Friday, July 23, 2010

মামাতো বোনকে প্রানভরে চোদলাম

আমি, আমার মা ও বাবা এই তিনজনের পরিবার কলকাতার কাছে একটি ছোট্ট গ্রামে বাস বাবা মার একমাত্র সন্তান সবেমাত্র উচ্চ মাধ্যমিক পাশ করলাম, বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার প্রস্তুতি নিচ্ছি বাবা মা দুজনেই চাকরীজীবি, সকাল নয়টায় বেরোয় পাঁচটায় ফেরে

আমার ভর্তি হতে এখনো অনেক বাকি তাই বাসায় একা একা থাকি, সময় কিছুতেই কাটেনা এরই মধ্যে আমার মামাতো বোন আমাদের বাসায় বেড়াতে আসল, পাঁচ ছয়দিন থাকবে এ আশায় সে কলকাতায় শহরে থাকে, গ্রামে তেমন আসেনা সে আসাতে আমার একাকীত্ব কাটল, মা বাবা অফিসে চলে গেলে আমরা দুজনে বসে বসে আলাপ করতাম



মামাতো বোনের বর্ননা আপনাদের বলা দরকার। পাঁচ ফুট চার ইঞ্চি লম্বা, ফর্সা, গোলাকার মুখমন্ডল, দুধের মাপ বত্রিশ, দৃস্টিনন্দন পাছা, সুরেলা কন্ঠের অধিকারিনী, কন্ঠে যেন তার সেক্স আছে। আলাপের সময় আমি তার দুধের দিকে মাঝে মাঝে তাকাতাম, মনে মনে ভাবতাম আহ যদি একটু ধরতে পারতাম, টিপে দেখতে পারতাম! কিন্তু সাহস করতে পারতাম না। কোন দিন এর পুর্বে কোন নারী শরীর স্পর্শ করি নাই। সে যখন আলাপের মাঝে সোফার উপর তার হাঁটু মুড়ে বসত, পেন্টের নীচে ঢাকা তার ভোদার দিকে আমি তাকিয়ে দেখতাম। প্রথম দিন থেকে আমার এ আড় চোখে দেখা সে লক্ষ্য করলেও কিছু বলতনা।
তার আসার তৃতীয় দিন দুপুরে আমি ঘুমাচ্ছিলাম, গভীর ঘুম। আমি ঘুমে লক্ষ্য করলাম কে যেন আমার বাড়া নিয়ে খেলছে। আমার বাড়া ফুলে টাইট হয়ে গেছে, আমার শরীরে উষ্নতা অনুভব করছি। তবুও না জাগার ভাব ধরে আমি ঘুমিয়ে আছি। আমার বাড়া নিয়ে অনেক্ষন হাতে খেলা করার পর মুখে নিয়ে চোষতে লাগল। এক পর্যায়ে আমার মাল বেরিয়ে গেল তার মুখের মধ্যে। আমি লাফিয়ে উঠলাম, সেও উঠে দাঁড়াল। লজ্জায় ও সেক্সের কারনে তার মুখ লাল হয়ে গেল। আমি জড়িয়ে ধরে বললাম, আজ মা বাবা আসার সময় হয়ে গেছে। কাল আমি তোমার লজ্জা ভেঙ্গে দেব।
পরের দিন মা বাবা চলে যাওয়ার পর আমাদের চঞ্চলতা বেড়ে গেল। কিন্তু সে আমার কাছে আসতে চাইল না, কোথায় যেন লুকিয়ে গেল। আমি খুঁজতে লাগলাম। অনেক খোঁজাখুঁজির পরে তাকে পেলাম আমদের গেস্ট রুমে। ভিতর থেকে দরজা বন্ধ না করে ঘুমের ভানে শুয়ে আছে। আমি তার পাশে বসলাম। তার কোন সাড়া নাই, সত্যি কি ঘুম? আমি জাগাতে চাইলাম না।
আস্তে করে তার দুধে হাত রাখলাম, টিপতে লাগলাম, কাপড়ের উপর দিয়ে আরাম পাচ্ছিলাম না। ধীরে ধীরে তার কামিজ খুলতে শুরু করলাম। সে নির্বিকার, যেন কিছু জানতে পারছেনা। শরীরের উপরের অংশ নগ্ন, একটা মাই মুখে পুরে চোষতে লাগলাম। সে সুড়সুড়ির কারনে শরীরকে বাঁকা করে ফেলল। আমি বুঝলাম সে জাগ্রত। আলাদা একটা অনুভুতি, আলাদা একটা আরাম নেওয়ার জন্য সে অভিনয় করছে। অনেক্ষন ধরে একটা মাই চোষা ও একটা টেপার পর সে চোখ খুলল এবং জড়িয়ে ধরে বলল অরুপদা তুমি আমাকে কিরূপ দেখাচ্ছ। আমি যে আর সইতে পারছিনা, এবার ঢুকিয়ে ঠাপ দাওনা।
আমি তার পেন্টি খুললাম। আহ কি সুন্দর ভোদা! জিব দিয়ে চাটতে লাগলাম। আমার মাগী বোনটি যেন মারের আঘাতের মত আর্ত চিৎকার শুরু করল। আহ দাদা, কি করছো রে, আমি মরে যাবোরে! ইহরে, আমার সোনা ফাটিয়ে দাওনারে, দেরী করছ কেনোরে? পাশে বাড়ী থাকলে হয়ত তার চিৎকারে লোকজন এসেই পরত। সে উঠে গেল, আমার বাড়া ধরে চোষা আরম্ভ করল। এমন চোষা চোষল মনে হল শরীরের সাথে লাগানো না থাকলে সে খেয়েই ফেলত। আমি আর পারছিলাম না। আমার ছয় ইঞ্চি লম্বা বাড়াটা তার ভোদার ভিতর এক ঠেলায় ঢুকিয়ে দিলাম। ভিতরে গরম অনুভব করলাম। মাগী বোনটা আহ করে উঠল। আমি ঠাপাতে লাগলাম, সেও নীচের দিক থেকে ঠেলতে লাগল। অনেক্ষন ঠাপানোর পর তার আহ আহ করার মাঝে আমার মাল তার গুদ ভরিয়ে দিল। আমার চোদন সেদিনের মত শেষ হল।

তারপর প্রায় আটদিন মা বাবা চলে যাওয়ার পর আমরা চোদাচোদি করতাম। আমাদের এই চোদাচোদি তার বিয়ের পরও চলছিল, বিয়ের পরের চোদার কাহিনী আরেকদিন বলব। আজ এতটুকু।

2 comments:

  1. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008