Wednesday, July 21, 2010

সোমা কাজের মেয়েকে চুদলাম যেভাবে

জানেনই তো ক্যাডেট কলেজের পোলাপান কেমন হারামজাদা হয়, ফার্স্টে ভালো থাকলেও কয়দিন পরে ঠিকই বান্দর হইয়া যায় এক একটা

ক্যাডেটে যাইয়া লাইফের ফার্স্ট চটি দেখলাম, তখন থাকি ধানমন্ডিতে বাসায় নুতন কাজের মেয়ে আছে, নাম হলো সোমা এজ বেশি হবে না,

খুব বেশি হলে ১৪ বা ১৫ আমি তো ক্যাডেট থেকে বাসায় আসলে কয়দিন ঘর থেকেই বের হইতাম না কারণ ক্যাডেটে আমার মত জুনিয়ারদের

কি আর শান্তি আছে? পড়িতো তখন ক্লাস ৯য়ে...



সোমা মেয়েটা আসলেই ভালো, মুখ তুলে কথা বলে না। খুবই সোবার ড্রেস আপ করে থাকে কিন্তু আল্লা তালা কেনো যে ওর ফিগারটা এমন

জোস দিছিল তা আল্লাই হয়তো ভালো জানবেন। কোনোদিন দেখি নাই সোমার সালোয়ার কামিজের ওড়না খসে পড়তে...
আমি তো ওদিকে পাগল হয়ে যাচ্ছি দিন দিন সোমার জন্য কেন জানি। মনের ভালোবাসা তো অবশ্য না, ফিজিক্যাল লাভ কারণ ২/১ বার ওর

বডি টাচ করেছিলাম, মেয়ে এমন করে লাফিয়ে উঠেছিল যেন শক খেয়েছে... যাইহোক...আব্বু, আম্মু, বড় ২ ভাই গেছে চিটাগং। আমি

যাই নাই ফ্রেন্ডের বোনের বিয়ার জন্য। আর এসেছি তো তখন মাত্র ৩ দিন আগে ক্যাডেট থেকে।
যাই হোক বাসায় ফিরতে ফিরতে ১১টা বেজে গেল। বাসায় আছে আমার দাদা কিন্তু তার থাকা না থাকা সমান। সোমা ঘুমায় আমাদের ড্রয়িং

রুমে। আমি ১২টার দিকে একবার ঐ রুমা গিয়া লাইট জ্বালায়া ওকে ঘুম থেকে উঠালাম। বললাম, চা বানা। জড়সড় ভঙ্গিতে চা বানাবার জন্য

উঠে গেলো সে। আমি ওর পিছে পিছে গেলাম রান্নাঘরে। এইখানে বলে রাখা ভাল, আমি এর মাঝে ওর প্রতি ফিজিক্যালি কতটা যে দুর্বল হয়ে

পড়ছিলাম, এখনও আমি চিন্তা করলে নিজেই অবাক হয়ে যাই।
যাই হোক, সে চা বানাচ্ছিল কিন্তু আমি তো আছি ধান্দায়। ওর থেকে তখনও আমি কমসে কম ১০ হাত দূরে কিন্তু আমার পেনিস তখনই

দাঁড়ায়া গেছে। জড়োসড়ো ভঙ্গিতে চা বানায়া নিয়া আসলো আমার কাছে। আমি বললাম, কাপ রাখ। কাপ রাখার সাথে সাথে আমি ওর হাত

ধরলাম। মনে হয় শক খাইছে ২২০ ভোল্টের, এমন ভঙ্গিতে সে সরে গেলো। এইবার আবার সামনে যাবার সাথে সাথে দেখি কুঁকড়িয়ে গেছে ভয়ে।

আমি গেলাম ওর কাছে, আবার হাত ধরলাম, ও কেঁদে দিল, আমিতো কিছুই বুঝতেছি না, কি করি না করি। তখন বললাম, চল আমার

সাথে আমার রুমে। অনেকটা বলা যায় জোর করেই নিয়ে আসলাম আমার রুমে।
বিছানায় ওকে বসালাম, বললাম, ওর সাথে গল্প করবো। দেখি ভয়ে মুখ এতটুকু হয়ে গেছে। ওর পেটে আলতো করে হাত দিবার সাথে সাথে

মনে হয় মরে যাবে এমন এক অবস্থা। কিন্তু আমি তখন ওর জামার ফাঁক দিয়ে ঢুকিয়ে দিলাম আমার হাত, দেখি জোরে জোরে নিঃশ্বাস

