Friday, July 23, 2010

পারুল ভাবী

আমার কি হয়েছে জানিনা, আমি হয়ত জীবনে বিয়ে করতে পারবনা পারুল ভাবী ছাড়া আমার যৌন কল্পনায় অন্য কোন নারী আসেনা আমি নয় শুধু, যে একবার পারুল ভাবীকে চুদবে সেই পারুল ভাবীকে সারাদিন চোদার কল্পনা করবে প্রশ্ন হতে পারে পারুল কি খুব সুন্দরী? না পারুলকে সামনে এবং পিছন থেকে দেখতে খুবই ভাল লাগে, আর চেহারাও মোটামুটি খারাপ না পারুলের রুপের বর্ননা আগের লেখাতে দেওয়া উচিত ছিল, দেইনি বর্ননা দেয়ার মত পারুল সবার জন্য মোটেও রুপসী নয়, কিন্তু যে নারী, নারীর পাছা আমি পছন্দ করি তার সাথে পারুল হুবহু মিলে গেছে বিধায় পারুল ভাবীকে আমার এতই পছন্দ



পারুল ভাবীর পাছাটা দেখতে খুবই সেক্সী এবং সুন্দর,উঁচু উঁচু নিতন্ব, হাঁটার সময় একটু একটু ডান বাম করে দুলতে থাকে। তার পাছার দুলানি দেখলে আমার মত যে কোন সুপুরুষের বল দুলতে শুরু করবে, তার পর পাছাটা একটু পিছন দিকে ঠেলা। মনে হয় যেন কারো ধোনের ঠাপ নেওয়ার জন্য পারুল ভাবী তার পাছাটাকে বাইরের দিকে ঠেলে রেখেছে। পারুল ভাবী সব সময় নাভীর নিচে শাড়ী পরে। আহা নাভী হতে উপরের দিকে দুধের গোড়া পর্যন্ত দেখতে কিনা ভাল লাগে আমার সে কথা আপনাদের বুঝানো কিছুতেই সম্ভব না। মানুষ নবম আসমানে গিয়ে ঘরবাড়ী তৈরী করে বসবাস করছে এটা বুঝানো খুবই সহজ কিন্তু পারুল ভাবীর পাছার কথা আর দুধের কথা, যে ভোগ করে নাই তাকে বুঝানো সহজ নয়।
পারুল ভাবীর দুধ গুলো বেশ বড় বড় এবং সফট, যে পরিমানে বড় সে পরিমানে থলথলে নয়। চোষতে এবং মর্দন করতে খুবই আরাম। আমি অনেকবার তথন মালেশীয়া থাকা কালে পারুল ভাবীকে চোদেছি, দুধের মর্দন করেছি, দুধ চোষেছি। হাজার হাজার বার চুদলেও তাকে চোদার নেশা আমার মন থেকে যাবেনা। বিশ্বাস না হলে আপনিও একবার চোদে দেখুন না। আমি এখনো অবিবাহিত, রাত্রে শুইলে পারুল ভাবীর দুধ এবং পাছা আমার চোখে ভাসে। কি করে সর্বক্ষন চোদি সে উপায় বের করতে পারছিনা। তাছাড়া আমাদের এক বাড়ী নয় বিধায় যখন তখন তাদের ঘরে যাওয়াও সম্ভব হয়না আর পারুল ভাবীর ভাসুর রফিকদার জন্য কোন সুযোগ পাওয়াও যায়না।
আপন ছোট ভাইয়ের বউকে ভাসুরে আপন স্বামীর মত চোদে যাচ্ছে দেখে আমি মাঝে মাঝে আশ্চর্য হয়ে যাই। আমি বিগত এক সপ্তাহে পারুল ভাবীকে একবারের জন্যও চোদিনি ঐ ভাসুর নামের রফিকদার জন্য। আজ বৃহস্পতিবার গোলাবারীয়া গ্রামে গ্রামের যুবকেরা নাটক করছে দিনে খবর নিলাম। রফিক বাড়িতে নাই, আমার রাস্তা ক্লীয়ার ভেবে পারুল ভাবীর সাথে যোগাযোগ করলাম। ভাবী বলল, তার ছোট ভাই সাহাবুদ্দিনের সাথে যাবে এবং যদি পারে আমার সাথে বাড়ী ফিরবে।
