Friday, July 23, 2010

মেজোবউ

দাস বাড়ীর মেজোবউ হিসাবে চায়নার দায়িত্ব অনেক বেশী কারণ, শ্বশুর, ভাসুর, স্বামী, দেওর আর বাচ্চা-কাচ্চা নিয়ে তার ভরা সংসার শ্বশুর মশাই প্রথম বয়সে মিলিটারীতে চাকরী করতেন তারপরে ব্যাঙ্ককে চাকরী করে পাঁচ বছর হলো রিটায়ার করেছেন শাশুড়ী তিন বছর হল গত হয়েছেন বাড়ীর বড়ছেলে বিবাহ করেননি তিনি তান্ত্রিক হিসাবে প্রসিদ্ধিলাভ করেছেন দারপরিগ্রহ করা নৈতিকভাবে অনুচিত বলে তিনি মনে করেন তিনি বাকসিদ্ধ কাপালিক, লোকে অন্ততঃ তাই বলে সপ্তাহে দুদিন তিনি টিভিতে বসেন তার মেজভাসুরপো আর তার মেজ জা আজ থেকে পাঁচ বছর আগে এক পথ দুর্ঘটনায় মারা যান তার ছেলে বর্তমান সে এখন ক্লাস টেনে পড়ে তার যত আব্দার এখন তার কাকীমার কাছে তার স্বামী উইপ্রোতে চাকরী করে নাইট ডিউটি থাকে সপ্তাহে ছয় রাত্রি তাকে বাড়ীর বাইরে অফিসে কাটাতে হয় তার দেওর বর্তমানে কম্পিউটার নিয়ে মাস্টার ডিগ্রী করছে চায়নার নিজের দুটি ছেলে আর দুটি মেয়ে আছে, যদিও ছেলে দুটি তার নিজের নয়



অবাক লাগছে? অবাক লাগারই কথা, কিন্তু এটা সত্যি। চায়না বাড়ীর লক্ষ্মীমন্ত বউ। সবাই এইকথা বলে। কারণ, এই লক্ষ্মীমন্ত হওয়ার জন্যে তাকে বাড়ীর সবার মন বুঝে চলতে হয়। সবাইকে খুশী রাখতে হয়।
চায়নার বয়স ২৭ বছর। ৫ ফুট ৭ ইঞ্চির মাঝারী মাপের টলটলে ফিগার। এখনো মেদহীন ছিপছিপে শরীর, বয়স থাবা বসায়নি। যৌবন তার সারা শরীর জুড়ে। তার ভাইটাল স্ট্যাটিস্টিক্স ৩৮-২৬-৩৬। তীক্ষ্ণ চিবুক, লম্বা মুখ। বড় দীর্ঘায়িত টানা টানা চোখ। বাঁকানো ভ্রু। হাঁটু পর্যন্ত লম্বা ঢেউ খেলানো চক্চকে কালো চুল। ফর্সা দুধে-আলতা গায়ের রঙ। দেখলেই মনে হয়, এ যেন মহাভারতের যুগের কোন নায়িকা।
১৮ বছর বয়সে তার বিয়ে হয়। সে যেদিন থেকে এই বাড়ীতে এসেছে, সেদিন থেকে শুরু হয়েছিল অশান্তি। পাড়ার লোক পর্যন্ত অস্থির হয়ে উঠত এক-একসময়। কিন্তু বিয়ের তিনবছর পর থেকে তার ধীরে ধীরে পরিবর্তন হয়। তারপর থেকে সে বাড়ির একমাত্র লক্ষ্মীমন্ত বউ। কিভাবে হল, পাড়ার লোক তা জানে না। কিন্তু হয়েছে দেখে তারা বিস্মিত। সে এখন পাড়ার অন্যান্য শাশুড়ীদের রোল মডেল। শাশুড়িরা তার উদাহরণ দিয়ে বাড়ীর বউদের সঙ্গে ঝগড়া করে। বউগুলোও ঝগড়া করতে করতে থমকে যায়। ভাবে, সত্যিই তো! এরকমও তাহলে হয়।
কিন্তু কীভাবে? তার একদিনের কাজ, যা তার সারাদিনের রুটিন, শুনলেই বোঝা যাবে।
