Wednesday, July 21, 2010

পারুল এখন ময়মনসিংহে

ময়মনসিংহ গিয়েছিলাম বেড়াতে, তখন আমার বয়স ষোল কি সতের হবে আমি ও আমার ছোট ভাইকে নিয়ে আমার বাবা যাত্রা করল বাবার ইচ্ছে ছিল আমাদেরকে ময়মনসিংহে রেখে তার চাকরীস্থলে চলে যাবে আমরা তিনজন আমাদের নিকটবর্তী রেল ষ্টেশনে গাড়ীতে উঠতে গেলাম এটা আমার জীবনের প্রথম রেলে চড়া ষ্টেশনে মানুষের প্রচন্ড ভীড়, শয়ে শয়ে মানুষ ট্রেন ধরার জন্য দাঁড়িয়ে আছে, মনে হল কোন মেলায় এসেছি আমরা কেউ এদিক ওদিক হাঁটছে, কেউ বসে বসে তামাক সিগারেট ফুঁকছে, কেউ আত্বীয় পরিজন নিয়ে গোলাকার হয়ে দাঁড়িয়ে গল্প করছে, সবাই ট্রেনের প্রতিক্ষায় হঠাত স্কুলের বেলের মত ঘন্টা বেজে উঠল বাবাকে জিজ্ঞেস করলাম কিসের ঘন্টা, জানলাম ট্রেন আসার আগমনী বার্তা



