রায়ই বাসায় আসে না, নাইট পার্টিতে পড়ে

থাকে। তার নাকি একজন প্রেমিকা ছিল, বিয়ে হয়ে গেছে। এরপরই তার মা বাবার জোরাজুরিতে আমার সাথে বিয়ে দেওয়া হয়...
স্ত্রী বলতে আমি খালি তার সজ্জা সঙ্গী, দেহটাকে ভোগ করতে দেওয়া...
যৌন কাজ ছাড়াও তো বিবাহিত জীবনে আরো অনেক কিছু আছে, তা সে ...
থাক, এগুলা শুনে তুমি কি করবে!
বাইরে তখনো ঝুম বৃষ্টি হচ্ছিল। ঘন ঘন বজ্রপাতও হচ্ছিল। হঠাৎ খুব জোরে বজ্রপাতে বিদ্যুৎ চলে গেল। বিদ্যুৎ চমকানোর শব্দে উনি ভয়ে আমাকে

শক্ত করে জড়িয়ে ধরলেন। সাথে সাথে আমার শরীরে অন্য রকম এক অনুভুতি শুরু হলো।
উনার স্তনযুগল আমার বুকের সাথে লেগে আছে। তার দীর্ঘ শ্বাস প্রস্বাসের সাথে স্তনযুগলের ওঠানামা আমি স্পষ্ট অনুভব করতে পারছি। উনি খুব

ভয় পেয়েছেন, আমাকে শক্ত করে ধরে আছেন আর বলছেন, আমাকে ধর, আমার খুব ভয় লাগছে, প্লিজ, আমাকে ছেড়ো না...
আমি মনে মনে ভাবলাম, ভাগ্যদেবী এতক্ষনে বুঝি আমার দিকে মুখ তুলে চেয়েছেন।
আমি বললাম, আমি তোমাকে ধরে আছি, তুমি ভয় পেয়ো না।
আমি হাত দিয়ে তার পিঠে আলতো করে স্পর্শ করে রেখেছি। তার পিঠটা খুবই মোলায়েম, আমি আলতো করে তার পিঠে হাত না বুলিয়ে

থাকতে পারলাম না।
এভাবে বেশ কিছুক্ষণ আমরা একে অপরকে জড়িয়ে ধরে থাকলাম।
ইলেকট্রিসিটি চলে আসার সাথে সাথে উনি আমাকে ঝাড়া মেরে নিজেকে সরিয়ে নিলেন আর বললেন, এ আমি কি করছি? এ আমি কি?
তার চেহারা পুরা লাল হয়ে গেছে। আমার দিকে তাকিয়ে আছেন অনেক রাগী ভাব নিয়ে।
তোমার এখন যাওয়া উচিৎ...... সরি, তুমি এখানে বেশীক্ষণ থাকলে আমার প্রবলেম হতে পারে।
আমি তার দিকে তাকিয়ে আছি মনমুগ্ধকর দৃষ্টিতে...
উনি বললেন, কি হলো? এভাবে তাকিয়ে আছো কেন, যাও।
আমি বললাম, কি হল তোমার? আমাকে এভাবে তাড়িয়ে দিচ্ছ কেন? এস, আমার পাশে এসে বস, বাইরে বৃষ্টি হচ্ছে দেখতে পাচ্ছ না?

এস, দুজনে বসে চুটিয়ে গল্প করি।
উনি আমার পাশে দাঁড়িয়ে আছেন......
আমি বললাম, কি হল, এসো, বসো, তোমার সাথে গল্প করবো......বসতো!
উনার চেহারায় তখনো রাগীভাবটা রয়ে আছে। অতঃপর আমি তার হাতটা টান দিয়ে আমার পাশে বসালাম।
উনি রাগী ভাব নিয়ে বললেন, কি হচ্ছে এইসব, আমি না তোমায় যেতে বললাম?
আমি প্রতি উত্তরে বললাম, বেশী রাগ দেখানো হচ্ছে কিন্তু! রাগটা এখন একটু কমাও তো এখন, মেজাজটা খারাপ হচ্ছে কিন্তু।
পরক্ষণেই চিন্তা করলাম, তার সাথে একটু ভাব দেখানো দরকার। ঠিক আছে, তুমি যখন রাগ করে আছ আর আমি তো আর এমন কেউ