আমি অপেক্ষায় রইলাম, রাত দশটার দিকে পারুল ভাবী গানে পৌছল। প্রায় এগারোটায় গানের অভিনয় শুরু হল, আমি পারুল ভাবীর সামনে ঘুর ঘুর করছি। আমায় দেখে পারুল ভাবী ডেকে বলল, একটু কষ্ট করে আমায় বাড়ী দিয়ে আসেন না। আমিও বললাম বাড়ী গেলে চলেন দিয়ে আসি। আমার সাথে রওনা হল, আমরা দুজন। রাত প্রায় একটা, বাড়ী খুব দুরে নয়। সামনে একটা কবরস্তান, আমি ভাবীকে জড়িয়ে ধরে কবরস্তানের নিকটবর্তী পুকুরের ভিতরের দিকে শুকনো জায়গায় নিয়ে গেলাম। ভাবী বলে এই কি করছ, এখানে কেউ দেকে ফেলবেত, ঘরে কেউ নেই ঘরেই চলনা। আমি ঘরে আসতে চাইলাম না কারন খোলা মাঠে চোদাচোদিতে আলাদা একটা মজা আছে।
পারুল ভাবীকে পিছন হতে জড়িয়ে ধরে তার দু বগলের নীচ দিয়ে আমার দুহাত দিয়ে তার দুইদুধ কচলাতে লাগলাম। শীতের রাতে পারুল ভাবীর গায়ে চাদর ছিল, চাদর খানা বিছায়ে পারুল ভাবীকে শুয়ালাম। তার বুকের উপর হতে শাড়ীর আঁচল সরিয়ে আমার সবচেয়ে ভাললাগা পারুল ভাবীর বিশাল বিশাল দুধ উম্মুক্ত করলাম। আহ, কি যে ভাল লাগছিল, আজ এক সপ্তাহ পর পারুলের দুধ খাচ্ছি। আমি পাগলের মত পারুল ভাবীর দুধ চোষতে লাগলাম। একটা দুধের যতটুকু পারা যায় টেনে গালে নিয়ে নিলাম, আরেকটা দুধকে বাম হাত দিয়ে টিপতে ও কচলাতে লাগলাম। পারুল ভাবী তার হাত দিয়ে আমার বাঁড়াতে আদর করছিল। আমার বাঁড়া ফুলে ভীষন টাইট হয়ে গেছে। কখন পারুল ভাবীর সোনায় ঢুকবে সে জন্য লাফালাফি করছে। অনেকক্ষন টিপা আর চোষাচোষীর পর পারুল ভাবীর বুক হতে সোনার গোড়া পর্যন্ত জিব দিয়ে চাটা শুরু করলাম। পারুল সুরসুরি খেয়ে শরীরকে বাঁকিয়ে ফেলছিল, আহ আহ করে মৃদু স্বরে আওয়াজ করছিল। আমি তারপর ভাবীর সোনায় জিব লাগালাম। জিবের আগাকে ভাবীর সোনার ভিতরে ঢুকিয়ে একটু একটু করে ঘোরাতে লাগলাম। ভাবীর কি যে অবস্থা হল না দেখলে বুঝবেন না।
ভাবী তার দু পাকে আমার গর্দানে তুলে দিয়ে চেপে ধরেছে, আমিও চোষে যাচ্ছি। ভাবীও শেষ পর্যন্ত আধা শুয়া হয়ে দুহাতে আমার মাথাকে তার সোনার ভিতর চেপে ধরল। আমি ঘুরে গেলাম আর ভাবীর সোনা চোষতে লাগলাম। আমার ধোনের মাথা দিলাম ভাবীর মুখে, পাগলের মত চোষতে লাগল, সেকি আরাম! ভাবী চোষে চোষে আমার মাল বাইর করার অবস্থা করে ফেলল। আমি বললাম ভাবি ছাড় ছাড়, মাইল বের হলে তোমাকে চোদা যাবেনা। ভাবী বলল, তুমিত আমার মাল বের কর দিয়েছ, তাহলে আমি তোমার চোদনটা নেব কি করে? আরে ভাবী, তোমার দুধ আর পাছাটাকে শুয়ানো পাইলেই আমার চলবে। তোমার যতবারই মাল খসুক না কেন আমি আবার খসাতে পারব।