তারপর হতে সবাই বারবার ট্রেনের আগমন পথে তাকাচ্ছে, আর উঠার পুর্ব প্রস্তুতি গ্রহন করছে। বাবা আমাদেরকে একটা জায়গায় নিয়ে দাঁড় করিয়ে রাখল যাতে উঠতে সুবিধা হয়। অবশেষে প্রতিক্ষার বাঁধ ভেঙে ট্রেন আসল। আমরা যে কম্পার্টমেন্টে উঠতে গেলাম সেখানে প্রচন্ড ভীড়। ভীড়ের মধ্যে আমাদেরকে বাবা সামনে ঠেলে দিয়ে উঠতে লাগলেন। আমি হাতল ধরে উঠতে যাচ্ছি, আমার সামনে ও পিছনে যাত্রীদ্বারা বেষ্টিত হয়ে গেলাম।
হঠাত কে যেন আমার একটা দুধ ধরে চিপ দিল, আমি আর্তনাদ করে উঠলাম। সেটা সামলাতে না সামলাতে অন্য দুধে আরেকটা চিপ অনুভব করলাম। আমি সামনেও যেতে পারছিনা পিছনেও সরতে পারছিনা। তাদের হাতকে বাধা দিতেও পারছিনা, তারা একজন না দুজন সেটাও বুঝতে পারছিনা। শধু বুঝতে পারছি আমার দুই দুধে দুটা হাত প্রচন্ড জোরে চিপে যাচ্ছে। অবশেষে বাবা আমাকে জোরে ধাক্কা দিয়ে ভিতরে ঢুকিয়ে দিল। বাবার এক হাতে আমার ছোট ভাই ধরা ছিল। অনেক কষ্টে তিনজনে ট্রেনে উঠতে পারলাম। ট্রেনে কোন সিট নাই, বসার কোন জায়গা নাই। এমাথা ওমাথা ঘুরে টয়লেটের মুখে দুজনের একটা সিটে শুধুমাত্র আমার জন্য বাবা একটা খালি সিট যোগাড় করে আমাকে বসতে দিল। সিটের এক অংশে একটা পঁচিশ ত্রিশ বতসরের লোক বসা আছে, তাই আমি প্রথমে বসতে চাইলাম না। বাবার সাথে সাথে লোকটিও আমাকে মোলায়েম সুরে বসার আহ্বান করলে অগত্যা আমি বসে পড়লাম। লোকটি আমার ভাইটাকে কোলে নিয়ে বসল। বাবা কিছুটা নিশ্চিন্ত হলেন এবং আমাদের সামনে দাঁড়িয়ে রইলেন। অনেক দুরের গন্তব্য কতক্ষন দাঁড়িয়ে থাকা যায়, বাবা এদিক ওদিক হেঁটে দাঁড়িয়ে থাকার ক্লান্তি ও অবসন্নতা দূর করছে। বাবা যে কোথায় গেল অনেকক্ষন আর দেখলাম না।
বাবা না থাকায় লোকটি আমার দিকে আড় চোখে বার বার তাকাতে শুরু করল। তার দৃষ্টি বার বার আমার দুধের দিকে এসে ঠেকতে লাগল। বয়সের তুলনায় আমার দুধগুলো বিশাল আকারের, কারন আমার খালাত ভাই, ফুফাত ভাই এবং আরো কয়েকজনের দ্বারা এ দুধগুলো মথিত হয়েছে। তবুও অচেনা অজানা লোক দুধের দিকে এভাবে তাকাবে আমার সেটা ভাল লাগেনি, তাই বার বার দুধগুলো ঢাকতে লাগলাম। লোকটি আমার সাথে স্বাভাবিক হতে চাইল এবং জানতে চেয়ে জিজ্ঞেস করল,
কি নাম তোমার?
বললাম আমার নাম পারুল।
কিসে পড় তুমি?
বললাম, পড়িনা, সিক্স পর্যন্ত পড়েছি মাত্র।
ইস তুমি কি সুন্দর মেয়ে, পড়লে তোমার ডিমান্ড হত।
আমি লাজুক হাসি দিয়ে বললাম, যা!
কেন আমি ভুল বলেছি? তোমার ফর্সা গাল, সুন্দর চোখ, উন্নত বক্ষ, দেখতে খুব সুন্দর দেখাচ্ছে।
মনে মনে বললাম, লোকটি কি ফাজিল, নির্লজ্জের মত সব বলে দিচ্ছে।
কোথায় যাবে তোমরা?
ময়মনসিংহ।
বাড়ি কি সেখানে?
না, বললাম।
তাহলে কেন যাচ্ছ তোমরা?
চাচার বাড়ী বেড়াতে, আমার বাবার আপন ভাই একজন সেখানে স্থায়ী বাসিন্দা।
আচ্ছা, তাই!
এদিকে আমার ভাই ঘুমিয়ে গেছে। আমার ভাইকে তার বাম পাশে ঘুম পাড়িয়ে দিয়ে সে আরো একটু আমার শরীরের দিকে এগিয়ে আসল। কিছু বললাম না, কারন আমার ভাইয়ের সুবিধার জন্যইতো করেছে। এ ফাঁকে আমার বাবা একবার এসে দেখে গেল। আমার ভাইকে ঘুমাতে দেখে বাবা নিজেকে একটু ফ্রি মনে করল। আবার কোন দিকে চলে গেল, বুঝলাম না।
এবার লোকটি আমার শরীরের সাথে ঠেসানো, এক ইঞ্চিও ফাঁক নেই। কিছুক্ষন নীরব থেকে বলে উঠল, তোমার ভাইকে কোলে নিয়ে আমার হাতে ব্যাথা করছে। এই দেখ, বলে ডান হাতকে লম্বা করে বের করে আমায় দেখাতে লাগল। আর সে ফাঁকে তার কনুইটা আমার বাম দুধের সাথে লাগিয়ে একটা মৃদু চাপ দিল। আমার কোন আপত্তি না দেখে মিছামিছি তার বাম হাত দিয়ে ডান হাতকে টিপছে আর ডান হাতের কনুই দিয়ে আমার দুধের উপর চাপ দিয়ে যাচ্ছে। চাপটা প্রথমে আস্তে হলেও আমার আপত্তি না পাওয়াতে এটা ধীরে ধীরে বাড়তে লাগল। তারপর কনুই থেকে বাহুতে পৌছে গেল, পুরা বাহুকে দুধের সাথে চেপে ধরে আস্তে আস্তে বাহুকে ঘুরাতে লাগল। আমি দুধে প্রচন্ড চাপ অনুভব করতে লাগলাম। তার হাতটাকে ঠেলে দিয়ে বললাম,
এই, কি করছেন আপনি!
সে মৃদু কন্ঠে বলল, কেন তোমার ভাল লাগছে না?
আমি যা: বলে একটা লাজুক হাসি দিয়ে নিচের দিকে তাকিয়ে রইলাম।
আমার লাজুকতা তার ইচ্ছাকে আরো তীব্র করে তুলল।
আমাদের বসার স্থানটা একেবারে নির্জন, টয়লেটের পাশে হওয়ায় এদিকে কোন লোকই আসেনা। টয়লেটে মাঝে মাঝে কেঊ আসলেও রাতের অন্ধকারে আমাদের দিকে কেউ খেয়াল করেনা। আর যারা দেখে তারা হয়ত ভাবে আমরা একান্ত আপন, কেউ তাই সন্দেহ করার যুক্তিও থাকেনা। ট্রেন টা থামল, কোথায় কোন ষ্টেশন বুঝলাম না। কেউ নামল কি উঠল সেটাও বুঝতে পারলাম না। আমার বাবা আসল, বলল পারুল আমি একটা সিট পেয়েছি। তুই যেখানে আছিস থাক, আমি ওখানে বসে গেলাম, বলেই আবার চলে গেল। যাওয়ার সময় লোকটিকে বলল, ভাই আমার মেয়েটার দিকে একটু খেয়াল রাখবেন। লোকটি ভদ্র নম্র ভাষায় বলল, আপনি কোন চিন্তা করবেন না, আপনার মেয়ে আমার আপন জনের মতই।
