Wednesday, July 21, 2010

আমার কুমারত্ব হারানোর গল্প

ক্লাস নাইনে পড়ি তখন আপনারাতো জানেনই আমি হোস্টেলে থাকতাম বয়েস কম হলেও পেকে গিয়েছিলাম তখনই

ক্লাস সেভেন থেকে দুই ব্যাচ সিনিয়রভাইদের সাথে চলাফেরা করতাম আমাকেও উনারা আদর করতেন তাই

উনাদের দেখে সব শিখেছিলাম বয়েস হওয়ার একটু আগেই, হয়তো তাদের অনুপ্রেরনায় নাইনে উঠার পরেই

সম্পর্ক হলো আরশির সাথে
তখন মাত্র এই লাইনে নব্য খেলোয়াড় আমি তাই, এতোটা মাপ ঝোক নেওয়া হয় নি তবে মহাবাড়ার উপর

আপনারা ভরসা রাখতে পারেন



এখন অনুমান করতে পারি ওর দুধের সাইজ ছিলো ৩৪, হাতের মাপ মামারা,

হাতের মাপ। ক্লাস নাইনের বাংলা মিডিয়ামের একটা ছেলের জন্য আমাদের সময় এটাই অনেক কিছু ছিলো। সে

যাক, আমি প্রেমে পড়েছিলাম ওর পাতলা ঠোঁট দুটো দেখে। আহা, কি সুন্দর ঠোঁট ছিলো। আর পাছাটা...

সেও মোটামুটি বেশ ভারী ছিলো। ইঁচড়ে পাকা হওয়ায় আর ভাইয়াদের উৎসাহে শুরু করলাম উদ্দাম প্রেম। তখন

অবশ্য উদ্দাম প্রেম বলতে চুমাচুমি আর চান্সে হাতের কাজ করাকেই বুঝাতো।
বেশ চলছিলো প্রেম। একদিন ক্লাস শেষে প্রাইভেট পড়ে ফেরার সময় আরশির সাথে আমার সামান্য বিষয় নিয়ে

ব্যাপক ঝগড়া হল। আমার আবার মনটা বড় নরম। যাকে ভালোবাসি তাকে কষ্ট দিতে পারি না। তাই মনটা

খারাপ হয়ে গেলো হোস্টেলে ফিরে। মন খারাপ দেখে দাদা আমাকে ডাকলো। দাদা হচ্ছে আমার গুরু। খুব ক্লোজ বড়

ভাই ছিলেন, অসম্ভব আদর করতেন। যা শিক্ষা সব দাদা আর দাদার দোস্ত মেন্টালই আমাকে দিয়েছে। দাদা ডেকে

জিজ্ঞেস করলো, " কিরে নাতি, কি হইছে তোর?" দাদাকে সব খুলে বললাম। দাদা সব শুনলো মনযোগ

দিয়ে। মেন্টাল আর দাদা কি যেন ফিসফাস করলো। এরপরে আমাকে বলল, "সকালে বলতেছি কি করবি, তোর

রুটিনটা দিয়ে যা।"
সকালে দাদা বললো, "তোদের তো দেখি কম্পিউটার ক্লাসের সময় আজকে বায়োলজি নাই।" আমি বললাম,

"নাহ।" বললেন, "ভালো, ওই সময়টায় তুই পিছনের পাহাড়ের আড়ালে চলে যাস, বাকি আমি আর মেন্টাল

দেখতেছি।" আমি উনাদের কথা কখনো ফেলতাম না। কথা মতো চলে গেলাম পিছনে পাহাড়ের আড়ালে। আমাদের

স্কুলের আশপাশ অনেক নীরব এলাকা, লোকজনের আনাগোনা নেই একদমই।
তো আমি পাহাড়ের পিছনে বসে আছি। কিছুক্ষণ পর দেখি দুই চোখে '৮৮র বন্যার মতো পানি নিয়ে আরশি এসে

হাজির। আল্লাহতালা ছাড়া কেউ জানে না দাদা কি বলেছে ওকে। আমি তো নার্ভাস। ও এসেই আমাকে জড়িয়ে

ধরল। কোন কথা নাই...চোখের পানি পড়ছেই। সেই অবস্থাতেই আমাকে জিজ্ঞাসা করল, "কি হয়েছে

তোমার?" আমি বললাম, "কিছুই না।" আরশি আমাকে হঠাৎ করে চুমু দিলো। আমিও ওর চুম্বনে সাড়া

দিলাম। ওর বুক দুটো ঘষা খাচ্ছিল আমার শরীরে। কি যেন হলো হঠাৎ করে। আমি পুরো শক্তি দিয়ে ওকে জড়িয়ে

ধরে চুমু খেতে থাকলাম। মুখ তুলে ওর দিকে তাকিয়ে বললাম, "আরশি আমি তোমাকে চাই।" ও আমার ঘাড়ে

মুখ ঘসতে ঘসতে বলল, "আমি তো তোমারই।""উহুঁ, আরশি, I want you right here, right now." বলেই আমি ওকে

পাগলের মতো চুমু খাওয়া শুরু করলাম। আরশিও আস্তে আস্তে গরম হয়ে উঠলো। আমার মাথায় তখন শয়তান

নিজে ভর করেছে। দাদা আর মেন্টালের দৌলতে আমার ততদিনে চটিতে হাফেজি পাস হয়ে গেছে। মুখস্ত রসময় গুপ্ত

সমগ্র বলতে পারি আর নীলছবিতে হাফ সেঞ্চুরী করে ফেলেছিও। তাই মোটামুটি জানতাম কি করে তাওয়া গরম

করা লাগে রুটি ভাজতে।
কোমর থেকে স্কুল ড্রেসের বেল্টটা খুলে ফেললাম আরশির। কামিজের ভিতর আমার হাত ঢুকিয়ে দিলাম। চুমো দিতে