এই বলে উঠে দাঁড়ালাম। আমার সাত ইঞ্চি বাঁড়াটাকে পারুল ভাবীর সোনার ঠোঁটে বসিয়ে এক ঠেলায় পুরোটা ঢুকিয়ে দিলাম। ভাবী আরামে উহ করে উঠল। ভাবী পাছাটাকে উঁচু করে ঠেলা দিল, আর আমি রাম ঠাপ দিতে লাগলাম। চার পাঁচ মিনিট ঠাপানোর পর ভাবী ও আমি একসাথে মাল ছেড়ে দিলাম। আমি ভাবীর বুকের উপর শুয়ে থাকলাম। কিছুক্ষন শুয়ে থাকার পর ভাবী বলল, উঠ। আমি বললাম না উঠব না, তোমায় ওয়াদা দিতে হবে ভাসুর রফিকের সাথে আর কোনদিন চোদাচোদি করবে না আর ওকে ছেড়ে দিয়ে আমার কাছে চলে আসবে। ভাবী ওয়াদা দিল ঠিকই, পরের দিন রাতে দেখলাম প্রায় একটায় রফিকদা পারুল ভাবীকে সমানে চোদচে, সেটা......... সেটা আরেকদিন বলব।

পারুল ভাবী আসলে দেহ ব্যবসায়ী নয়, কোন চরিত্রহীন মহিলা যে তাও না। তার ভাসুর রফিক পারুলের স্বামী মালেশিয়া থাকাকালে পারুলের মানবিক দুর্বলতা ও জৈবিক চাহিদার সুযোগে পারুলকে পটিয়ে চোদনের প্রক্রিয়া করে এবং পারুলের স্বামীর অনুপস্থিতিতে পারুলকে স্বামীর মত ভোগ করতে থাকে। এক সময় পারুলের অনিচ্ছায় হলেও পরে পারুল যৌনভোগের তাড়নায় এটাকে স্বাভাবিক করে ফেলে এবং স্বাভাবিক স্বামী-স্ত্রীর মত চোদাচোদিতে রপ্ত হয়ে যায়। রফিকের স্ত্রী এটা মেনে নিতে না পারায় সংসারে অশান্তি দেখা দেয় ও মাঝে মাঝে কলহও বাধতে থাকে যার ফলে
মানুষের মধ্যে রফিক ও পারুলের চোদাচোদির কথা জানাজানি হয়ে যায়। পারুলের পাছা ও দুধ দেখে যারা পারুলকে চোদার খায়েশ করে বসে ছিল
তারা পারুল ও রফিকের চোদাচোদির খবর শুনে সুযোগ খুঁজতে লাগল কিভাবে বা কোন পয়েন্টে পারুলকে দুর্বল করে চোদতে পারবে। এ সুযোগ
কয়েকজনই লুফে নেয়,তবে সবাই রফিকের জন্য সুযোগ পেতনা। রফিক ছাড়া অন্যরা রফিকের অনুপস্থিতিতে সুযোগ পেলে পারুলকে চোদত। এ
অধম তাদেরই একজন।
পারুলের সাথে চোদাচোদি করতে করতে এমন এক পর্যায়ের সম্পর্ক গড়ে উঠেছিল যে পারুল আমার সাথে তার অন্য চোদকেরা কিভাবে তাকে
চোদেছে সে ঘটনাও বলতে দ্বিধা বা লজ্জা করতনা। আর সে সুবাধে একদিন পারুলকে জিজ্ঞেস করলাম যে তার ভাসুর রফিক বাড়ির বাইরে
কোথায় কোথায় চোদেছে এবং সেখানে কি কি ঘটেছে। পারুল তার নিজের মুখে রফিকের চোদন কাহিনী বলতে লাগল--------
আমি শারিরীক ভাবে অসুস্থ বোধ করছিলাম, নিকটবর্তী ভাল ভাল ডাক্তার দেখালাম (ডাক্টারের একটা ঘটনা বলেছে সেটা পরে লিখব)। দুই