ট্রেন একটা হুইসল দিয়ে ছেড়ে দিল। ট্রেনের সব লোক রাতের ঘুমের আমেজে আর জার্নির দোলনের সাথে সাথে ঝিমুচ্ছে আবার কেউ কেউ গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েছে। আমারও ঘুম আসছিল, একটু কাত হয়ে হেলান দিয়ে আমিও ঝিমুচ্ছিলাম। হেলান দিয়ে একটু যেই ঝিমুতে গেলাম, প্রচন্ড তন্দ্রা আমাকে চেপে ধরেছে। আর এ সুযোগে লোকটি কখন যে আমার বুকের ওড়নাটা খসিয়ে নিয়ে আমার একটা দুধ চিপতে লাগল। আমার কোন সাড়া না পাওয়ায় কিছুক্ষন পর অপর দুধটিও চিপতে লাগল। তাতেও কোন বাধা বা আপত্তি না পাওয়ায় আমাকে টেনে তার দু রানের মাঝে কাত করে শুইয়ে বলল পারুল তুমি আমার রানের উপর ঘুমাও। আমি ধড়ফড় করে উঠে বসলাম,
কি করছেন আপনি, আমার বাবা এসে দেখলে কি বলবে?
তোমার বাবা সিটে বসে ঘুমাচ্ছে, সকালের আগে আর দেখা হবেনা। আর অন্য কোন লোক আমাদেরকে কোন সন্দেহ করবে না, বলে আবার একটা টান দিয়ে তার উরুর উপর জোর করে শুইয়ে দিল। তার এক উরুতে আমার ভাই মাথা রেখে হাঁটু মুড়ে ঘুমাছে এবং অন্য উরুতে আমাকে মাথা রেখে শুইয়ে দিল। আমাদের পাশ দিয়ে অনেক লোক টয়লেটে যাতায়াত করলেও কেউ সেদিকে ভ্রুক্ষেপ করল না। আমার আসলে মাথাটা কাজ করছিল না, উরুতে মাথা রাখার সাথেই সাথেই আমাকে তন্দ্রা ঘিরে ফেলল। আর লোকটি দেরি করল না, তার ডান হাতে আমার দুধগুলোকে বদলিয়ে বদলিয়ে মথিত করতে লাগল। মাঝে উপুড় হয়ে আমার গালে গালে চুমু দিতে লাগল, আমার ঠোঁঠগুলোকে তার মুখে নিয়ে চোষতে লাগল।
আমি তন্দ্রার মাঝেও উত্তেজিত হয়ে পড়লাম, খুব আরাম লাগছিল আমার। অনুভব করলাম যেন আমার সোনাতে পানি এসে গেছে, সেলোয়ারটা ভিজে যাচ্ছে। আমার দুরানকে চিপে ধরে পানির গতিকে থামাতে চেষ্টা করলাম, কিন্তু প্রাকৃতিক জোয়ার কি থামানো যায়? বাম হাতে তার বাড়ার উপর স্পর্শ করলাম, কি রকম ঠাটিয়ে আছে তার বাড়া। আমার সাড়া দেখে সে পেন্টের চেইন খুলে দিয়ে বাড়াটা বের করে দিয়ে আমার মুখের সাথে লাগিয়ে দিল, আমার অভ্যস্ত মুখে সাথে সাথে তার বাড়া চোষতে লাগলাম। সে প্রবল উত্তেজিত হয়ে মুখে শব্দহীন ভাবে আহ ইহ করে আমার দুধ গুলোকে আরো জোরে জোরে টিপছে। প্রবল উত্তেজনায় সে দিকবিদিক জ্ঞান হারিয়ে আমার ভাইকে তার উরু থেকে সরিয়ে দিয়ে উঠে দাঁড়াল।
আমাকে টেনে নিয়ে টয়লেটে চলে গেল, আমি বাধ্য স্ত্রীর মতই তার সাথে টয়লেটে ঢুকে গেলাম। আমি দু'হাত দেয়ালের সাথে হেলান দিয়ে পাছাটা কে কেলিয়ে দাঁড়ালাম। সে আমার সেলোয়ার খুলে নিচের দিকে নামিয়ে আমার সোনার ভিতর তার প্রকান্ড বাড়াটা ঢুকিয়ে দিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে ঠাপাতে লাগল আর দুহাতে দু দুধ চিপতে লাগল। প্রায় শ খানিক ঠাপ মারার পর আমার সোনা কল কল করে জল ছেড়ে দিল। সাথে সাথে তার বাড়াও কেঁপে কেঁপে আমার সোনার ভিতর বীর্য ছেড়ে দিল। আমরা দুজনেই যৌবনের উষ্ণতাকে স্বাভাবিক করে ধুয়ে মুছে সিটে ফিরে এলাম। কেউ বুঝলনা কেউ জানলনা এমনকি আমার বাবাও না। প্রায় ভোর হয়ে এল, ট্রেন আমাদের গন্তব্যে এসে গেলে আমরা নেমে পড়লাম। বিদায়ের সময় আমার বাবা লোকটিকে একটা ধন্যবাদ জানাল। লোকটি আদর করে আমাকে ও আমার ভাইকে দুশ করে টাকা হাতে গুঁজে দিয়ে বিদায় নিল। বিদায়ের সময় বার বার আমাদের দিকে তাকাচ্ছিল।
আমরা যথারীতি ষ্টেশন হতে একটা টেক্সি নিয়ে আমার চাচার বাড়ীতে পৌঁছে গেলাম। আমার চাচাত ভাই বাড়ীর অনতিদূরে আমাদেরকে টেক্সী থেকে নামতে দেখে দৌড়ে এসে আমার বাবাকে জড়িয়ে ধরে চিতকার করে কাঁদতে লাগল। ভাইয়ার কাঁদনে চতুর্দিক থেকে মানুষ এসে জমাট বেধে গেল। বাবা বা আমি কিছু বুঝার আগেই একজন বলে উঠল, আহ বেচারা! ছয় মাসের মধ্যেই মা বাবা দুজনকেই হারিয়ে এখন আপন আত্বীয় দেখে বেদনা লুকাতে পারছে না। এতক্ষন বাবা কিছু না বুঝে ভ্রাতুষ্পুত্র কে জড়িয়ে ধরেছিল আর বলছিল, কি হয়েছে খুলে বল, কাঁদছিস কেন? পাশের লোকটির কথা শুনে বাবাও এবার ভাইরে, বলে ডুকরে কেঁদে উঠল, সাথে সাথে আমরাও কেঁদে উঠলাম। অনেকক্ষন কান্নাকাটির পর শান্ত হয়ে আমরা বাড়ীতে প্রবেশ করলাম।
সবাই স্বাভাবিক হলে বাবা আমার চাচাত ভাইকে জিজ্ঞেস করল,
তোর বাবা কখন ইন্তেকাল করেছে?
এ বছরের মে মাসে বাবা ইন্তেকাল করে, আর জুন মাসে মা ইন্তেকাল করে। আমি একবারে নিঃস্ব হয়ে গেছি জেঠামশাই বলে আবার কেঁদে উঠল। বাবা তাকে সান্তনা দিয়ে জড়িয়ে ধরে বলল, মা বাবা কারো চিরদিন বেঁচে থাকেনা, কান্না কাটি করা ভালনা। যখন তাদের কথা মনে পড়বে শুধু দোয়া করবি। ভাইয়া আবার কাঁদ কাঁদ স্বরে বলতে লাগল, মা বাবা কেউ আমার বিয়েটা দেখে যেতে পারল না। এক মাত্র ছেলের নাতি নাতনি দেখে যেতে পারল না।
বাবা বলল, তাদের মৃত্যুর সংবাদ আমাকে পাঠালি না কেন?
কোন ফোন নাম্বার জানা ছিলোনা তাই, তদুপরি আমি একেবারে একা। বাবা মারা যাওয়ার পর মাও অসুস্থ, কিভাবে খবর পৌঁছাব?
