Wednesday, July 21, 2010

হুজুরের মেয়ে

আজকে আমি আমার জীবনের একটা সত্যি ঘটনা সবার সাথে শেয়ার করব আমি তখন ক্লাস টেনে পড়ি সবে মাত্র টেস্ট পরীক্ষা দিয়ে পাশ করে এস এস সি জন্য প্রিপারেশন শুরু করতেছি দেখতে আমি তেমন হেন্ডসাম না একটু মতু টাইপ, সবাই আমাকে অনেক লাইক করে স্কুলে আমি স্যারদের কাছে অনেক ভাল একজন ছাত্র এবার আসল গল্পে আসি আমি ছিলাম সায়েন্স গ্রুপে আমি কম্পিউটার সম্পর্কে বেশ ভালই জানি আর স্কুলে সবাই আমাকে সিপিইউ বলে ডাকে স্যারেরা ও মাঝে মাঝে আমাকে দিয়ে কম্পিউটার ল্যাব এর কাজ করিয়ে নেন



আমাদের স্কুল একটা অনেক ভাল ইংলিশ মিডিয়াম স্কুল, তাই ধনী ধনী ছেলেমেয়েরা বেশির ভাগই ওইখানে পড়ে। আমাদের ক্লাসে সেক্সি মেয়ে আছে অনেক তবে দেখলে ধোন খাড়া হয়ে যায় এরকম মেয়ে তেমন নাই। কমার্স গ্রুপ এ বুরকা পরে কয়েকটা মেয়ে আসত কিন্তু ওদের মাই কিরকম হবে বা মেয়েগুলার ফিগার কেমন হবে কখনও এটা নিয়ে মাথা ঘামাইনি। সায়েন্স ক্লাসে আমি বেশি মনযোগী থাকতাম। আর যখন অন্যান্য সাব্জেক্ট হত তখন বসে বসে মেয়েদের মাই দেখার চেষ্টা করতাম। বুরকা পরা একটা মেয়ের বাবার সাথে আমার পরিচয় ছিল, মেয়েটার নাম লিমা। লিমার বাবার মসজিদে ঈমাম। আমি উনার মসজিদে নামাজ পরতে যেতাম সেই জন্য চিনে। আমি কখনও লিমাকে বুরকা ছাড়া অন্য কোন কাপড়ে দেখিনি।
একদিন হুজুর আমাকে ওনার বাড়িতে যেতে বললেন। যাওয়ার কারন হুজুর নতুন কম্পিউটার কিনেছেন কিন্তু কেমনে কি করতে হয় জানেন না। আমি গেলাম হুজুরের বাড়িতে (হুজুরের মেয়ে হয়ত বলেছে আমি কম্পিউটার সম্পর্কে জানি)। হুজুর এর বাড়িতে সবাই পর্দা রক্ষা করে চলে তাই আমার সামনে কোন মেয়ে আসতে পারবে না। আমি হুজুরের কম্পিউটারে কাজ করা শুরু করলাম, দেখাতে লাগলাম কেমনে কি করে। উনি বললেন আমি ইংলিশ তেমন বুঝি না, আমার মেয়ে কে ডাকি, সে বুঝবে। উনি উনার মেয়ে লিমা কে ডাকলেন। উনি লিমাকে আমার সামনে আসার অনুমতি দিছেন কারন আমি লিমার ক্লাস মেট। লিমা কে দেখে আমি তো আক্কেলগুড়ুম হয়ে গেছি। তাকে আমি প্রথম বার বুরকা ছাড়া দেখলাম। ভাবতে লাগলাম এতদিন বুরকার নিচে কি মাল লুকিয়ে রেখেছেন হুজুর সাহেব। লিমার মাইয়ের দিকে আমার চোখ পড়তেই আমার চোখ ছানাবাড়া হয়ে গেল। কি ফিগার!! ৩৬ ২২ ৩২। আমার মনে হয় না এরকম কোন মেয়ের মাই আমাদের ক্লাসে আছে। লিমার মাই দুটো পর্বতের মত খাড়া হয়ে আছে, দেখলেই খামচে ধরতে ইচ্ছে করে। যাই হোক মেয়েটা আমার কাছ থেকে একটু দূরে বসেছে।