সকালবেলা সে ঘুম থেকে ওঠে ৭টায়। এককাপ চা খেয়ে আসন করে আধ ঘন্টা। সাড়ে সাতটা নাগাদ শুরু হয় ব্যায়াম। কিছু ফ্রী-হ্যান্ড এক্সারসাইজ করার পর ৮-টা নাগাদ স্নান করে। তারপর রান্নাঘরে ঢুকে রাঁধুনীদের নির্দেশ দেয় সেদিন কী রান্না হবে। শ্বশুরের ঘরে চা-জলখাবার খাওয়ার ব্যাবস্থা করে। ছেলে মেয়েদের স্কুল যাওয়ার ব্যাবস্থা করে। সাড়ে আটটা বাজলে একজন বিউটি পার্লার থেকে মেয়ে আসে। তার শরীরচর্চা হয়, গায়ে মাসাজ হয়, চুলে ইস্ত্রী হয়।
সাড়ে ৯-টা বাজলে সে শুধু একটা গরদের শাড়ী পরে। ভিতরে আর কিছুই পরার নিয়ম নেই। এমনকি সায়া-ব্লাউজও নয়। খোলাচুলে হাতে পূজার সামগ্রী নিয়ে সে যায় তিনতলায়, ঠাকুরঘরে। সেখানে তার বড় ভাসুরের পূজার টাইম। তার বড় ভাসুর বামাচারী। সে গিয়ে ঠাকুরঘরে ঢোকে। ততক্ষণে তার বড় ভাসুরের পূজা হয়ে গিয়েছে। বড় ভাসুর তাকে প্রথমে উলঙ্গ করে মা কালীর সামনে বসায়। তারপর সিঁথিতে সিঁদুর দেয়। সে তখন বড় ভাসুরের যোগিনী। বড় ভাসুর তাকে পূজা করে। সে চোখ বুজে থাকে। তারপর তন্ত্রোক্ত মতে মন্ত্রোচ্চারণ করতে করতে তার বড় ভাসুর তাকে আসন থেকে তুলে মা কালীর সামনে মেঝেতে শুইয়ে দেয়। নিজেও উলঙ্গ হয়। তারপর তাকে এক-একদিন এক এক আসনে চোদে। তার বড় ভাসুরের বাড়াটা মাঝারী সাইজের। সক্কালবেলা চোদন খেতে তার ভালোই লাগে। কোনো কোনো দিন বীর্য তার যোনীতে পড়ে, কোন কোন দিন শেষ মুহুর্তে বাড়া বের হয়ে যায়। যেদিন বাড়া স্খলনের আগে বের হয়ে যায়, সেদিন বড় ভাসুর বড্ড খুশী হয়। *জয় কালী* বলে বাড়ী মাথায় তোলে। কিন্তু বীর্য তার গুদে পড়ুক বা নাই পড়ুক, তার ভালো লাগে। কারণ, এতক্ষন ধরে তাকে চোদা হয় যে তার একবার গুদের জল খসে আয়।
সাড়ে ১০-টার মধ্যে পূজা সম্পন্ন হয়। সে নীচে নেমে আসে। বাচ্চাদের জন্যে টিফিন গোছায়। তাদের খেতে দেয়। দেওরকে কলেজ যাওয়ার জন্যে ঘুম থেকে টেনে টেনে তোলে। স্নান করিয়ে, খাইয়ে-দাইয়ে কলেজে পাঠায়। নিজেও খেয়ে নেয়। তারপর সে সাড়ে ১১-টা নাগাদ একটা শাড়ী পড়ে, ব্লাউজটা পড়ে না খালী। ওটা তার শ্বশুরের নাকী পছন্দ নয়। তিনি পুরোনো জমানার লোক। এক গ্লাস দুধ আর দুপুরের খাবার নিয়ে লম্বা একটা ঘোমটা টেনে একতলায় শ্বশুরের কাছে যায়। ঘরে ঢুকে খাবারগুলো তার টেবিলে রাখে। দরজা বন্ধ করে। বেশীরভাগ দিনই তার শ্বশুর আরাম কেদার বসে থাকে। তার পায়ের কাছে বসে প্রথমে সে তার শ্বশুরের পা নিজের বুকের উপর রেখে টিপে দেয়। বেশ কিছুক্ষণ পর তার শ্বশুরের চোখের