একজন ডাক্তারের বাসায়ও গিয়েছি। তারা কেউ আমায় ভাল চিকিৎসা দিয়েছে আবার কেউ সুযোগ পেয়ে আমার দেহ ভোগ করেছে। অবশেষে
রফিকের সাথে চট্টগ্রাম ও ঢাকা শহরের বড় বড় ডাক্টার দেখিয়েছি। আর এ ডাক্টার দেখানোর জন্য নিয়ে গিয়ে রফিক ছাড়াও বাইরের মানুষের
দ্বারা চোদনের শিকার হয়েছি - ঢাকা শহরের কথা বলি।
ডাক্তার দেখানোর জন্য আমি ও রফিক সকাল দশটায় বাসে উঠি। সকাল দশটায় উঠার কারন হল যেতে বিকাল হবে, হয়ত ডাক্টার দেখানো
যাবেনা। তাই বোডিং থাকতে হবে আর সেই সুবাধে রাতে রফিক আমাকে স্বাধীনভাবে মন ভরে চোদবে। রফিকের উদ্দেশ্য আমি আগে থেকে বুঝতে
পারলেও করার কিছু ছিলনা আর তাছাড়া যে সব সময় বাড়ীতে চোদে সে ঢাকা নিয়ে স্বাধীন ভাবে একটু আয়েশ করে বেশী চোদলে এতে বলার
ও বা কি থাকতে পারে। বরং আমি একটু শিহরন বোধ করছিলাম এ ভেবে যে আজ রাত মজার একটা চোদন হবে! আমরা দুজনেই লম্বা
জার্নিতে মজার একটা চোদনের শিহরন বুকে চেপে রেখে ৫টার সময় ঢাকা পৌঁছলাম। যে ভাবা সে কাজ! ডাক্টার না দেখিয়ে মনে মনে
চোদাচোদির বাসনা নিয়ে রফিক ফকিরাফুলের একটা বোডিং ভাড়া করল। আমরা বোডিংযে উঠলাম। বোডিং এর দু পাশে দুটা সীট এবং দুই
সীটের সাথে একটা করে ছোট আকারের ড্রেসিং টেবিল সাজানো আছে। জীবনে প্রথম বোডিং থাকা, তার সাথে অবৈধ চোদাচোদির শিহরন আমার
কেন জানি ভালই লাগছিল। মনে হচ্ছে সারা জীবন যদি বোডিংয়ে থেকে চোদাচোদী করে যেতে পারতাম। মনে মনে আমার স্বামীকে তথন অভিশাপ্
দিচ্ছিলাম যে, সে যদি আর না আসত কতই না মজা হত! মরে গেলে আরও ভাল হত। যার বৈধ স্বামী থাকেনা তার নাকি লাখ লাখ অবৈধ
স্বামী থাকে। ভাবতে ভাবতে লম্বা জার্নীর ক্লান্তি দুর করার জন্য দুজনেই হাত মুখ ধুইলাম। আমার চোদন ভাসুর কোথ্থেকে তাগড়া এক যুবকের হাতে নাস্তার ব্যবস্থা করল। হাফ সার্ট পরিহিত যুবকের বাহুদ্বয় দেখে মনে হল এ যুবকের চোদন এ বোডিংয়ে রফিকের চেয়ে বেশী আনন্দ দিত। নাস্তার পর শুয়ে বিশ্রাম নিচ্ছিলাম, রফিক ও শুয়ে গেল। প্রায় আধা ঘন্টা হয়ে গেল, আমার চোখে ঘুম নেই,রফিকেরও কোন ঘুম আসছিলনা শুধ এ পাশ ও পাশ করছিল। আমি ঘুমের ভান ধরে পড়ে আছি। রফিক ডাক দিল পারুল ঘুমালি নাকি? আমি কোন জবাব দিলাম না, বুঝাতে চাইলাম আমি গভীর ঘুমে। রফিক উঠে আমার পাশে এল, ছোট খাটের উপরে দুজনে ঠাসাঠসি হয়ে গেলাম। রফিক তার ঠাঠানো বাড়া আমার পাছায় ঠেকিয়ে
ডান হাতে আমার দুধে টিপাটিপি শুরু করল। অল্প সামান্য টিপার পর আমাকে চিত করে দিল। খুব দ্রত আমার বুকের কাপড় সরিয়ে দুধগুলোকে