বাবা অস্বাভাবিক কাদো কাদো গলায় বলল, আমার ছোট ভায়ের মৃত্যু আমি দেখলাম না, কি দুর্ভাগ্য আমার। একটা বড় নিশ্বাস ফেলে চুপ হয়ে রইল।
বাবা স্বাভাবিক ভাবে আবার জিজ্ঞেস করল, তোর পাক সাক করে কে?
একটা চল্লিশোর্ধ বয়সের কাজে মেয়ে লোক আছে, সম্পর্কে আমার ভাবী হয়, সকালে এসে সারাদিন পাক সাক করার পাশাপাশি যাবতীয় কাজ করে রাত্রে খেয়ে দেয়ে চলে যায়, ভাইয়া জবাবে বলল।
বিয়ে করে ফেলনা, বাবা বলল।
বিয়ে ঠিক করা আছে, আগামী জানুয়ারী মাসের আট তারিখ বিয়ের দিন ধার্য করা আছে।
আজ নভেম্বরের মাত্র ২২ তারিখ, পুরা এক মাস ষোলদিন বাকি আছে, অনেক দেরী।
ভাইয়া বলল, পারুল আর সাবুদ্দিন বিয়ার আগে যাবেনা, বিয়ে পর্যন্ত আমার কাছে থাকবে। আমারতো এ এলাকায় আপন বলতে কেউ নেই, আমার রক্তের আপন সম্পর্কের সবাই এখান হতে চারশত মাইল দূরে। আপনারা গেলে আবার চারশত মাইল পাড়ি দিয়ে আসবেন না। তাই পারুলরা এখানে থাকবে আর বিয়ের আগে আপনি জেঠিমা কে নিয়ে আসবেন, বিয়ের পরে সবাই একসাথে চলে যাবে। বাবা কোন উত্তর দিলনা শুধু বলল, সবেতো আসল, সেটা পরে দেখা যাবে।
রাতে বিভিন্ন আলাপের পর সবাই ঘুমিয়ে গেলাম। সকালে বুয়া আসল, চা নাস্তা খেয়ে বাবা তার চাকুরীস্থলে চলে গেল। আমরা দু ভাই বোন থেকে গেলাম। সারাদিন আমাদের টিভি ও ভিসিআর দেখে সময় কেটে গেল। সন্ধ্যায় ভাইয়া আমাদেরকে নিয়ে তার ভাবি বধুকে দেখাতে নিয়ে গেল, খুব সুন্দর দেখতে। আমাদের ভাবী যে খুব মিষ্টি হবে সে কথার বলা অপেক্ষা রাখেনা। সেখান থেকে খেয়ে দেয়ে রাত দশটা নাগাদ আমরা ফিরে এলাম।
ভাইয়ার ঘরের দুইটি কামরা, এক কামরায় আমাদের শুয়ার ব্যবস্থা হল, অন্য কামরায় তার। আমি এক কামরায় একা থাকতে ভয় লাগবে তাই অনুরোধ করলাম সবাই মিলে এক কামরায় থাকতে। ভাইয়া আমার ভীরু চেহারা এবং কাতরতা দেখে অনুরোধ রক্ষা না করে পারল না। আমি মেহমান তাই আমাকে খাটে শুতে বলল, আমি রাজি হলাম না। আমি শীতল পাটি বিছায়ে নিচে শুলাম, ভাইয়া আর আমার ছোট ভাই খাটের উপরে শুল। আমার কিছুতেই ঘুম আসছিল না। মনে হচ্ছে বাইরে কি যেন কচর মচর করছে, কে যেন হাঁটছে, আমার ভয় ভয় লাগছিল। তবুও দু চোখ বন্ধ করে শুয়ে থাকলাম। একবার এ পাশ আরেকবার ও পাশ করি। একবার চিত হয়ে শুই আরেকবার উপুড় হয়ে শুই। গভীর রাত হঠাত আমার পাশে দিয়াশলায়ের আলো জ্বলে উঠল।
আমি তখন উপুড় হয়ে শুয়া, কে জ্বালালো দেখলাম না। আমরা তিনজনইতো আছি ঘরে, ভাইয়া ছাড়া কে জ্বালাবে। আমি টের পেলাম আলো নিভিয়ে সে আমার পাশে বসে আছে। আবার একটা কাঠি জ্বালিয়ে অনেকক্ষন ধরে রাখল। আমার বুঝতে বাকি রইলনা যে ভাইয়া আমার উপুড় হয়ে থাকা পাছাটা এবং মাংশল নিতম্বটা ভাল করে দেখে নিচ্ছে, হয়ত কিছুক্ষন পরেই টিপাটিপি শুরু করে দিবে। আমার ধারনাই সত্যি হল, আমার মাংশল পাছাটাতে আস্তে আস্তে টিপতে লাগল। আমি লজ্জায় কিছু বলতে পারছিনা, মাত্র কিছুদিন পর ভাইয়ার বিয়ে, সুন্দরী বউ পাবে অথচ ভাইয়া আমার দেহের লোভ সামলাতে পারলনা। কাল সকালে কিভাবে ভাইয়ার মুখোমুখি হব? আমাকে দেখে ভাইয়া কি বলবে, আমিবা কি বলব? আর যদি ভাইয়াকে বাধা দিই কাল থাকব কি করে, অবশ্যই চলে যেতে হবে। কার সাথে যাব, বাবাকেতো খবর পৌঁছাতে পারব না। আগ পিছ ভেবে চুপ হয়ে রইলাম।
আমার ভাবনার মাঝেও ভাইয়া থেমে নেই, আমার নরম পাছাটাকে আস্তে আস্তে টিপেই যাচ্ছে। আমার কোন বাধা নেই দেখে সে আরো সাহসী হয়ে উঠল। আমার কামিজটাকে উপরের দিকে তুলে দিয়ে একেবারে দুধ পার করে গলা পর্যন্ত নিয়ে আসল। ব্রেসিয়ারের হুক খুলে সেটাও আলাদা করে পাশে রেখে দিল। আমি তেমনি ভাবে দু'হাত বালিশের উপর রেখে আর মাথাটা হাতের উপর রেখে উপুড় হয়ে থাকলাম। আমার খোলা পিঠে ভাইয়া কিছুক্ষন হাত বুলিয়ে আলতো ভাবে আদর করতে লাগল। আমার কাতুকুতু লাগছে তাছাড়া একজন ষোড়শী যুবতীর পিঠে একজন যুবকের হাতের ঘর্ষনে ভিতরে ভিতরে আমি উত্তেজিত হয়ে পড়তে লাগলাম। আমার বুকের নিচে হাত দিয়ে পাটির সাথে লেপ্টে থাকা দুধে হাত দিয়ে একটু একটু চিপতে লাগল। সুবিধা করতে পারছিল না, আমি নিজ থেকে ঘুমের ভানে একটা গড়াগড়ি দিয়ে চিত হয়ে গেলাম। চিত হওয়ার সাথে সাথে সে আমার একটা দুধকে জোরে কচলাতে আর অন্য একটা দুধ মুখে নিয়ে চোষা শুরু করল। একবার এ দুধ আরেকবার ও দুধ পালটিয়ে পালটিয়ে চোষা ও কচলানিতে আমি আর নিজেকে নীরব রাখতে পারলাম না। আমি তার মাথাকে আমার দুধের উপর চেপে ধরলাম।