ইশারায় হাঁটু গেড়ে বসে শ্বশুরের ধুতির গিঁট খোলে। শক্ত হয়ে যাওয়া বড় ল্যাওড়াটা নিয়ে নাড়াচাড়া করে। তারপর চুষতে থাকে। ঘোমটা খুলে গিয়ে থাকলে শ্বশুর নিজে তার মাথার ঘোমটা এতটা টেনে দেন যে তার ল্যাওড়া সমেত চায়নার মাথা ঘোমটার মধ্যে অদৃশ্য হয়ে যায়। বেশ কিছুক্ষন পড়ে ল্যাওড়াটা ঠাটিয়ে উঠলে তার শ্বশুর তাকে বিছানায় শুতে বলে। সে শুয়ে পড়ে। তার শ্বশুরের হাত তার বুকের আঁচল সরিয়ে মাঈদুটো মুঠো করে নেয়, মিলিটারী কায়দায় পেষণ করে, বোঁটা দুটো চোষে। সায়া সমেত শাড়ীটা তুলে দেয় কোমর অবধি। নরম বালে ঢাকা গুদে ল্যাওড়াটা আমূল গেঁথে ঠাপ মারতে শুরু করে। দেখেন, ঠাপের দাপটে চিবুক পর্যন্ত ঘোমমাটায় ঢাকা চায়নার শরীরটা কেঁপে কেঁপে উঠছে আর ঘোমটার ভিতর থেকে চায়নার শীত্কার ভেসে আসছে। শ্বশুর ঠাপ মারতে মারতে চায়নার দিকে ঝুঁকে পড়েন। তারপর ঘোমটাটা ঠোঁট পর্যন্ত তুলে দেন। চায়নার হা করা লাল টুকটুকে কমলার কোয়ার মত ঠোঁটদুটো দেখেন। তারপর দুহাতে ঘোমটা সমেত মাথা চেপে ধরে কমলার কোয়া দুটো চুষতে থাকেন আর ল্যাওড়ার ঠাপ মারার গতি বাড়িয়ে দেন। চায়না মাল খসায়। চায়নার মধুরসের চপচপ আওয়াজ চায়নার শ্বশুরকে পাগল করে দেয়। ঠোঁটে ঠোঁট ডুবিয়ে বুকের সম্পদ দুটোকে ময়দা ঠেসা করার মত ডলতে ডলতে চায়নার গুদে বাণ ডাকিয়ে দেন।
সাড়ে ১২-টার মধ্যে চায়না শ্বশুরকে খাইয়ে দাইয়ে দোতলায় উঠে আবার স্নান করে। ১-টা নাগাদ তার স্বামী ফেরে। তার স্বামী স্নান করে খেয়ে দেয়ে দেড়টা নাগাদ ঘুমোতে যায়। সে এর মধ্যে কাজ শেষ করে একটা হাউসকোট পরে স্বামীর সঙ্গে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। তার স্বামী তাকে বিছানায় টেনে নেয়। হাউসকোটের ফিতে আলগা করে দেয়। গোলাপী স্তনদুটো আলগা আলগা দেখা যায়। তা দেখে তার স্বামী পাগল হয়ে যায়। সে তার কোলে শুয়ে মাঈদুটোর উপর ঠোঁট, জিভ আর হাত বোলাতে থাকে। বোঁটায় আঙ্গুল বোলায়, চোষে। আর গল্প বলতে থাকে, গত রাত্রে তার কল সেন্টারের কোন মেয়ে যখন তার কাস্টমারের সাথে কথা বলছিল, তখন তার অসহায়তার সুযোগ নিয়ে কীভাবে পিছন থেকে তা টী-শার্টের ভিতর হাত গলিয়ে বুক দুটোকে টিপেছিল। কোনো কোনো দিন বলে, কীভাবে সেদিন একটা মেয়েকে তার রুমে নিয়ে গিয়ে চাকরী যাওয়ার ভয় দেখিয়ে প্রথমে তাকে ল্যাংটো করেছিল, তারপর সে আর তার দুই কলিগ তাকে ধর্ষণ করেছিল। কোনো কোনো দিন বলে, কীভাবে সে আরেকটি মেয়েকে