নই, আমি বরং এই বৃষ্টিতে ভিজেই চলে যাই... একটু কষ্ট করে দরজাটা খুলে দাও।
মনে মনে ভাগ্যদেবীর সাহায্য চাইলাম। যেই না উনি দরজা খুলতে গেলেন, সাথে সাথে বিকট শব্দে দুইটা বাজ পড়লো আর আবার বিদ্যুৎও চলে

গেল, ভয়ে উনি আমাকে জাপটে জড়িয়ে ধরলেন।
বললেন, প্লিজ, আমাকে একা ফেলে যেও না। আমি দুঃখিত তোমার সাথে বাজে ব্যবহার করার জন্য।
আমি বললাম, ছাড়ো, আমাকে যেতে দাও।
উনি আমাকে আরও শক্ত করে জড়িয়ে ধরলেন আর বললেন, ছাড়বো না...না ছাড়লে কি করবে? আমি জানি, তুমি আমাকে ছেড়ে যেতে

পারবে না।
আমি একটু অভিমানী ভাবে বললাম, তো! আমাকে এখন কি করতে হবে?
উনি আমার বুকে মাথা গুঁজে চুপ করে আছেন।
আমি বললাম, কি হল? এখন কিছু বলছ না কেন?
আমি কি বলব? উনি জবাব দিলেন, আমাকে ধরে সোফায় বসে থাকো।
আমি বললাম, তাই? উনি বললেন, হুঁ!
আমি তাকে জড়িয়ে ধরেই তার নরম সোফায় বসলাম। উনার স্তন দুখানা আমার গায়ে বিঁধছে আর আমি ক্রমশঃ গরম হয়ে যাচ্ছি।
আমি বললাম, কতক্ষন আর এভাবে আমাকে ধরে থাকবা?
উনি বললেন, যতক্ষন আমার ইচ্ছা...তোমার কি তাতে?
আমার লিঙ্গতো প্যান্ট ভেদ করে বহাল তবিয়তে অবস্থান করছে, আমি বারবার তার স্তনের ঘষায় কেঁপে উঠছি।
উনি বললেন, কি হল তোমার? এমন করছ কেন?
আমি বললাম, এমন না করে কি উপায় আছে। তোমার মতো একটা সেক্সি মহিলা যদি আমাকে এভাবে জড়িয়ে ধরে রাখে তবে কি নিজেকে

ঠিক রাখা যায়?
উনি - ও তাই বুঝি? তো আমাকে কি করতে হবে জনাব? দুষ্টুস্বরে বললেন।
আমি - যা করার তোমাকেই করতে হবে।
উনি - ও, তাই বুঝি? আর আপনি বসে বসে তাহলে কি করবেন? বোকা কোথাকার... সব কি মুখেই বলে দিতে হয় নাকি?
আমি - কি মুখে বলে দিতে হয়?
উনি - ওরে আমার ছোট খোকা! কিছু যেন বোঝে না!! আমার ফিগারের বর্ণনা দিতে পারেন আর... থাক, আর কিছু বললাম

না!!!
আমি - কেন, বলতে কি তোমার লজ্জা করে? বল বল...
উনি - না, বলবো না; নিজে যখন কিছু বুঝেন না, তাহলে থাক... সারারাত এভাবেই কাটিয়ে দেই...
আমি মনে মনে ভাগ্যদেবীকে ধন্যবাদ দিলাম, এতক্ষণ পরে সব কিছু ঠিকঠাক হলো তা হলে... সে অবশেষে আজকের রাতের জন্য আমার