এতক্ষনে আমার সাড়া পেয়ে সে আরো জোরে দুধ চোষা ও টিপা তীব্র হতে তীব্রতর করে ফেলল। আমি চরম উত্তেজনায় পা গুলোকে আছড়াতে লাগলাম। নিজের অজান্তে তার ঠাটানো বাড়ায় আমার হাত চলে গেল। এক টানে তার লুংগি খুলে দিয়ে তাকে বিবস্ত্র করে বাড়াটাকে মলতে লাগলাম। মলাতে যেন মজা পাচ্ছিলাম না একেবারে। খপ করে ধরে আমার মুখে নিয়ে নিলাম, আর চোষতে লাগলাম। ভাইয়া প্রবল উত্তেজিত হয়ে গেল। সে নিশব্ধে আহ-হ-হ-হ উহ-হ-হ করতে লাগল আর আমার দুই দুধ দু হাতে চিপতে লাগল, এ দিকে আমার সোনায় জল থই থই করতে লাগল। আমাদের কারো আর ধৈর্য রাখতে পারছিলাম না। ভাইয়া আমাকে চিত করে শুয়ে দিয়ে আমার সোনায় বাড়া ফিট করে এক ঠেলায় তার পুরো বাড়া সোনার গভীরে ঢুকিয়ে দিল। আমি আহ করে উঠে তাকে বুকের সাথে জড়িয়ে ধরলাম। সে আমার একটা দুধ চোষে আরেকটা দুধ টিপে টিপে আমাকে ঠাপাতে লাগল। আমি চোখ বুঝে প্রতিটি ঠাপের তালে তালে আমার কোমরটা কে উপরের দিকে ধাক্কা দিয়ে দিয়ে তল ঠাপ দিতে লাগলাম। অল্পক্ষনের মধ্যে আমার সোনা কলকলিয়ে মাল ছেড়ে দিল। ভাইয়াও আর বেশীক্ষন ধরে রাখতে পারল না। আমাকে বুকের সাথে জোরে চেপে ধরে বাড়াকে আরো জোরে সোনার মুখে ধাক্কা দিয়ে বীর্য ছেড়ে দিল। তারপর ভাইয়া উঠে প্রসাব করার জন্য বাইরে চলে গেল। আমি অন্ধকারে হাতিয়ে হাতিয়ে আমার জামা কাপড় পরে নিলাম এবং শুয়ে থাকলাম। সারা রাতের ঘুম যেন আমায় চেপে ধরল, আমি ঘুমিয়ে গেলাম।
পারুল পারুল উঠ উঠ, সকালে ভাইয়ার ডাকে ঘুম ভাঙল।
আমি উঠে বসলাম, চোখ যেন মেলতে পারছিলাম না, পাতা গুলো লেগে আছে।
পারুল তুই কি বাইরে গিয়েছিলি ? সকালে উঠে দরজা খুলা পেলাম যে?
না আপনিইতো বাইরে গেলেন, দরজা খুলে, আমি দেখতে পেলাম।
আরে না, আমিতো সারা রাতে মোটেও জাগি নাই, বাইরে যাব কিভাবে?
আমার মনে ছ্যাঁত করে উঠল, তাহলে কে আমাকে এভাবে ভোগ করল, ভাইয়া না হলে আর কে হতে পারে?
তাহলে কি কোন চোর চুরি করতে এসে আমায় দেখে আর চুরি না করে আমাকে ভোগ করল? আর আমি ভাইয়া মনে করে তার হাতে নিজেকে এভাবে সঁপে দিলাম? না ভাইয়া সব কিছু লুকানোর অভিনয় করছে!
সকালে ঘুম হতে উঠে সকলে মিলে বুয়ার হাতের তৈরি চা নাস্তা খেলাম, ভাইয়াকে গোসল করতে দেখলাম না, আমিও গোসল করলাম না। ভাইয়া মাঠে কাজে চলে গেল, আমি বুয়ার সাথে বিভিন্ন কাজে সাহায্য করতে লাগলাম। আমার ছোট ভাই বাড়ীর অন্যান্য সমবয়সীদের সাথে খেলছে। আমরা সবাই যে যার ক্ষেত্র অনুযায়ী ব্যস্ত, কিন্তু আমার মনে স্বস্তি নেই। ভাইয়া খুব সাধারন আচরন করল, রাতে আমার সাথে যা করেছে তার কোন প্রতিচ্ছবি দেখতে পেলাম না। তবে কি রাতের লোকটি ভাইয়া নয়? যা:, কি ভাবছি? অন্য কেউ হতেই পারেনা, অবশ্যই ভাইয়া। বিয়ে পর্যন্ত থাকলে মাসাধিক থাকতে হবে, তাহলে কি ভাইয়া আমাকে তার বউয়ের মত এতদিন ভোগ করে যাবে? প্রথম রাতে যখন লোভ সামলাতে পারে নাই তাহলে প্রতি রাতেই ভাইয়া আমাকে চোদতে থাকবে এতে কোন সন্দেহ নাই। সময় গড়াতে গড়াতে বেলা দুইটা বেজে গেল, ভাইয়া মাঠ থেকে ফিরে এল। আমারা সকলে এক সাথে দিনের খাওয়া শেষ করলাম। আমি পাশের রুমে গিয়ে ঘুমালাম, কিছুতেই ঘুম আসছিল না। আমার কল্পনায় শুধু আসতে লাগল রাতের ঘটনার কথা। রাতে ভাইয়া যদি আমাকে চোদে থাকে তাহলে দিনেও আমাকে একেলা রুমে পেয়ে আমার পাছা দুধ এগুলো টিপতে আসবে, হয়ত চোদতেও চাইবে। আমারও বেশ আকাঙ্খা আছে, আসলে আসুক, আমি কোন বাধা দেবনা। একবার যেখানে করে ফেলেছে, বার বার আমায় করলে অসুবিধা কি? শুধু খেয়াল রাখতে হবে পেটে বাচ্চা না আসে, বাস।
সারাদিন গড়ায়ে সন্ধ্যা হল, সন্ধ্যা পেরিয়ে রাত এল, কিন্তু ভাইয়ার মাঝে একবারও আমি সে লক্ষন দেখতে পেলাম না। রাত আটটার দিকে পাশের ঘরের একটা ছেলে ভাইয়ার কাছে আসল। কিছুক্ষন গল্প করার পর বুয়া চলে যাবার সময় হওয়াতে আমাদের সবাইকে খাওয়ার জন্য ডাকল। ভাইয়া ছেলেটিকে খাওয়ার জন্য সাধলে সে খেয়েছি বলে আর খেলনা। বলল, তোমরা খেয়ে নাও আমি বসলাম। আমরা খাওয়া দাওয়ার পর ফিরে আসলে তাকে আর দেখতে পেলাম না। খাওয়ার পর আমরা আরো ঘন্টা দুয়েক আলাপ করার পর ঘুমাতে গেলাম। আজ আমি ইচ্ছে করে পাশের রুমে একেলা শুলাম। ভাইয়াও না করল না। হয়ত সে ভেবেছে একেলা শুলে তার জন্য আরো বেশী সুবিধা হবে। আমিও তো সে সুবিধার জন্য একেলা শুতে গেলাম।
সে রুমে যে খাটটি আছে আমি সে খাটে শুয়ে গেলাম। গত রাতে ভাল ঘুম না হওয়াতে অল্প সময়ের মধ্যে আমি ঘুমিয়ে গেলাম। রাত কতক্ষন জানিনা, আমি টের পেলাম কে যেন আমাকে বিছানা থেকে পাঁজাকোলে করে নামিয়ে ফেলছে। নামিয়ে আমাকে লম্বালম্বি করে মাটিতে শুইয়ে দিল, তারপর রাতের অন্ধকারে আমার মুখে হাত দিয়ে দেখে নিল আমার চোখ খুলা না বন্ধ।