নিয়ে ঢুকেছিল অফিস ম্যানেজারদের টয়লেটে। তারপর তাকে অর্ধ-উলঙ্গ করে, নিজেও শুধু প্যান্ট আর জাঙ্গিয়া খুলে কমোডে মেয়েটাকে বসিয়ে টানা আধাঘন্টা ঠাপ মেরেছিল। এসব শুনতে শুনতে চায়নার গুদ রসে টইটম্বুর হয়ে যায়। তার স্বামী ততক্ষণে তার গা থেকে হাউসকোট খুলে নিয়ে তাকে বিছানায় শুইয়ে দেয়। তারপর তাকে উপুড় করে শুইয়ে পোঁদের মধ্যে তার ছোট্ট ধানী লঙ্কার মত বাড়াটা ঢুকিয়ে ঠাপ দিতে থাকে। তার হাত কখনো চায়নার নরম মাঈদুটো টিপতে থাকে, কখনো বা গুদের ভিতর আঙ্গুলি করে জল খসাতে ব্যাস্ত থাকে। চায়না আরোও একবার জল খসায়। তার স্বামী প্রায় মিনিট দশেক ঠাপ মেরে তবে ক্ষান্ত হয়। তারপর দুজনে মিলে প্রায় পাঁচটা পর্যন্ত ঘুমোয়।
বিকেলে উঠে আবার চা-জলখাবার তৈরী করে। শ্বশুরের ঘরে চা পাঠায়। বাচ্চারা স্কুল থেকে ফেরে। তার দেওর কলেজ থেকে ফেরে। তাদেরকে বিকালে খাবার খাইয়ে পার্কে খেলতে পাঠায়। সন্ধ্যেবেলা তার স্বামী আবার তৈরী হয়ে অফিসে বেরিয়ে যায়। তার বাচ্চারা পার্ক থেকে ফেরে। তাদেরকে আবার সন্ধ্যার খাবার খাইয়ে দেয়। তাদের টিচার তাদেরকে পড়াতে আসে। ইতিমধ্যে একে একে তার দেওরের বন্ধুরা আসতে শুরু করে। প্রতিদিনই প্রায় ৫-৭ জন আসে। তাদের জন্যে চা জলখাবার বানায়। একফাঁকে নিজে খেয়ে নেয়। নির্দেশমত পোষাক পরে সেজেগুজে তৈরী হয়ে নেয়। তারপর তার ডাক আসে তার দেওরের ঘর থেকে, সাড়ে সাতটা নাগাদ। সে একটা ভায়াগ্রার বড়ি খেয়ে তাদের জন্যে জলখাবার নিয়ে তাদের ঘরে ঢোকে।
এক-একদিন এক-একরকম পোষাক পরতে হয়। যেমন আজকে পরেছে একটা টাইট টকটকে লাল ব্রা আর কালো মিনি স্কার্ট। ভিতরে কালো ম্যাচিং প্যান্টি। এই পোষাকগুলো তার দেওর বা তাদের বন্ধুরা এনে দেয়। সে খাটে উঠে তাদের সবার মাঝখানে বসে। ট্রে-র খাবার তাদের প্লেটে তুলে দেয়। মদের গ্লাসে মদ ঢেলে দেয়। তারা খুব জোরে গান চালায়। মদ খায়, খাবার খায়। মাঝে মাঝে তাদের মুনু বৌদির সাথে ইয়ারকী মারে, বুকের ম্যানায় হাত বুলিয়ে দেয়, ঠোঁটে-গালে-ঘাড়ে-গলায়-বুকে-পেটে-পাছায় চুমু খায়, পাছার দাবনায় থাপ্পড় মারে, ছোট্ট স্কার্ট তুলে প্যান্টির উপর দিয়ে আঙ্গুল বুলায়। চায়নাও তাদের চুমু খায়, নিজের মুখের মদ তাদের মুখে সরাসরি চালান করে দেয়, প্যান্টের উপর দিয়ে বা পায়জামার ভিতর হাত গলিয়ে বাড়া আদর করে। কখনো বা তারা চায়নাকে পুরো ল্যাংটা করে উদ্দাম গান চালিয়ে নাচায়, নিজেরাও নাচে। তারপর