ফেলতেছে। আমি ওর কাপড় যেই না খোলা আরম্ভ করব ওমনি দেখি না না করে চিল্লানো শুরু করে দিছে... অনেক কষ্টে, অনেক বুঝায়ে

ওকে রাজী করলাম।
ওর দুধ দুইটা একদম ঠিক কচি কমলালেবুর মতো। একটা ছোটো কামড় দিলাম...ওহহহহহহহ করে উঠলো সোমা, আবার কামড়

দিলাম...এইবারও উহহহহহ করে উঠল। তখন আমি হাত ঢুকায়া দিলাম ওর পায়জামার মধ্যে কিন্তু সে দেখি পারলে কেঁদে দেয়, শুধু না না

করতেছে। আমি জোর করে খুলে ফেললাম ওর পায়জামার ফিতে এবং নামায় দিলাম কিন্তু ও লজ্জায় হোক আর ভয়েই হোক, মুখ দুই হাতে ঢেকে

ফেললো। কিন্তু আমি ঠিক মতো ওকে কিছুতেই শুয়াতে পারতেছি না।
আচমকা আমি ওর দুই হাত ধরে আমার খাটের সাথে বেঁধে ফেললাম, ও কিছু বুঝবার আগেই। তারপর জাপটে ধরে ওর দুধ চুষা শুরু করলাম।

ও শুধু ওহহহহহহ করছিল। আমি ওর ভোদার ঐখানে চোষা শুরু করলাম... কি যে নরম...আমি শুধু চুষেই যাচ্ছি, হঠাৎ করে দিলাম এক

কামড়...গোঙানি শুরু করে দিল সোমা।
আস্তে আস্তে আমি আমার কাপড় খুলে ফেললাম। ঐ মেয়ে ওর দু পা ফাঁকই করতে চাইছিলো না, আমি অনেক জোর করে পা দুইটা ফাঁক

করলাম। তখন দেখি ওর দুইহাত ছুটানোর জন্য যুদ্ধ শুরু করে দিয়েছে। আমিও কম না...শক্ত করে ওর কোমর ধরে আমার ধোনটা ঢুকায়ে

দিলাম ওর গুদের মাঝে। এমন এক চিৎকার দিলো মনে হইল যে কেউ ওকে জবাই করতেছে। আমি অনবরত প্রেশার দিতে থাকলাম...সোমা

গলা কাটা জন্তুর মত চিল্লাচ্ছিল। এর মাঝে ওর রসও বের হয়ে গেছে...আমিও একবার জোরে চাপ দিয়েছি। এক সময় ওর ২ পা উপরে

উঠিয়ে ঢুকিয়ে দিলাম আবার আমার পেনিস...যত জোরে সম্ভব ঠাপানো শুরু করলাম আমি। এমন জোরে চিল্লাচ্ছিল যে বলার মতো না।
হঠাৎ করে দেখি ওর রক্ত বের হচ্ছে, কিন্তু আমি তো তখনও কাজ করে যাচ্ছি। এক সময় কেন জানিনা সোমা আমাকে জড়িয়ে ধরতে চাইলো,

আমি ওর হাতের বাঁধন খুলে দিলে ও আমাকে পাগলের মতো জড়িয়ে ধরলো। আমি অনবরত ঠাপ মারতে মারতে এক সময় আমার সব কিছু

ঢেলে দিলাম ওর মাঝে। হঠাৎ করে ঝড় থেমে গেলে যেমন সব কিছু শান্ত হয়ে যায়, ওই রকম হয়ে গেল। সারা রাত ওকে জড়িয়ে ধরে

রাখলাম।
এর পরের ৩ দিন ঠিক মতো হাঁটতে পারে নি সোমা...ব্যথায়। আমি এর পরে লাইফে অনেক সেক্স করেছি...কিন্তু ঐ ১৪ বছরের মেয়েকে

চুদে যে মজা ওইটা ভোলা যায় না।
সবাই তো এক্সপিরিয়েন্সড মেয়ে চুদতে চায় কিন্তু আনকোরা ভার্জিন মেয়েদের মতো কিছু নেই আর এই দুনিয়ায়...

4 comments:

  1. This comment has been removed by the author.

    ReplyDelete
  2. To View Sexy XXX Actress Click on xsexyactress.blogspot.in

    চটি গল্প পড়ুন এখানে xchotigolpo.blogspot.in

    ReplyDelete

Template by - Aaslin sathrak - 2008