Friday, July 23, 2010

আমার স্বপ্নের এক অংশ

আমি ঢাকা থেকে এসেছি এখন আছি লন্ডনে গত ৪ বছর আমি ইস্ট লন্ডন ইউনিভার্সিটিতে পড়তাম, বয়স ১৯ আমি থাকতাম ছাত্রাবাসে, ছেলে মেয়ে একসাথে আমার ক্লাসে একটা স্প্যানিশ মেয়ে ছিল, নাম পলা মেয়েটা আমার চেয়ে ৩ বছর বড় ছিল এবং সে ছিল বিবাহিত তার স্বামী ছিল স্প্যানে সে থাকত তার বড় বোনের বাসায় তার বোনের একটা মেয়ে ছিল ১৮ বছরের, নাম স্তেফেনি পলা দেখতে খুব সুন্দর ছিল ওর সাথে ভাল বন্ধুত্ব হল লন্ডন এ এসে মেয়ে চুদার চান্স খুঁজেছি, পাই নাই এই বার চিন্তা করেছি যে ভাবেই হোক আমাকে ওকে চুদতেই হবে লেখাপড়ার জন্য ও মাঝে মাঝে আমার রুমে আসতো আমরা একসাথে গ্রুপ হয়ে পড়তাম, আর সুযোগ হলে ওর কাপড়ের উপর থেকে ওর মাই দেখার চেষ্টা করতাম শুধু ওর মাইয়ের ভাঁজ দেখতে পারতাম, কিন্তু পুরোটা দেখা হয় নাই



একদিন পড়তে পড়তে বেশি রাত হয়ে গেল। আমি ওকে বললাম বাসায় যাবে কিভাবে, আজ এখানে থেকে যাও। আসলে আমরা দুজনেই খুব ক্লান্ত ছিলাম। ও রাজি হয়ে গেল আর ফোন করে ওর বোনকে বলল ও আজ বন্ধুর বাসায় থাকবে। আমরা রাত ৩টা পর্যন্ত পড়লাম। কিন্তু প্রজেক্ট করতে হবে তাই ঘুমান যাবে না। ও হতাশ বলল একটা ফিল্ম দেখে আবার শুরু করব। আমি কি বলব বুঝতে পারলাম না কারন আমার কাছে সব পর্ন মুভি। তাই ইতস্তত করে বললাম আমার কাছে কোনো মুভি নেই। ও আমাকে একটা ডিভিডি দেখিয়ে বলল ওই যে। আমি কিছু বলার আগেই ও মুভি অন করল। ও মুভি দেখে কিছুক্ষন চুপ করে থাকল তারপর বলল আর দেখব না। আমি কি বলব বুঝলাম না।
ও আমাকে বলল আমি বাথরুম থেকে ফ্রেশ হয়ে আসি। ও যখন বেরোল আমি তো একদম থ হয়ে গেলাম। ও একটা ছোট স্লীপিং গাউন পরেছে। আর ওর মাইয়ের বোঁটাটা দেখা যাচ্ছে। ও এসে আমাকে বলল কি তুমি ফ্রেশ হবে না। আমি তখন একটা ছোট প্যান্ট পরে বেরোলাম। অনেক চেষ্টা করেছি কিন্তু ধোনটা কে নামাতে পারিনি, খাড়া হয়ে ছিল। লুকানোর চেষ্টা করেছি কিন্তু দেখে ফেলেছে। আমি ওর পাশে বসার সাথে সাথে ও আমাকে জড়িয়ে ধরল। আর আমাকে কিস করতে লাগলো। আমাকে আর পায় কে। আমি প্রথমে ওর ঠোঁটে চুমু দিলাম আর চুষতে লাগলাম। মনে হল জেন চকোলেট খাচ্ছি। এরপর ওর মাই, আর ওর সারা শরীর।
ধোনটাতো একদম খাড়া ছিল তাই দেরি না করে ওর ভোদার মধ্যে ঢুকিয়ে দিলাম। যখন ঠাপ দেওয়া শুরু করলাম ও চিতকার করতে লাগল। আমি বললাম কি হয়েছে? ও বলল ১ বছর পর চুদাচুদি করছি। আর তাছাড়া তোমার ধোনটা আমার স্বামীর চেয়ে ২ ইঞ্চি বড়, ওরটা ৬ ইঞ্চি। মাল আউট হবার পর ধোনটা নেতিয়ে পড়ল। ও তখন সেটা মুখে নিয়ে চুষতে লাগল। আমি তখন ওর মুখে ঠাপ মারা শুরু করলাম। ও বলল এটা তুমি কোথা থেকে শিখলে? আমি আমার ধোনটা ওর মুখের ভিতর দিয়ে ঢুকিয়ে ওর গলা পর্যন্ত পৌঁছে দিলাম। ও একটু কষ্ট পেল কিন্তু মজাও পেল। এরপর আমরা প্রায় চুদাচুদি করতাম।
একদিন ওর বাসায় কেউ ছিল না, তাই ওখানেও শুরু করলাম। কিন্তু ওর বোনের মেয়েটা একদিন দেখে ফেলল, কিন্তু কিছু বলল না। পরদিন আমি যখন ওদের বাসায় গেলাম ও আমাকে বলল যদি আমি ওকে না চুদি তাহলে ও সবাইকে বলে দেবে, এমনকি পলার স্বামীকেও। আমি একটু ভয় পেলাম কারন পলার জন্য। আর তাছাড়া মেয়েটা কুমারী ছিল। একদিন দিন ঠিক হল। সবই ঠিক ছিল কিন্তু আমি যখন ওর ভোদার মধ্যে ধোনটা ঢুকালাম, ও চিৎকার করে আমাকে বলল না আমি চাই না। তখন কি আর আমি ছাড়ি? ওকে এমন ভাবে চুদেছি কেউ চিন্তাও করতে পারবে না। এরপর আমি ওদের দুজনকেই সময় পেলেই চুদি।

1 comment:

Template by - Aaslin sathrak - 2008