বিছানায় চায়নাকে ফেলে, কখনো বা মেঝেতে; একজনতার মুখে বাড়া ঢোকায়, একজন তার গুদে আর আরেকজন তার পোঁদের পুট্কীতে। অবশিষ্ট দু-এক জনের বাড়া সে তার দু'হাত দিয়ে খেঁচে। পর্যায়ক্রমে পাঁচজনই তার সঙ্গে সঙ্গম করে। চায়নার গুদ, বাল, পাছা, পাছার দাবনা, টাইট স্তনদুটো, মুখ, চোখ - সব বাড়ার রসে ভেসে যায়। একেকজন তো দুবার-তিনবার করে তাকে ঠাপায়। একবার মুখে, একবার গুদে আর একবার পোঁদের ফুটোয় বাড়ার রস না ঢালতে পারলে তাদের শান্তি হয় না। তার দেওর তাদের মধ্যে একজন। তারও প্রায় চার-পাঁচবার স্খলন হয়। রাত দশটায় ছুটি।
এগারোটার মধ্যে সে স্নান করে নেয়। রাত্রে তার সাথে শোয় তার ভাসুরের ছেলে। যদিও তার বয়স মাত্র চৌদ্দ, কিন্তু এর মধ্যেই সে বেশ কিছুটা শিখে ফেলেছে, তার কাকীর কাছ থেকে। এ বাড়ীর নির্দেশ এটা। তাকেই যৌনশিক্ষার ভার নিতে হবে। একটা নাইটি পরে সে ভাইপোর পাশে এসে শোয়। তার ভাইপো তার নাইটির মধ্যে মাথা গলিয়ে দেয়। বাইরে থেকে তার কোমর সমেত পা ছাড়া আর কিছুই দেখা যায় না। আর চায়নাকে দেখলে মনে হবে তার গর্ভসঞ্চার হয়েছে। তার ভাইপো তার গুদ চাটা শিখছে বেশ কিছুদিন। এখন এতো ভালো পারে যে সে চায়নার রস খসিয়ে দেয়, সারাদিন এত কান্ড হওয়ার পরেও! চায়না সমস্ত দিনের ধকল এই একটি ছেলেই যেন শুষে নেয়, সে আবার চাঙ্গা হয়ে ওঠে। সে তার ভাইপোকে তার পাশে শোয়ায়। তাকে ল্যাংটো করে। তারপর তার বাড়া খেঁচতে শুরু করে। তার ভাইপো তার নাইটির বোতাম খুলে তার মাই চুষতে থাকে বাচ্চাদের মতন, আরেকটা মাই হাতে নিয়ে খেলতে থাকে। চায়নার সারা শরীর যেন কোন অক্ষয় স্বর্গলোকে চলে যায়। সে তার ভাইপোর বাড়া খিঁচানোর গতি বাড়িয়ে দেয়। একসময় তার বাড়া দিয়ে মাল ছিটকে ছিটকে বেরয়। চায়না তার বাড়ার রস চেটেপুটে খেয়ে ফেলে। তারপর তাকে বুকের কাছে টেনে নেয়। আরেকটা মাইয়ের বোঁটা তার মুখের মধ্যে গুঁজে দেয়। তার বাড়ায়, পাছায়, মাথায় হাত বুলিয়ে দিতে থাকে। তারপর ভাবতে থাকে কিছুদিন পর তাকে কী কী শেখাতে হবে। দুবছরের মধ্যেই এ ছেলে তুখোড় হয়ে উঠবে। আস্তে আস্তে সেও ঘুমের কোলে নিজেকে সঁপে দেয়।
সে এক শান্তির ঘুম।

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete
    Replies

    1. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


      ___ ____♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

Template by - Aaslin sathrak - 2008