লিমার বাবা টিউশনি পড়ান, তখন ওনার পড়াতে যাওয়ার সময় ছিল। উনি লিমা কে বললেন আমাকে চা দিতে আর যা যা দরকার শিখে রাখতে। এটা বলে উনি চলে গেলেন। আমি তাকে বিভিন্ন কিছু শিখিয়ে দিলাম, সে চা আনতে গেল এবং ফিরে আসার পর তাকে বললাম আমি তোমাকে যা কিছু শিখালাম তা আমাকে দেখাও। সে দেখাতে লাগল আর আমি মুগ্ধ হয়ে ওর মাই দুটা দেখতে লাগলাম। ওইদিকে তো আমার ধোন বাবাজি খাড়া হয়ে ফেটে যাওয়ার অবস্থা। লিমা হটাৎ করে খেয়াল করল আমি ওর মাই দেখতেছি। সে একটু রেগে গিয়ে বলল এমন করে কি দেখ? আমি বললাম কিছু না। সে বলল মিথ্যা বলবা না, আমি দেখতে ছিলাম আমার বুকের দিকে তাকিয়ে ছিলা। আমি বললাম তোমার মাই দুটো এত সুন্দর যে শুধু দেখতে ইচ্ছে করে। সে বলল একটু দাঁড়াও আমি আসতেসি। আমি ভাবলাম ও মনে হয় আজকে আমি শেষ, কিন্তু না এমন কিছু হল না।
সে এসে রুমের দরজা বন্ধ করে দিল। লিমা বলল, আমি ভাল ছেলে হিসেবে জানতাম আর তুমি এরকম? আমি বললাম কি করব তোমাকে দেখে আমার অবস্থা খারাপ হয়ে গেছে, আমি নিজেকে সামলাতে পারিনি,সরি। বলাতেই একটা হাসি দিল। আমার কাছে এসে বলল, ধর। আমি বললাম কি! বলল আমার মাইগুলা ধর। আমি নিজের চোখ কে বিস্বাস করতে পারছিলাম না। আমি ভয়ে ভয়ে ওর মাই তে হাত দিলাম, ভাবছিলাম হয়তো সে ফাজলামি করছে। লিমা বলল ভয় পাচ্ছ কেন, ভাল করে ধর। আমি ওর কথা শুনে এবার সাহস করে মাই তে টিপ দিলাম। ওর মাই গুলা অনেক টাইট। ব্রা পরছে, মনে হচ্ছে ব্রা ফেটে ওর মাইগুলা বের হয়ে যাবে। ওকে বল্লাম কামিজ খুল, বলল তুমি নিজেই খুলে নাও। আমি ওর কামিজ খুলে নিলাম। ওর মাইগুলাতে হাত দিতেই মনে হল স্বর্গে পৌছে গেছি। এত নরম মনে হচ্ছিল মাখন এর টুকরাতে হাত দিছি। অন্যদিকে আমার ধোন ফেটে যাওয়ার উপক্রম হল। আমি একদিকে ওর মাই টিপতেছিলাম আর অন্যদিকে ওর ঠোঁটে কিস করতে লাগলাম,মনে হচ্ছিল স্ট্রবেরী খাচ্ছি।
কিস করতে করতে ওকে ফ্লোরে শুইয়ে দিলাম। আস্তে আস্তে ওর ব্রা টা খুললাম। ওর ব্রা টা খুলে আর থেমে থাকতে পারছিলাম না। পাগলের মত ওর মাই চুষতে শুরু করলাম। ব্রাউন রঙ এর বোটা দেখে মনে হয় টেনে ছিড়ে ফেলি। ওর মাই গুলো তে জোরে একটা কামড় দিলাম, কামড় দেয়ার সাথে সাথে লাফ দিয়ে উঠল। লিমা বলল আস্তে কামড় দাও ব্যাথা লাগে। আস্তে আস্তে আমি ওর সমস্ত শরীরে চুমু দিতে লাগলাম। ও একটু পর পর শরীর নাড়া দিয়ে উঠতে ছিল। আমি আর নিজেকে ধরে রাখতে পারছিলাম না। আমার পেন্ট খুলে ধোন বের করলাম। ও আমার ধোন হাত দিয়ে মাসাজ করতে লাগল। আমি বললাম মুখে নিতে, লিমা প্রথমে রাজি হচ্ছিল না পরে মুখে নিয়ে ব্লো-জব দিতে লাগল। আমার কেমন লাগছিল বলে বুঝাতে পারব না। শুধু ব্লু ফিল্মে দেখেছি এরকম করতে। লিমা অনেক সুন্দর ভাবে আমার ধোন চুষতেছিল। আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি এত ভাল কেমনে করতেছ? বলল ব্লু ফিল্ম এ দেখছি। আমি অবাক! হুজুরের মেয়ে ব্লু ফিল্ম দেখছে!