তারপর আমার গায়ের কামিজ খুলার জন্য ব্যস্ত হল। কামিজটা কে গলিয়ে আমার গলা পর্যন্ত এনে তার বাম বাহুতে আমাকে আধা শুয়া মত আগলিয়ে গলা থেকে বের করে নিল পুরা কামিজটা। তারপর নিচের সেলোয়ারটা খুলে নিল। দুইটা আমার পাশে রেখে দিয়ে এবার তার আসল কাজে মনোনিবেশ করল। আমার ডান পাশে বসে আমার একটা দুধ হাতে আস্তে আস্তে মোলায়েম ভাবে কচলাতে লাগল। তারপরে অন্য দুধটাকেও কিছুক্ষন কচলিয়ে নিল। কিছুক্ষন এভাবে কচলানোর পর আমার পাশে উপুড় হয়ে শুয়ে বাম হাতে ডান দুধ কে চিপে চিপে বাম দুধটাকে মুখে নিয়ে চোষতে শুরু করে দিল। নিপলটা মুখে নিয়ে টান দেয়ার সাথে সাথে এক অদ্ভুত অনুভুতি বিদ্যুত শকের মত সারা শরীরে ছড়িয়ে পড়ল। কিছুক্ষন চোষার পর পাশ বদলিয়ে ডান হাতে বাম দুধ চিপে চিপে মুখে ডান দুধটা চোষতে লাগল। চোষার মাঝে মাঝে সে আমার দুধে হাল্কা হাল্কা কামড় বসিয়ে দিচ্ছে। আমি মৃদু ব্যাথা পেলেও ভাইয়াকে বুঝতে দিলাম না। ভাইয়া শিঙ্গা বসানোর মত করে আমার দুধকে টেনে দুধের বেশি ভাগ তার মুখে নিয়ে নেয় আবার ঠাস করে শব্দ করে ছেড়ে দেয়। একবার এ দুধ আরেকবার ও দুধ করে তার অভিনব কায়দায় চোষনের ফলে আমার সারা দেহে উত্তেজনাকর এক অনুভুতির সৃষ্টি হল। দুধে কাতু কুতু লাগার পাশাপাশি দেহটাও শির শির করতে লাগল। তা ছাড়া ভাইয়ার উত্তেজিত শক্ত বাড়াটা বার বার পাছার সাথে গুতা খাওয়াতে আরো বেশি উত্তেজিত হয়ে পড়তে লাগলাম। তারপর ভাইয়া আমার দুধ চোষন ছেড়ে দিয়ে দুধের গোড়া হতে শুরু করে আমার সারা দেহ জিভ দিয়ে চাটতে লাগল। আমার বুকে পেটে এবং নাভীতে চাটতে চাটতে একেবারে সোনার গোড়ায় এসে গেল। ইহ ইহ, আমি ভাবতেও পারছিনা, আরেকটু নামলেই সোনার সোনালী গর্তে জিভটা ঢুকে যাবে। আমি নীরব থাকতে চাইলেও পারলাম না। সুড়সুড়িতে আমার শরীরটা বাঁকিয়ে যাচ্ছিল। আমি মোচড়াতে লাগলাম, দু'পাকে ছিটাতে লাগলাম। সোনার মুখে জল আসার সাথে সাথে বাড়া নেয়ার জন্য কুট কুট করতে লাগল। সারা দেহে যৌবনের আগুন লেগে গেল। না, ভাইয়া সোনার মুখে জিভটা লাগাল না, আবার চাটতে চাটতে উপরের দিকে উঠতে লাগল। আমার তলপেটের ও নাভীর চারদিকে জিভটা ঘুরিয়ে নিয়ে পেটের উপর দিকে আসতে লাগল। ক্রমাম্বয়ে আবার দুধের উপর ফিরে এসে আবার দুধ চোষতে শুরু করল। উত্তেজনায় আমার কেঁদে ফেলার অবস্থা। মনে হল চোদনের আগেই মাল বের হয়ে যাবে। আমি ভাবীর কথা চিন্তা করতে লাগলাম, তার তো প্রতি রাতেই এমন অবস্থার শিকার হতে হবে। দুধ চোষে আবার চাটতে চাটতে নিচের দিকে নেমে এবার সোনার গর্তে জিভ লাগাল। হায় হায় আগুনে যেন পেট্রল ঢেলে দিল। আমার বড় বড় নিশ্বাস বের হচ্ছে, বুক আর দুধ উপরে উঠছে আর নামছে। উত্তেজনায় দু রান দিয়ে ভাইয়ার মাথাকে চেপে ধরলাম। আমার মুখে এক প্রকার গোঙানির শব্দ আসতে লাগল। তাতে ভয় করতে লাগলাম আমার ছোট ভাইটা জেগে যায় কিনা।
অবশেষে ভাইয়া আমার সোনায় তার বাড়াটা ফিট করল। সেটা আরো বেশী উত্তেজনাকর। সে ধাক্কা দিয়ে বাড়াটা সোনায় না ঢুকিয়ে তেরছা একটা চাপ দিল। বাড়াটা সোনার মুখের সাথে পিছলিয়ে উপরের দিকে চলে গেল। একবার নয় কয়েকবার এভাবে করল, তারপর হঠাত একটা ধাক্কায় তার পুরা বাড়াটা আমার সোনার একেবারে গভীরে ঢুকে গেল। আমি আনন্দে আত্মহারার মত নিঃশব্দে আহ করে উঠলাম। বাড়া ঢুকিয়ে আমার বুকের উপর ঝুঁকে একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে দুই একটা ঠাপে আমার ভগাংকুরে চাপ খেতেই আমার মাল আউট হয়ে গেল। আমি নিথর হয়ে গেলাম কিন্তু ভাইয়ার মাত্র শুরু। ভাইয়া আমাকে ঠাপিয়ে যাচ্ছেতো যাচ্ছেই যাচ্ছে। আর সেই সাথে তার একটা বৃদ্ধ আংগুল আমার পোদে ঢুকিয়েও থাপ মারছে। কিছুক্ষন সোনায় ঠাপ মারার পর বাড়াটা বের করে নিয়ে পোদের ছেদায় ফিট করল। আমি ভয়ে কাঁপছিলাম তার কাজ দেখে, ধড়ফড় করে উঠে পড়ব নাকি নিষেধ করব ভাবতে পারছি না। আবার ভাবলাম গত রাতে আমার সাথে চোদাচোদি করে ভাইয়া যে রকম স্বাভাবিক ছিল, বুঝাতে চেয়েছে সে কিছুই করেনি কিছুই জানেনা ঠিক সেভাবে আমিও কিছু জানিনা ভান করব। যেন আমিও তার সাথে কিছুই করিনি। আর এ মুহুর্তে আমি যদি উঠে বসি বা নিষেধ করি তাহলে দিনের বেলায় তার সাধাসিধে ভাবটা চলে যাবে এবং আমিও স্বাভাবিক হয়ে থাকতে পারব না। যতদিন সে আমাকে আড়ালে রাখবে আমিও ততদিন তাকে আড়ালে রাখব, যা হবার হোক।
ভাইয়া পোদের ছেরাতে বাড়া ফিট করে একটা চাপ দিতেই আমার প্রতিজ্ঞা ভঙ্গ হল। আমি ব্যথা সহ্য করতে পারলাম না, আমি জোরে চিতকার দিয়ে উঠলাম। ভাইয়ারে আমি মরে যাব, ব্যাথা পাচ্ছি, বের কর, বের কর। অমনি ঘটল সেই আশ্চর্যজনক ঘটনা। পাশের রুম থেকে আমার চাচাত ভাই শব্দ করে উঠল, পারুল পারুল এই পারুল কি হয়েছে তোর, চিতকার করছিস কেন? তাড়াতাড়ি এসে দরজা ধাক্কাতে লাগল। কিন্তু দরজা আমার দিক বন্ধ থাকায় ঢুকতে পারল না। দেখলাম আমাকে ছেড়ে একটা লোক চৌকির নিচে ঢুকে গেল। আর বেহুশের মত কাপড় চোপড় না পরে দরজা খুলে দিলাম। কোন প্রকার আলো না জ্বালিয়ে ভাইয়াও ঢুকে পড়ল, আর অমনি উলঙ্গ অবস্থায় আমি ভাইয়াকে জড়িয়ে ধরলাম। ভাইয়াও আমাকে জড়িয়ে ধরে রাখল, আমার খোলা দুধগুলো ভাইয়ার বুকের সাথে লেপ্টে গেল। ভাইয়ার দু হাত আমার খোলা পিঠের এদিকে ওদিকে একবার ঘুরায়ে নিল। তারপর হাত খানা নিতম্বে নেমে এল। ঘুরে ফিরে একটা হাত আমার উলঙ্গ সোনায় এসে ঠেকল, এই মাত্র চোদা খাওয়া থকথকে সোনায় হাত দিয়ে ভাইয়াতো অবাক। হাত খানা অন্ধকারে নিজের নাকে এনে শুঁকে দেখে নিল তারপর হাতখানা চলে এল আমার দুধের উপর। চোষা দুধগুলো আঠালো থাকাতে ভাইয়া কিছু টের পেল কিনা বুঝলাম না। আমি নির্লজ্জের মত তাকে জড়িয়ে ধরে দাঁড়িয়ে থাকলাম। আমার উলংগ শরীরটা তার দেহের সাথে লেপ্টে থাকাতে ভাইয়ার বাড়াটা যে ঠাটিয়ে শক্ত হয়ে গেছে তা টের পেলাম যখন বাড়াটা লুংগির উপর দিয়ে আমার তল পেটে গুতো মারল। তারো যে চোদার খায়েশ জম্মেছে বুঝতে বাকি রইলনা। ভাইয়া জানতে চাইল,