চোষে কাল বিলম্ব না করে আমাকে উলঙ্গ করে চোদা শুরু করে দিল। আমিতো অবাক! একি রুপ দেখছি। বাড়ীতে যেখানে এক ঘন্টা আমার দুধ
চোষত, তারপর সোনা চোষত, টার পর বাড়া ঢুকাত আর এখন এত তাড়াতাড়ি করল। তাড়াতাড়ি করলেও ভালই চোদেছে আমার মাল
খসাতে পেরেছে। আমি কিছুই করিনি শুধু ঘুমের ভান ধরে ছিলাম। সন্ধ্যয় গোসল করে ডাক্তারের বুকিং দিয়ে এসে ঐ তাগড়া যুবকের মাধ্যমে ভাত
এনে দুজনে খাইলাম। কিছুক্ষন বিশ্রাম নেয়ার পর, রফিক আস্তে আস্তে আমার স্তন মর্দন করছে। রাত আনুমানিক তখন দশটাই হবে, আমাদের
দরজায় কড়া নাড়াল। রফিক নিজেকে সামলে নিয়ে থতমত খেয়ে খুলে দিল। দেখলাম দরজায় দুজন পুলিশ। তারা বলল, আপনারা এরেস্ট,
বোডিংয়ে এসে অবৈধ কাজ করছেন।
আমাদের সম্পর্ক জানতে চাইলে আমরা দ্বিধাগ্রস্থ জবাব দেওয়াতে তাদের সন্দেহ বেড়ে যায়। আমাদের দুজনকে ধরে নিয়ে গেল। তারা টেক্সি করে
থানায় না নিয়ে গিয়ে আমাদেরকে একটা বাড়ীতে নিয়ে গেল। এক রুমে আমাকে ও অন্য রুমে রফিককে ঢুকাল। রফিককে কয়েকটা উত্তম মধ্যমও
দান করল। আমি বুঝে গেছি এরা কি করবে। তারা পুলিশের পোশাক খুলল, আমি একজন কে চিনলাম সেই তাগড়া যুবকটি। আমি কাঁদছিলাম,
ভয় হচ্ছে যদি বাড়ীতে ফিরতে না পারি অথবা আমাকে একা ছেড়ে দেয় তো কোথায় যাব। তারা আশ্বাস দিল দুজনকে কাল সকালে এক সাথে
ছেড়ে দিবে। তারা শুধু আজ রাত আমাকে নিয়ে চোদাচোদি করবে। তাদের একজন আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁট গুলোকে তার গালের ভিতর
নিয়ে চোষতে লাগল। একবার গাল চোষে, একবার ঠোঁট, আরেকবার গলায় চুমু দেয়। এ ফাঁকে অন্যজন আমার আমার দুধগুলোকে বাইর করে
চোষা শুরু করে দিল। ঐ তাগড়া যুবকটি যেন আমার একটা দুধের পুরোটা তার গালে ভরে নিয়েছে, আর হাত দিয়ে অন্য দুধকে কচলিয়ে পানি
পানি কর ফেলছে। আমি ব্যথা পাচ্ছিলাম। মুখ বুজে সহ্য করতে চেষ্টা করছি, শেস পর্যন্ত পারিনি। অনুনয় করে বললাম আস্তে করুন আমি ব্যাথা
পাচ্ছি। তাগাড়া যুবকটি বলল, মাগী বোডিংয়ে তোর দুধ দেখে ভেবেছি আমি তোর দুধ খাবই, চুপ করে থাক। ধমক দিলেও কচলানিতে আর
ব্যাথা পাচ্ছিলাম না। যথেষ্ট আরামবোধ করছিলাম। আমাকে তারা সম্পুর্ন উলঙ্গ করে দেয়ালের সাথে হেলান দিয়ে দাঁড় করিয়ে অনেকক্ষন ধরে
দুজনে দুই দুধ চোষে চোষে ছাগল ছানার মত দুধ খেল। তারা দুজনে একসাথে জিহ্বা চালনা করে আমার বুক থেকে আস্তে আস্তে খুব ধীরে ধীরে