এবার ও বলল আমাকে চুদে দাও, আমি আর পারছি না। আমি ওর সেলওয়ার খুললাম। পিঙ্ক কালার এর প্যান্টি পরা ছিল। ওর প্যান্টি গুদের রসে একটু ভিজে গেছিল। আমি ওর প্যান্টি খুলে জিহবা দিয়ে চাটতে শুরু করলাম। ওর ভোদার রসের গন্ধ আমাকে মাতাল বানিয়ে ফেলে। পাগলের মত ওর ভোদা চুষতে থাকি। লিমা বলল আমি আর পারতেছি না, প্লিজ আমাকে চোদ প্লিজ। আমি বললাম একটু অপেক্ষা কর। আমি আমার আঙ্গুল ওর ভোদায় ঢুকিয়ে দিলাম,অনেক টাইট ভোদা। দেখলাম ওর ভোদায় আমার ধোন সহজে ঢুকবে না,আমি ওকে বললাম তোমাকে একটু কষ্ট করতে হবে। প্রথমে হয়ত অনেক ব্যাথা করবে পরে ভাল লাগবে। সে বলল ঠিক আছে।
আমি আমার ধোন ওর ভোদায় সেট করে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম,কিন্তু ঢুকতেছিল না। একটু জোরে ঠাপ দিতেই লিমা আস্তে করে চিৎকার দিয়ে উঠল । আমি ওর মুখে চেপে ধরলাম, বললাম একটু ধৈর্য্য ধর পরে ভাল লাগবে। ওর ভোদাতে কিছুতেই ধোন ঢুকতে চাচ্ছিল না। আঙ্গুল দিয়ে একটু ফাঁক করার চেষ্টা করে ফাইনাল ঠাপ দিলাম। এক ঠাপে একদম পুরা ধোন ঢুকে গেল আর লিমা লাফ দিয়ে উঠল। উহ উহ মাগো বলে চিৎকার দিল আর আমি ঠাপাতে লাগলাম। ফচ ফচ আওয়াজ করছিল। কিছুক্ষন চোদার পর আমি ওর ভোদা থেকে ধোন বের করে দেখি রক্ত লেগে আছে। রক্ত দেখে লিমা ভয় পেয়ে গেছে। বললাম তেমন কিছু না, তোমার ভার্জিনিটি ভেঙ্গে গেছে। ওর ভোদার রক্ত মুছে আবার শুরু করলাম। হঠাৎ করে ওর ভোদা থেকে গরম রস খসে পড়ল, কি যে আরাম লাগছিল, আরামে আমার চোখ বন্ধ হয়ে আসছিল। আমি ঠাপানোর স্পিড বাড়িয়ে দিলাম। লিমা বলল আরো জোরে চোদ, আমার গুদ ফাটিয়ে দাও, ফাক মি হার্ডার। আমি আমার গায়ের সব শক্তি দিয়ে চোদলাম। এরকম প্রায় ১৫ মিনিট লিমা কে চোদার পর আমার মাল বের হওয়ার সময় হয়ে এল। আমি বললাম কোথায় ফালাব, লিমা বলল আমার গুদে তোমার মাল ফালাও।
আমি বললাম যদি পরে সমস্যা হয়? লিমা বলল অসুবিধা নাই, মায়ের পিল আছে ওগুলা খেয়ে নিব। আমি ওকে জিজ্ঞাসা করলাম তুমি পিল এর সম্পর্কে কেমনে জান? সে বলল মা খায় আর আমি ওই পিল এর প্যাকেটের নিয়মাবলী পড়ছি। মনে মনে ভাবলাম মেয়ে চালু আছে। আমি আমার গরম মাল ওর গুদে ফেলে নিস্তেজ হয়ে ওর উপরে শুয়ে পড়লাম। লিমা বলল এখন উঠ, বাবা আসার সময় হয়ে গেছে। আমি ওকে বললাম তোমাকে আমি চাই লিমা। লিমা বলল চিন্তা কর না আমি তোমারি আছি। পরে তাড়াতাড়ি দুজন বাথরুমে গিয়ে পরিষ্কার হয়ে এলাম।
একটু পরে ওর বাবা আসলেন। বললেন কি কি শিখলে? লিমা বলল অনেক কিছু বাবা। আমি হুজুর সাহেব কে বললাম আপনার কম্পিউটারে যখন যা দরকার হয় আমাকে নির্বিধায় বলবেন, আমি করে দিয়ে যাব। হুজুর সাহেব আমাকে ধন্যবাদ দিয়ে বললেন নিশ্চই। এর পর প্রায়ই ওর বাবাকে দিয়ে আমাকে ডাকিয়ে নেয় কম্পিউটার শিখার জন্য । আর আমরা কম্পিউটার শিখার সাথে সাথে চালিয়ে যাই আমাদের মিলন মেলা।

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
    Replies

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

Template by - Aaslin sathrak - 2008