কি হয়েছে তোর? উলঙ্গ হয়েছিস কেন?
জবাবে বললাম, গরমে কাপড় খুলে ফেলেছিলাম।
চিতকার দিয়েছিলি কেন?
জবাবে বললাম, আমি স্বপ্নে দেখছিলাম তুমি আমাকে চোদছ এবং পরে পোদে বাড়া ঢুকায়ে দিতে চাওয়ায় আমি ব্যাথায় চিতকার দিয়ে উঠলাম।
তোর দুধ আঠাল হল কি করে?
তুমি স্বপ্নের ভিতর আমার দুধ চোষেছিলে তাই।
তুই কি আমাকে দিনে এভাবে কল্পনা করেছিলি?
বললাম হ্যাঁ।
আমাকে রাতে বললিনা কেন?
লজ্জায়।
তখনো আমার পোদে কনকনে ব্যাথা করছিল। ভাইয়া আমাকে আদর করে দুহাতে মাথার দুপাশে ধরে আমার ঠোঁটগুলো চোষতে চোষতে টেনে পাশের রুমে নিয়ে গেল। আমি খুশিই হলাম। খাটের নিচের লোকটি ধরা পড়ল না, কোন সুযোগ পেলে সে চলে যাবে। হয়ত আর আসবে না। কি দুঃসাহস লোকটার, কিভাবে আমাকে ভোগ করে ফেললো। আমিতো ভাইয়া ভেবে সারা দেহ সঁপে দিয়েছিলাম। তবে সুপুরুষ বটে।
ভাইয়া দাঁড়িয়ে দাঁড়িয়ে আমার ঠোঁট চোষছে, আবার আমার মাংশল টানা টানা গাল চুষে তার মুখের ভিতর নিয়ে নিচ্ছে। তারপর আমার গলাতে কাঁধে চুমুর পর চুমু দিয়ে উত্তেজিত করে তুলছে। আমি টান দিয়ে ভাইয়ার লুংগি খুলে দিয়ে তার বাড়া কে খেঁচতে লাগলাম। ভাইয়া হেংলা পাতলা হলেও বাড়াটা বিশাল আকৃতির, প্রায় দশ ইঞ্চি লম্বা আর পাঁচ ইঞ্চি মোটা হবে।
আমাকে দাঁড়ানো অবস্থায় ডান বাহুতে কাত করে বাম হাতে একটা দুধ টিপছিল আর মুখ দিয়ে অন্য দুধ চোষছিল। এই মাত্র চোদন খাওয়া আমি আবার সত্যি সত্যি উত্তেজিত হয়ে গেলাম। আমার সোনা আবার কুট কুট করে উঠল, বাড়া নেয়ার জন্য আবার তৈরি হয়ে গেল। ভাইয়া আমাকে ছেড়ে দিয়ে বসতে বলল,আমি বসলাম। ভাইয়া দাঁড়িয়ে থেকে তার বিশাল বাড়াটা আমার মুখের দিকে ঠেলে দেয়াতে আমার পুর্ব অভ্যস্ত মুখে খপ করে সেটা পুরে নিলাম আর চোষতে লাগলাম। মোটা বাড়া চোষার আলাদাই একটা মজা আছে। আমার চোষনের ফলে ভাইয়া আহ পারুল, পারুল তুই মিছিমিছি কষ্ট করলি, আমাকেও কষ্ট দিলি। আমি তোকে চোদার কল্পনা করেছিলাম। পাছে তুই ফিরিয়ে দিবি, বা জেঠাকে বলে দিবি এই ভয়ে ধরিনি। কেন আমাকে রাতে বললি না? বলে বিড় বিড় করতে লাগল। চরম উত্তেজিত হয়ে ভাইয়া আমাকে চিত করে শুয়ে দিল। আমার সোনার মুখে বাড়া ধরলে আমি ভাইয়াকে অনুরোধ করলাম সোনাটা চোষে দাওনা ভাইয়া! আমার কথা শুনে ভাইয়া বলল, পারুল তুইতো দারুন চোদনখোর। বললাম হ্যাঁ ভাইয়া, আমিও দেখে নেব তোমার বিয়ের আগে আগে কত চোদতে পার।
ভাইয়া আমার দু'পাকে উপরের দিকে তুলে ধরে সোনায় মুখ লাগাতে সারা শরীর শির শির ঝিন ঝিন করে উঠল। সোনার ভিতরে জিবের ডগা ঢুকিয়ে ভগাংকুরে ঘর্ষন করতে লাগল। আমার সোনার পানিগুলো বের হয়ে ভাইয়ার মুখে ঢুকে যেতে লাগল। ভাইয়া অবলীলায় তা মুখে নিয়ে খেয়ে ফেলতে লাগল। আমি আর পারছিলাম না, বললাম ভাইয়া ঢুকাও। ভাইয়া সোনার মুখে বাড়া ফিট করে চাপ দিতেই ফরফর করে পুরা বাড়া আমার সোনার ভিতর টাইট হয়ে গেঁথে গেল। কিছুক্ষন আগে যদি সোনাটা ব্যবহার না হত তাহলে ঢুকতেই পারতনা, হয়ত ব্যাথায় কেঁদে ফেলতাম। বাড়া ঢুকিয়ে ভাইয়া আমার দু'পাকে কাঁধে নিয়ে এবং দুহাতে আমার দুধকে চিপে ধরে আড়াআড়ি ভাবে জোরে জোরে ঠাপ মারতে লাগল। আমি প্রতি ঠাপে যেন স্বর্গীয় সুখ অনুভব করছিলাম, আর আহ আহ আহ করে সুখকর শব্দ করে যাচ্ছিলাম। ভাইয়া প্রতি ঠাপে আনন্দময় হুঁ হুঁ হুঁ শব্দ করে ঠাপ মারতে লাগল। মনে হল বাড়ার মুন্ডির গোতায় আমার জরায়ু ছিঁড়ে যাবে, আমার ভগাংকুর থেঁতলে যাবে। ভগাংকুরে প্রচন্ড আঘাতে আমি আর থাকতে পারলাম না। আমার সমস্ত দেহ বৈদ্যুতিক শকের মত ঝিনঝিনিয়ে উঠল। ভাইয়ার পিঠকে শক্ত করে চিপে ধরলাম। কোমরটাকে উপরের দিকে ঠেলে দিলাম কিন্তু ঠাপের চোটে কোমরটা মাটির সাথে ধাক্কা খেল। দু'পাকে ভাইয়ার পাছায় তুলে কেচি দিয়ে ধরলাম। আহ উহ করে চিতকার দিয়ে উঠে কলকল করে জল ছেড়ে দিলাম। ভাইয়া ঠাপাতে লাগল। আরো দশ মিনিট ঠাপিয়ে পারুল পারুল পারুল আমি গেলাম বলে চিতকার করে আমার সোনার গহবরে চিরিত চিরিত করে বীর্য ছেড়ে দিয়ে বুকের উপর নেতিয়ে পড়ল,
ভাইয়াকে জড়িয়ে ধরে বললাম, প্রতি রাতে করবেতো ভাইয়া?
বলল, হ্যাঁ প্রতি রাতেই।
তাহলে কাল বাজার থেকে পিল কিনে আনবে।
আচ্ছা।
আমরা দুজনে প্রসাব করতে গেলে খাটের নিচের লোকটি সুবিধা পেয়ে চলে গেল। চিনলাম না, জানলাম না সে কে?
তারপর আমি, ভাইয়া আমার ছোট ভায়ের পাশে শুয়ে রইলাম। তারপর হতে যতদিন ছিলাম বিয়ের আগে পর্যন্ত স্বামী স্ত্রীর মত এক খাটে শুতে লাগলাম।