আমার নাভি পর্যন্ত আসল। নাভী হতে আবার উপরে উঠল। আমি উলঙ্গ অবস্থায় চোখ বুঝে দাঁড়িয়েই রইলাম। আমি নিজের ভিতর কেমন
উম্মাদনা উপলব্ধি করতে লাগলাম।নিজের অজান্তে অনিচ্ছায় আহ ইহ করে উঠলাম,সমস্ত শরীরে বিদ্যুতের মত শিহরন খেলে যাচ্ছিল। মাঝে শরীর বাঁকিয়ে বাঁকিয়ে যাচ্ছিল। একজন আমার সামনে দিয়ে দুধ হতে নাভীতে অনজন পিছন দিকে পাছা হতে কাঁধে লেহন করছিল। এদিকে আমার সোনা বেয়ে গল গল করে কামরসের পানি ঝরছিল। সত্যি আমি আর পারছিলাম না, নিজের অজান্তে যুবকের বাড়া ধরে খেচতে শুরু কর দিলাম। সে তার বাড়াকে আমার মুখে পুরে দিল, আমি পাগলের মত চোষা শুরু করে দিলাম। আমি ভুলে গেলাম তারা আমাকে তুলে এনেছে, আমি এ ঘর বাড়ি চিনিনা, ভুলে গেলাম আমার ভাসুর অন্য ঘরে বাঁধা আছে। একজনের বাড়া চোষছি ও অন্যজনের বাড়া হাত দিয়ে মর্দন করছি। তারা একজন আঙ্গুল আমার সোনায় আঙ্গুল চোদা দিয়ে যাচ্ছে, কিছুক্ষন এভাবে চলল, তারপর আমাকে মেঝেতে শুয়াল। একজন তার বলুটা আমার গালে ঢুকিয়ে দিয়ে আমার
দু'পাকে উচু করে সামনের দিকে টেনে ধরল। আমার বিশাল সোনা পুরোটা ফাঁক হয়ে গেল। তখন যুবকটিই প্রথম আমার সোনাতে টার বাড়া
ফিট করে মুন্ডিকে আমার সোনার মুখে উপর নিচ করে এক ঠেলায় ফকাত করে আট ইঞ্চি বাড়া সম্পুর্ন ঢুকিয়ে দিল। তারপর কি যে ঠাপ,
ঠাপের পর ঠাপ, আমার সমস্ত শরীর দুলছে। ঠাপের চোটে অন্যজনের বাড়া আমার মুখ হতে বের হয়ে যায়, আবার সে ঢুকিয়ে দেয়। আমাকে
একজন সোনা চোদছে অন্যজন মুখে চোদছে। যুবকটি বীর্য বাইর না হতে সোনা হতে বাড়া টেনে নিল। তার পর অন্যজন আমার সোনায় বাড়া
ঢুকাল। সেও অনেকক্ষন ঠাপাল। তারপর সেও বীর্য না দিয়ে বাড়া বাইর করল। আবার যুবকটি তার বিশাল বাড়া দিয়ে আমাকে চোদা শুরু
করল। অনেকক্ষন ঠাপানির পর গল গল করে আমার সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। প্রথমে তার বীর্য পেয়ে আমি খুশী হয়েছি, এর ফাঁকে
আমার মাল তিনবার আউট হয়ে গেছে।
আমার ভাল লাগছিল না, তারপর অন্যজনের আরও কয়েক ঠাপ খেতে হয়েছে। চোদাচোদির পর তারা একটা মাদুরের উপর চাদর পেতে বিছানা
করল। আমাকে মাঝে রেখে দুজন দুপাশে উলঙ্গ হয়ে সারা রাত থেকে গেলাম। রাতে আরো দুবার চোদন ভোগ করেছি, আমার এখনো মনে আছে।
তারপর রফিক আমাকে চোদার আগে যথন বাড়ী আসে আমি একটা কন্যা জম্ম দিই। কন্যাটির বাবা যে ঐ যুবকটি আমি নিশ্চিত। আমি ঐ
চোদন পরকালেও মনে রাখব।

3 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

  2. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008