সঙ্গী হবার জন্য মুখিয়ে আছে।.....
আমি বললাম, ছাড়োতো এখন, আমাকে তুমি পুরো কনট্রোলের বাইরে নিয়ে যাচ্ছ...পরে কিন্তু কিছু করে বসতে ইচ্ছা করবে...
উনি - আমার দিকে দুষ্টুমি মাখা মুখে তাকিয়ে বললেন, কি করে বসতে ইচ্ছা করবে?
আমি - আবার কি, বুঝ না? তুমিই তো ইচ্ছা করে তোমার স্তনযুগল দিয়ে আমার কাম উত্তেজনা বাড়িয়ে দিয়েছো, তা কি আমি বুঝতেছি

না?
উনি - যাক, বাবু সাহেবের এতক্ষণে মুখ ফুটেছে! তা আপনার কাম উত্তেজনা কোথায় বেড়েছে?
আমী _ নিজেই পরখ করে দেখো?
বলার সাথে সাথে উনি প্যান্টের উপর দিয়ে আমার লিঙ্গটা চেপে ধরলেন...
ও মা! এ দেখি পুরো দন্ডায়মান হয়ে আছে!! বেশ বড়ই তো মনে হচ্ছে!!!
আমার অবস্থা তখন যে কি, তা বলে বুঝাতে পারবো না।
উনি বললেন, তো, এর আগে কতোজন এর দ্বারা বিদ্ধ হয়েছে?
আমি মিটিমিটি হাসতেছি...
উনি আমার ধোনটাকে প্যান্টের উপর দিয়ে কচলাতে লাগলেন...
আমি আর নিজেকে ধরে রাখতে পারলাম না। উনাকে জাপটে ধরে ওর রসালো ঠোঁটে আমার ঠোঁটের স্পর্শ দিলাম। উনি আমাকে জাপটে ধরে তার

প্রত্যুত্তর দিলেন।
এভাবে আমরা দুজন দুজনকে চুমু দিতে লাগলাম আর উনি আমার ধোন হাত দিয়ে কচলাতে থাকলেন। আমি আস্তে আস্তে আমার হাত ওর স্তনে

রাখলাম... আর আলতো করে টিপতে লাগলাম।
আমরা দুজনে দুজনকে পাগলের মতো চুমু দিতে শুরু করলাম। অধরপান শেষ হলে তার ঘাড়ের চারদিকে মুখ ঘষতে লাগলাম...
উনি আমার প্যান্টের চেন খুলে আমার লিঙ্গটাকে হাত মারতে লাগলেন আর উহ! আহ!! শব্দ করতে থাকলেন।
আমি আস্তে আস্তে তার নাইটিটা খুলে ফেললাম। তার অনাবৃত দুধদুটো দেখে আমি হাঁ করে তাকিয়ে থাকলাম।
উনি বললেন, কি হলো? তোমার কি এ দুটো পছন্দ হয় নি!
আমি বললাম, আবার কয়... বলেই তাকে সোফায় শুইয়ে দিয়ে চুমু দিতে লাগলাম...পর্যায়ক্রমে তার কপাল, গাল, থুতনি, গলা,

ঘাড়ে আমি আমার স্পর্শ আর আদর বুলিয়ে দিতে থাকলাম...
উনি চরম উত্তেজনায় উফ, আফ, আহ, ওহ ইত্যাদি করতে লাগলেন। আমার পিঠে চরম আবেশে হাত বুলাতে লাগলেন আর বলতে থাকলেন,

আমাকে আদর কর...ইচ্ছা মতো আদর কর...এই আদরেরইতো আমি কাঙাল...উফফফ...
আমি উনার দুধের বোঁটা গুলো ইচ্ছা মতো করে চুষে দিচ্ছিলাম আর মাঝে মাঝে হাল্কা কামড়ও দিচ্ছিলাম...চরম উত্তেজনায় ও কাঁপছিলো আর

গোঙাচ্ছিল।
এরপর আমি আস্তে আস্তে তার প্যান্টিটা খুলে নিলাম........................................

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
    Replies

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

Template by - Aaslin sathrak - 2008