দিতে হাত চালাচ্ছিলাম। ব্রায়ের উপর দিয়েই টিপে চলেছিলাম আরশির নরম দুটি মাংসপিন্ড। বেশ কিছুক্ষণ এইভাবে

চলার পরে আমি হাত ঢুকিয়ে দিলাম আরশির পায়জামার ভিতর, দেখি পুরা ভিজা ভিজা। প্রথমে ভাবলাম

খাইছে, মুইত্যা দিলো নাকি? পরমুহুর্তে রসময়দার লেখা মনে পড়ল, এটা কামরস। ২৮ পাটি দাঁত বের হয়ে

গেলো। আস্তে আস্তে ঘসতে থাকলাম। কই ঘসতে হবে কিছুই জানতাম না। শুধু মাত্র নীলছবিতে যা দেখেছি, তাই

প্র্যাকটিস করছিলাম। আরশি আমার চুল টেনে ধরলো। আমি ওর কামিজ তুলে দিলাম বুক পর্যন্ত। ব্রার হুক খুলে

দিলো ও পিছনে হাত দিয়ে। সেই প্রথম কোন মেয়ের বুকে মুখ দিলাম। কেমন জানি ঝিম মারলো মাথায় একটা।

একটা টিপতে থাকলাম, একটা চুষতে। কিছুক্ষণ পর পায়জ়ামার ফিতা খুলে হাঁটু পর্যন্ত নামিয়ে দিলাম। দেখি ও

ভিতরে প্যান্টি পরেনি। জীবনে প্রথম লাইভ কোনো গুদ দেখলাম। প্যান্ট মনে হলো ফেটে যাবে, এতো শক্ত হয়ে

উঠেছে।
আমি চুমু খেতে শুরু করলাম ওর পেটে, নাভীতে, দুধে। চাটছিলাম পাগলের মতো। আস্তে আস্তে একটা আঙ্গুল

ঢুকিয়ে দিলাম ওর ভোদায়। আমার কোনো অঙ্গ কোনো মেয়ের ভিতর প্রথম বারের মতো ঢুকলো, কেমন যে

লাগছিল, সে বলে বুঝাতে পারবো না। ও তখন আমাকে বললো, তুমি খুলবে না? আমি বললাম, অবশ্যই।
বলে শেষ করার আগেই টের পেলাম আরশি আমার বেল্টে হাত দিচ্ছে, প্যান্টের হুক খুলে দিচ্ছে। চোখ বন্ধ করে

ফেললাম আমি। কেন জানি নিজেকে হঠাৎ অনেক ম্যাচিওর আর গর্বিত লাগলো। আমার আন্ডারওয়ারের ইলাস্টিকের

ভিতর ওর হাতের স্পর্শ পেলাম। প্রথম কোন রমনীর স্পর্শ, শিউরে উঠলাম। চটি পড়ে এই স্পর্শের কথা চিন্তা

করে কতবার যে আমার সদ্য বড় হতে শুরু করা নুনুটা খেঁচে কচি মাল ফেলেছি হোস্টেলের টয়লেটে, তা দিয়ে

একটা মনে হয় এতিমখানা হয়ে যেতো।
যাক সে কথা। চটি পড়ে আর ব্লু দেখে, ব্লো'জব কি জিনিস, বেশ ভালোই জানি। আরশিকে বললাম, "এই

একটু চুষে দেবে?" ও আমার দিকে অবাক হয়ে তাকিয়ে বলল, " এইটাও কেউ চুষে নাকি?" আমি

বললাম, দেয়। সে কোনোভাবেই বিশ্বাস করে না, মেজাজ চড়ে যাচ্ছিল। ইচ্ছা করছিল, জোর করেই ধোনটা ভরে

দেই মুখে। কিন্তু ধোনতো একটাই, তাই রিস্কে গেলাম না, যদি কামড় দেয়, তখন? মাথায় বুদ্ধি এলো,

আরে, আমি ওকে চুষে দিলেই তো ও বিশ্বাস করবে। আমি ওর দিকে তাকিয়ে হেসে বললাম, "আমি তোমাকে

চেটে দেই, দেখ বিশ্বাস হয় কি না?"সত্য কথাই বলবো মামারা, মুখ দেওয়ার আগ পর্যন্ত প্রচন্ড ঘেন্না লাগছিলো। মুখ কাছে নিতেই কেমন জানি একটা

বোটকা গন্ধ লাগছিলো। কিন্তু নো পেইন-নো গেইন ভেবে দিয়ে দিলাম। দেওয়ার পর দেখি ভালোই তো লাগে। বেশ

গরম গরম একটা ভাব আছে। ২/৩ মিনিট পরে মুখ তুলে বললাম, "কি এখন বিশ্বাস হলো তোমার? এখন

আমাকে দাও? বাল, কোনো ভাবেই রাজী হয় না। তার নাকি ঘেন্না করে।
মেজাজ ৪২০। ভাবলাম, বাল, না দিলে নাই, এই জন্যে জোরাজুরি করে পরে বলতে চাই না, "what's

wrong? what's this? খানকির পোলা চোদন মিস"। ওকে বললাম, শুয়ে পড়ো তাহলে। বলে,

এই ময়লায়? ইচ্ছা হলো একটা চটকা লাগাই বালটাকে। এই পাহাড়ে শালী তোর জন্য কে বিছানা করে দিবে?

বললাম, "হ্যাঁ, বাসায় গিয়ে ধুয়ে দিও।" ও শুয়ে পড়লো।
এরপরের ঘটনাটা আর নাইবা ব্যাখ্যা করলাম।

2 comments:

Template by - Aaslin sathrak - 2008