5 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

  2. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete

  3. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



    @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



    @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



    @indian amateur couple on live cam show sucking and fucking@



    @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



    @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



    @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



    @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



    @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



    @punjabi indian wife giving her man a blowjob and taking cum inside her mouth@



    @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম, 700 Plus Bangla Choti Golpo@



    @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



    [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


    [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



    [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]


    ___ ____♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥CLICK HERE♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
    ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
    ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
    _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
    ________♥♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥♥♥♥
    _______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    ______♥♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    _______♥♥♥♥
    ______♥♥♥♥♥♥
    _____♥♥♥♥♥♥♥♥
    _______|_♥♥♥♥♥
    _______|__♥♥♥♥♥♥

    ReplyDelete
  4. আমি এই পড়ে ভাগিনি আপ্রুমাকে অন্য দৃষ্টি তে দেখতে শুরু করলাম।
    যার কারণ এই চটি পড়ে আর নিজেকে লোভ সামলাতে পারলাম না।
    যে কেউ এই চটি পরবে তাদের ও ঠিক আমার মত হতে হবে।
    এখন আমি নিজের ভাগিনি দেহ ভোগ করা সুযোগের দিন এক এক করে গুনছি। কিন্ত প্রকাশ করতে পারছি না। কারণ হঠাৎ কাউকে বলে বা চিৎকার করে দিলে মান সম্মান হাড়াবে। সমাজে ও দোষি চোখে দেখবে। হঠাৎ ফেসবুক টাইম লাইনে ঐর আইডি চলে আশাতে আমি অনেক খুশি হলাম। এবং আমিও রিকৈষ্ট পাঠালাম। দু ঘন্টা পর নাটিফিকেশন আসলো । বন্ধু হয়ে গেছে । তার পর আমি নিজেই তাকে নক করলাম। কি করছ এখন। অর্থ্যাৎ ওর এবং আমার বাড়ি পাঁচ পা এগোলে পৌঁছে। তাকে ফেসবুকে অনেক সুন্দর কথা বলে আনন্দ দিতাম। যখন ফ্রি হয়ে গেল তখন আমি আস্তে আস্তে নানাবিধ তার শ্বরীল বা দেহ কে দুষ্টমি করে আমার বষে আনলাম। এবার থেকে শেই আর লজা করে না। আমার সামনে গেলে একটা না একটা বলে যেত। পাছা গুলো দুলে দুলে যেত। তখন হয়তো চোদার আহবান করছে। আমিও ঠিক বুঝতে পারি। একদিন এলাকা বন্ধু-ন্ধবী বসে গল্প করতে সবার সামনে আমাকে বললো। হিজিরা মত থাকে। আমি লজা আর থাকলাম না। রাতে চ্যাট করে বললো রাগ করো না। মামাকে ঘরে এখন আসছি। কি শ্বাশ্তি দিবে দাও।
    ২য় পর্ব

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008